বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit Chatterjee: মুম্বইতে মণিরত্নমের সঙ্গে প্রসেনজিৎ, টলিপাড়ায় শুরু নতুন জল্পনা, তবে কি…?

Prosenjit Chatterjee: মুম্বইতে মণিরত্নমের সঙ্গে প্রসেনজিৎ, টলিপাড়ায় শুরু নতুন জল্পনা, তবে কি…?

প্রসেনজিৎ-মণিরত্নম-অদিতি

প্রসেনজিৎ লিখেছেন, 'মণিরত্নম স্যারের সাথে দেখা করা সবসময়ই আনন্দের। আমি আপনার ফিল্মগুলি দেখছি... #মৌনা রগম থেকে আপনার ছবি দেখছি, আর এবার পন্নিয়িন সেলভান-২ও দেখলাম। আপনি সত্যিই একজন অনুপ্রেরণা ও সম্মান। প্রসেনজিতের পোস্টে তাঁর ও মণিরত্নমের সঙ্গে অদিতি রাও হায়দারিকেও দেখা যাচ্ছে। 

আপাতত কলকাতা-মুম্বইয় বিমানের নিত্যযাত্রী হয়ে গিয়েছেন। আর এই মুহূর্তে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় রয়েছেন মুম্বইতেই। আর সেখানকার একটি পার্টিতে খ্যাতনামা পরিচালক মণিরত্নমের সঙ্গে দেখা হয়ে গেল বাংলার 'মিস্টার ইন্ডাস্ট্রি'র। আর তারপরই টলিপাড়ায় ঘোরাফেরা করছে একটিই প্রশ্ন, এবার কি তবে মণিরত্নমের ছবিতে কাজ করতে চলেছেন 'বুম্বাদা'?

মণিরত্নমের সঙ্গে আলাপচারিতার ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রসেনজিৎ নিজেই। লিখেছেন, 'মণিরত্নম স্যারের সাথে দেখা করা সবসময়ই আনন্দের। আমি আপনার ফিল্মগুলি দেখছি... #মৌনা রগম থেকে আপনার ছবি দেখছি, আর এবার পন্নিয়িন সেলভান-২ও দেখলাম। আপনি সত্যিই একজন অনুপ্রেরণা ও সম্মান। প্রসেনজিতের পোস্টে তাঁর ও মণিরত্নমের সঙ্গে অদিতি রাও হায়দারিকেও দেখা যাচ্ছে। পাশে থাকার জন্য আদিতি রাও হায়দারিকেও ধন্যবাদ জানাতে ভোলেননি প্রসেনজিৎ।

আরও পড়ুন-'ভুলেই গেছিলাম, আমিও তারকা, ভাবতাম আমায় বেগুনের মতো দেখতে', বলছেন হৃত্বিকের শ্য়ালক জায়েদ খান

আরও পড়ুন-জিয়া ও প্রিয়াঙ্কার বাবার শেষযাত্রায় পরা সাদা পোশাক কয়েক হাজার বেচে দেন দীপিকা!

প্রসঙ্গত, ডেবিউ ওয়েব সিরিজ 'জুবিলি'তে প্রসেজিৎ ওরফে শ্রীকান্ত রায়ের স্ত্রী সুমিত্রা কুমারীর ভূমিকায় দেখা গিয়েছেন অদিতি রাও হায়দারিকে। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজে শ্রীকান্ত রায়ের চরিত্রে প্রসেনজিতের অভিনয় প্রশংসিত হয়েছে। এর আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন এখন মুম্বইতে যেখানেই যাচ্ছেন, সেখানেই অনেকেই তাঁর প্রশংসা করছেন, এসে জড়িয়ে ধরছেন, আর এটাই তাঁর ভালোলাগা, ও প্রাপ্তি।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে মণিরত্নম পরিচালিত ছবি পন্নিয়িন সেলভান-২। যেখানে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। তারই বিশেষ প্রদর্শনের আয়োজন করেছিলেন নির্মাতা। সেখানে আমন্ত্রিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পার্টিতে এসেছিলেন ঐশ্বর্য-অভিষেকও। এদিকে মঙ্গলবার সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন প্রসেনজিৎ, সেখানে তাঁর সঙ্গে দেখা যায় অভিনেতার জনসংযোগ আধিকারিক মোহর ও তাঁর গায়ক স্বামী দুর্নিবার সাহাকেও।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

রাজ্যবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে মমতা, নববর্ষের প্রাক্কালে দিলেন পুজো ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? আগামিকাল কেমন কাটবে আপনার? পয়লা বৈশাখে কাদের ভাগ্য চমকাবে? জানুন রাশিফল গরমের ছুটিতে রহস্যের সমাধান করতে আসছে ফেলুদা, প্রকাশ্যে নয়ন রহস্যের পোস্টার ‘দীপঙ্করের সঙ্গে ভোরের গঙ্গা দেখতে প্রিন্সেপ ঘাট যাব’,নববর্ষে বাড়ি কিনছেন অহনা! গেরুয়া পরে কাশীর মন্দিরে পাহারা পুলিশের, খাঁকি উর্দি কোথায় গেল? বিতর্ক তুঙ্গে এক ওভারে ছয় ছক্কা! যুবরাজ-গিবসদের স্মৃতি ফেরালেন নেপালের দীপেন্দ্র সিং দোকানে চোর ঢুকে নিয়ে গেল ইলিশ–পাবদা, নববর্ষের প্রাক্কালে হাপিত্যেশ ব্যবসায়ীদের ইডলি দিয়ে তৈরি বার্গার! খাবারের ভিডিয়ো দেখে আতঁকে উঠছেন ভোজনরসিকেরা ১৭ ভারতীয় সহ পণ্যবাহী জাহাজ আটক করল ইরান, শুরু দিল্লি-তেহরান কূটনৈতিক আলোচনা

Latest IPL News

ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.