বাংলা নিউজ > বায়োস্কোপ > Preity Zinta Original Name: প্রীতি জিন্টা না প্রীতম সিং জিন্টা, আসল নাম কী? বিতর্ক বাড়তেই ব্যাখ্যা নায়িকার

Preity Zinta Original Name: প্রীতি জিন্টা না প্রীতম সিং জিন্টা, আসল নাম কী? বিতর্ক বাড়তেই ব্যাখ্যা নায়িকার

প্রীতি জিন্টার আসল নাম কি সত্যিই প্রীতম সিং জিন্টা?

নাম নিয়ে একাধিক খবর ছড়িয়ে পড়তেই তড়িঘড়ি ভিডিয়ো করে শেয়ার করলেন প্রীতি জিন্টা। অভিনেত্রীর আসল নাম কি সত্যিই প্রীতম সিং জিন্টা?

প্রীতি জিন্টা এখন নিজেকে সিনেমা থেকে অনেকটাই দূরে সরিয়ে নিয়েছেন। ব্যবসাতেই মন দিয়েছেন বেশি। আইপিএল দল পঞ্জাব কিংস-এর মালিক তিনি। আইপিএলের মাঠ থেকে অভিনেত্রীর ছবি-ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। তবে হঠাৎই সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করলেন তিনি। আর সেখানে এসে নিজের নামের ব্যাখ্যা দিতে দেখা গেল তাঁকে। কিন্তু কেন হঠাৎ প্রীতিকে নিতে হল এমন পদক্ষেপ?

ভিডিয়োটি রেকর্ড করে শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। আর সেখানে অভিনেত্রী বলছেন, 'আমার নাম প্রীতি জিন্টা, প্রীতম সিং জিন্টা নয়।' অভিনেত্রী ভিডিওতে আরও বলেছেন যে তাঁর নাম অনেক জায়গায় ভুল লেখা হয়েছে... প্রীতম সিং জিন্টা, এটা একেবারেই ভুল এবং ভুয়া।

আরও পড়ুন: সোনুর বিরুদ্ধে গান চুরির অভিযোগ পাকিস্তানের গায়ক নাদিমের, কী জবাব এল?

অভিনেত্রী স্পষ্ট করে বলেন, ‘আমি এখানে এসেছি কারণ আমার নাম কখনও প্রীতম সিং জিন্টা ছিল না। আমি যখন জন্মেছিলাম তখন আমার নাম ছিল প্রীতি জিন্টা এবং এখনও তা প্রীতি জিন্টা-ই। বিয়ের পরও প্রীতি জিন্টা-ই রয়েছেন। আমার স্বামীর নাম জিন গুডএনাফ। আমি গুডএনাফও পুরো ব্যবহার করিনি, শুধু জি, নয়তো খুব দীর্ঘ হয়ে যেত নামটা। তাই আমার নাম কখনোই প্রীতিম সিং জিন্টা নয়। লোকেরা প্রায়ই আমাকে জিজ্ঞাসা করে আমি কি আমার নাম পরিবর্তন করেছি? উত্তর হল না, আমি কখনোই আমার নাম পরিবর্তন করিনি। আমার নাম শুধুই প্রীতি জিন্টা।’

সব শেষে অভিনেত্রী আরও বলেন, 'আমি আশা করি এই ব্যাখ্যার পর মিডিয়ার লোকজন তাদের ভুল শুধরে নেবেন।'

আরও পড়ুন: খবর প্রেমে পড়েছেন জল থইথই ভালোবাসা-র ‘তোতা’ অনুশা, চর্চিত প্রেমিক নায়ক-পরিচালক

প্রীতি জিন্টা ২০১৬ সালে জিন গুডএনাফকে বিয়ে করেন। অভিনেত্রীর দুই সন্তান, ছেলে জয় ও মেয়ে জিয়া। 'সোলজার' ছবি থেকে বলিউডে পরিচিতি পেয়েছিলেন প্রীতি। এরপর দিল চাহাতা হ্যায়, চোরি চোরি চুপকে চুপকে, কোয়ি মিল গ্যয়া, কল হো না হো, বীরজারা, কাভি অলবিদা না কহেনা-র মতো হিট ছবি উপহার দিয়েছেন বলিউডকে। তাঁর দুই গালের ডিম্পল ঝড় তুলত লাখ লাখ মানুষের মনে।

২০১৮ সালে এসেছিল প্রীতির শেষ দুটি ছবি ওয়েলকাম টু নিউ ইয়র্ক আর ভাইয়াজি সুপারহিট। দুটোর একটাও সেভাবে ছাপ ফেলতে পারেনি বক্স অফিসে।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভমিসরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল? এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন?

T20 WC 2024

এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.