বাংলা নিউজ > বায়োস্কোপ > ইদি নিয়ে হাজির সলমন, মুক্তি পেল ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর ট্রেলার
রাধের ট্রেলার প্রকাশ্যে
রাধের ট্রেলার প্রকাশ্যে

ইদি নিয়ে হাজির সলমন, মুক্তি পেল ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর ট্রেলার

  • ইদে মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সলমন খানের রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই, মুক্তি পেল ট্রেলার। 

‘একবার যো মেয়নে কমিন্টমেন্ট করদি, উসকে বাদ তো মেয় আপনে আপকি ভি নেই সুনতা’- হ্যাঁ কমিটমেন্ট মেনেই ইদের উপহার নিয়ে হাজির সলমন খান। প্রায় এক দশক পর রুপোলি পর্দায় ফিরছে ‘রাধে’।‘ওয়ান্টেড’ ছবিতে জাঁদরেল পুলিশ অফিসার রাধের ভূমিকায় দেখা গিয়েছিল সলমনকে, চলতি বছর ইদে ফের একবার সেই ভূমিকাতেই ফিরবেন সলমন। যদিও ভাইজানের কথায়, ওয়ান্টেডের সিক্যুয়েল নয় এই ছবি। 

দীর্ঘ অপেক্ষার পর বৃহস্পতিবার মুক্তি পেল ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' (Radhe: Your Most Wanted Bhai)-এর ট্রেলার। করোনার জেরে দীর্ঘ এক বছর দেরিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে অবশেষে চলতি বছর ইদে অর্থাত্ ১৩ই মে মুক্তি পাবে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'। করোনার কথা মাথায় রেখে মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি। 

‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'-এর ২ মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারে একদম সলমনোচিত মেজাজেই পাওয়া গেল ভাইজানকে। অ্যাকশন, রোম্যান্স আর সলমন খানের ওয়ান লাইনারে ভরপুর এই ছবির ট্রেলার। পরিচালক প্রভু দেবার এই ফিল্মে দিশা পাটানির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সলমন খানকে, অন্যদিকে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ। 

পরিচিত ছকের বাইরে হেঁটে অপরাধীদের মোকাবিলা করতে ওস্তাদ ইনসপেক্টর রাধে। তাই মায়ানগরীকে রক্ষা করতে রাধের স্মরণাপন্ন সকলে। কিলার স্টাইলে অনুরাগীদের মন জিতে নিলেন সলমন, দিশা পাটানি ছবির গ্ল্যামার কোশান্ট ঝলকেই বেশ খানিকটা বাড়িয়ে দিল। অন্যদিকে ভাইজানকে জোর টক্কর দিলেন রণদীপ হুডাও। 

এই ছবির ট্রেলার বারবার ওয়ান্টেডের কথা মনে করালেও ২০১৯ সালে দাবাং ৩-র ট্রেলার লঞ্চে সলমন সাফ জানিয়েছিলেন এই ছবি ‘ওয়ান্টেড’-এর সিক্যুয়েল নয়। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সলমন খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। ১৩ই মে থিয়েটারে এবং জি-প্লেক্স ও জি ফাইভে মুক্তি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। 

বন্ধ করুন