বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu: পুজোর শেষেও ভরপুর মজা! নতুন বর স্বর্ণেন্দুকে ফেলে কোথায় গেলেন ‘পাখি’ শ্রুতি?

Shruti-Swarnendu: পুজোর শেষেও ভরপুর মজা! নতুন বর স্বর্ণেন্দুকে ফেলে কোথায় গেলেন ‘পাখি’ শ্রুতি?

বিয়ের পর প্রথম পুজো শ্রুতি আর স্বর্ণেন্দুর। 

পুজোটা বর স্বর্ণেন্দুর সঙ্গেই কাটিয়েছেন। তবে পুজো মিটতে সিরিয়ালের পাখি বাস্তবেও উড়লেন আকাশে। কোথায় গেলেন অভিনেত্রী শ্রুতি দাস একাদশীতে?

বিয়ের পর এটাই প্রথম পুজো ছিল অভিনেত্রী শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের। শ্বশুরবাড়ির পুজোতে সামিল হয়েছিলেন তিনি। যদিও এর আগেও সমাদ্দার বাড়ির পুজোয় দেখা যেত তাঁকে। তবে এবার তিনি নতুন বউমা। শাঁখা-পলা পরে, সিঁথিতে সিঁদুর দিয়ে একেবারে গিন্নি হয়ে ছিলেন বোধন থেকে বিজয়া অবধি।

অষ্টমীর অঞ্জলি দেন শ্রুতি বিয়ের শাড়ি পরে। যা মন জিতে নেয় নেট-নাগরিকদের। কদিন আগে অভিনেত্রী আলিয়া ভাটও বিয়ের শাড়ি পরে নিতে গিয়েছিলেন জাতীয় পুরস্কার। বিশেষ দিনে বলিউডের এই নায়িকার মতো বিয়ের শাড়ি হাতে তুলে নেন আমাদের শ্রুতিও। সঙ্গে ঠাকুর বরণও করলেন এই প্রথমবার। মা দুর্গার সিঁথিতে সিঁদুর দিয়ে শ্বশুরবাড়ির সকলের সঙ্গে খেললেন সিঁদুরও। সমাদ্দার বাড়ির পুজোতে এই কদিন দেখা গিয়েছিল শ্রুতির মা-বাবাকেও।

আরও পড়ুন: হলুদ পঞ্জাবিতে অরিজিৎ, নীল শাড়িতে কোয়েল! স্কুটি চেপে ঠাকুর দর্শন, দেখুন ভিডিয়ো

তবে পুজো মিটতেই অভিনেত্রী চলে গেলেন দেশের বাড়ি। তিনি কাটোয়ার মেয়ে। তাঁর মা-বাবা এখনও সেখানেই থাকেন। কাটোয়ায় এসে পুজোর জন্য বসা মেলায় নাগরদোলনা চড়তে দেখা গেল শ্রুতিকে। ভিডিয়ো পোস্ট করে লিখলেন, ‘যখন তুমি একাদশীতে দেশের বাড়ি পৌঁছও এভং বুঝতে পারো পুজো এখনও শেষ হয়নি’। তবে শ্রুতির পাশে স্বর্ণেন্দুর দেখা না পেয়ে বেশ হতাশ তাঁর ভক্তরা।

আরও পড়ুন: ‘মদ-গাঁজার প্রচার!’, পানীয় হাতে ছাদ পার্টির ভিডিয়োতে উদ্দাম নাচ, ট্রোলে শ্রীলেখা

একেবারে ছিমছাম ভাবেই মেলায় ঘুরলেন রাঙা বউ-এর পাখি। চোখে চশমা. চুল বাংধা পনিটেলে করে। গলায় মঙ্গলসূত্র। জমিয়ে নাগরদোলা আর মজা নিতে দেখা গেল তাঁকে। 

টিআরপি তালিকায় শুরু থেকেই ভালো ফল করছে শ্রুতির ধারাবাহিক রাঙা বউ। জনপ্রিয়তার টক্করে প্রথম থেকেই বেশ পিছিয়ে ছিল পঞ্চমী। শেষমেশ মাসকয়েক চলার পরই তা বন্ধ করে দেওয়া হয়। এখন রাঙা বউ-এর নতুন টক্কর জেন ওয়াইয়ের ভালোবাসা নিয়ে বানানো লাভ বিয়ে আজকাল। আরও পড়ুন: পুজোয় লক্ষ্মীলাভ, দশম অবতারে কুপোকাত ‘বাঘা যতীন’! ৬ দিনে কার আয় কত?

শ্রুতি আর স্বর্ণেন্দুর আলাপ হয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকের সেটে। পরিচালক স্বর্ণেন্দুকে মন দিয়ে ফেলেন শ্রুতি। তবে স্বর্ণেন্দুর মন জিততে অনেকটা সময় লেগে গিয়েছিল তাঁর। তবে শেষমেশ পূরণ হয় একসঙ্গে ঘর করার স্বপ্ন। গত জুলাই মাসে করে ফেলেন রেজিস্ট্রি বিয়েটা। তবে আইনি বিয়ে হলেও বাকি রয়েছে ধুমধাম করে সামাজিক অনুষ্ঠান। আগ্নিসাক্ষী রেখে বিয়ে করতে পারেন তাঁরা ২০২৫ সাল নাগাদ। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'এই প্রথম কোনও...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত? 'বয়েঠ যাও বেটা অ্যায়সা নেহি করতে', মঞ্চ থেকে সস্নেহে কার প্রতি বার্তা মোদীর? ১০ বছরের ওশ কি আসবে বাবার বিয়েতে! শ্রীময়ীকে বিয়ের আগে ছেলেকে নিয়ে জবাব কাঞ্চনের দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো খবর নয়! ১ কোটির বেশি শিশু ভুগছে ওবেসিটিতে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের মঞ্চে রিহানা 'আগুন' কোলফিল্ড প্রজেক্টের কাজ এগোতে দিচ্ছে না এই সরকার, নিশানা করলেন মোদী ‘আমি অনন্তের মধ্যে আমার বাবা ধীরুভাইকে দেখতে পারি’, আবেগপ্রবণ মুকেশ আম্বানি বিয়ের ৪মাসের মাথায় যমজ সন্তানের মা, ২ বছরও গেল না, স্বামীকে আনফলো করলেন নয়নতারা অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল ধরা পড়ার আগে কোথায় ছিলেন?‌ সিআইডি’‌র জেরার মুখে ঔদ্ধত্য হারালেন শাহজাহান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.