বাংলা নিউজ > বায়োস্কোপ > বউভাতের সন্ধ্যায় গোটা শ্বশুরবাড়ির সঙ্গে বসে 'খড়কুটো' দেখছেন তৃণা,ভাইরাল ভিডিয়ো
শ্বশুরবাড়িতে তৃণা 
শ্বশুরবাড়িতে তৃণা 

বউভাতের সন্ধ্যায় গোটা শ্বশুরবাড়ির সঙ্গে বসে 'খড়কুটো' দেখছেন তৃণা,ভাইরাল ভিডিয়ো

  • বিয়ের দু-দিন পর শ্বশুরবাড়িতে কী কাণ্ড করছেন তৃণা? দেখুন ভিডিয়ো। 

খড়কুটো ধারাবাহিকের সুবাদে তৃণা সাহা এখন বাংলা টেলিভিশনের পর্দার দর্শকদের সবচেয়ে পছন্দের নায়িকাদের মধ্যে অন্যতম। গুনগুনের কাণ্ডকারখানা মাতিয়ে রাখে তাঁদের। প্রতিদিন সন্ধ্যা ৭.৩০টা বাজতেই চোখ চলে যায় স্টার জলসার পর্দায়। কিন্তু বাস্তবে তৃণার শ্বশুরবাড়ির সিনটা ঠিক কেমন? সেই ঝলক এবার ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়। 

শনিবার ছিল ‘তৃনীল’ জুটির বউভাত ও ফুলসজ্জা। এদিন ঘটা করে অনুষ্ঠান হয়নি ঠিকই, তবে আচার-অনুষ্ঠান সবই পালিত হয়েছে। দুপুরে হয়েছে ভাত-কাপড়ের অনু্ষ্ঠান, এরপর নতুন বউ নিজের হাতে সকলকে ভাত পরিবেশন করেছেন। আর বউভাতের সন্ধ্যায় শ্বশুরবাড়ির গোটা পরিবারকে সঙ্গে নিয়ে তৃণা দেখে ফেললেন খড়কুটোর নতুন এপিসোড। ভিডিয়োয় দেখা গেল ননদরা ঘিরে রয়েছে নতুন বৌদিকে। পাশে বসে খড়কুটো দেখছেন তৃণার শ্বশুরমশাইও। টেলিভিশনে সেই সবসময় গতকালের (শনিবার) এপিসোডে নেতাজি জন্মজয়ন্তি পালন করবার দৃশ্যটি চলছে। 

ভিডিয়োতে তৃণার দেখা মিলল সাদা রঙের সালোয়ারে। হাত ভর্তি মেহেন্দি, মাথা রাঙানো চওড়া লাল সিঁদুরে। ক্যামেরা দেখেই জিভ ভেঁকচিয়ে দিলেন নতুন বউ। ভিডিয়োটি ইনস্টায় শেয়ার করেছেন নীল-তৃণার খুব কাছের বন্ধু সৌম্যজিত্ আদক। সেটি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তৃণাও।

বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়লেন নীল-তৃণা। পূর্ণতা পেল তাঁদের ১১ বছর পুরোনো প্রেম সম্পর্ক। বিয়ের ছবি পোস্ট করে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে তৃণা লিখেছেন- ‘ ভালোবাসা আর হাসিতে মাখা…সুখে-শান্তিতে এভাবেই আজীবন থাকতে চাই’। 

গ্র্যান্ড বিয়ের আসর শেষে আগামী ১৪ ফেব্রুয়ারি বসছে ‘তৃনীল’-এর বিয়ের রিসেপশন। ভ্যালেন্টাইনস ডে-র দিনই টলিউড ও টেলিউডের বন্ধুদের জন্য প্রীতিভোজের আয়োজন করেছেন নীল। 

বন্ধ করুন