বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: এবার ক্রিসমাসে লন্ডনে বাবা সইফ ও মা অমৃতা দুজনকেই কাছে পেলেন সারা

Sara Ali Khan: এবার ক্রিসমাসে লন্ডনে বাবা সইফ ও মা অমৃতা দুজনকেই কাছে পেলেন সারা

ক্রিসমাসে সইফ-অমৃতার সঙ্গে সারা

সারা ক্যাপশানে লিখেছেন, ‘আমার বেবি ভাইকে খুব মিস করছি (যদিও সে অতটাও বেবি নয়) এই মেরি ক্রিসমাসের জন্য সান্টাকে ধন্যবাদ। আশাকরি আপনারাও সকলে পেকান পাই খেতে থেকে ক্রিসমাস উদযাপন করছেন এবং আনন্দ ছড়িয়ে দিচ্ছেন। আমার এই দুই কাছের মানুষের সঙ্গে ব্ল্যাক কড(সামুদ্রিক মাছ) খাওয়া আমার ভীষণই পছন্দের।…'

ক্রিসমাস মানেই ছুটির আনন্দ, পরিবারের সঙ্গে সময় কাটানো, বেড়াতে যাওয়া আর খাওয়াদাওয়া। সেলিব্রিটিরাও ক্রিসমাস উদযাপনে কোনও খামতি রাখতে চাননা। আর এবার ক্রিসমাসে অভিনেত্রী সারা আলি খানের কাছে বিশেষ পাওনা বাবা-মা দুজনকেই একসঙ্গে কাছে পাওয়া।

ভাবছেন, সারার বাবা-মা মানে সইফ-অমৃতা একসঙ্গে? নাহ, সেটা ঘটেনি, তবে সারা তাঁর মা এবং বাবা দুজনকেই আলাদাভাবে হলেও একসঙ্গে, একই সময়ে কাছে পেয়েছেন। সারার পোস্ট থেকে অনুমান, তিনিও এই মুহূর্তে মা অমৃতাকে নিয়ে লন্ডনে রয়েছেন। অমৃতা সিংয়ের সঙ্গে লন্ডনের রাস্তায় দাঁড়িয়ে পোজ দিতে দেখা যাচ্ছে সারাকে। অপর ছবিতে বাবা সইফের সঙ্গে লন্ডনের রাস্তার ধারে একটি বেঞ্চে বসে থাকতে দেখা যাচ্ছে সারাকে। তারপরের ছবিতেও বাবা সইফের সঙ্গে ফায়ার প্লেসের সামনে বসে থাকতে দেখা যাচ্ছে সারাকে। শেষ ছবিতে সারা নিজের সেলফি তুলে পোস্ট করেছেন।

ছবিগুলি পোস্ট করে সারা ক্যাপশানে লিখেছেন, ‘আমার বেবি ভাইকে খুব মিস করছি (যদিও সে অতটাও বেবি নয়) এই মেরি ক্রিসমাসের জন্য সান্টাকে ধন্যবাদ। আশাকরি আপনারাও সকলে পেকান পাই খেতে থেকে ক্রিসমাস উদযাপন করছেন এবং ক্রিসমাসের আনন্দ ছড়িয়ে দিচ্ছেন... আমার এই দুই কাছের মানুষের সঙ্গে ব্ল্যাক কড(সামুদ্রিক মাছ) খাওয়া আমার ভীষণই পছন্দের। তবে আপাতত এই ছবিগুলো আমি শেয়ার করে ফেলি।'

আরও পড়ুন-আরও পড়ুন-নিকাহর পর পার্টিতে 'সুরা'য় ডুব দিয়ে আরবাজ ধরলেন গান, নাচলেন সলমন, বাবার বিয়েতে লাজুক ছেলে

আরও পড়ুন-কাপুরদের ক্রিসমাস উদযাপনে রণবীর-আলিয়ার সঙ্গে ছোট্ট রাহা, সঙ্গী আরও এক খুদে ‘রানা’, কে সে?

এদিকে কাজের ক্ষেত্রে খুব শীঘ্রই অনুরাগ বসুর 'মেট্রো...ইন দিনো' ছবিতে দেখা যাবে সারা আলি খানকে। এই ছবিতে সারার সঙ্গে দেখা যাবে আদিত্য রায় কাপুর, কঙ্কনা সেন শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, ফাতিমা সানা শেখ, অনুপম খের, আলি ফজল এবং নীনা গুপ্তাকে।

এছাড়াও ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ নামে একটি ছবিতে দেখা যাবে সারাকে। ১৯৪২ সালের ভারত ছাড়ো আন্দলনের পটভূমিতে তৈরি হচ্ছে এই ছবি। ছবিতে একজন দেশপ্রেমিকের ভূমিকায় দেখা যাবে সারাকে। তবে বড় পর্দা নয়, এই ছবি মুক্তি পাবে আমাজন প্রাইমে। 

বায়োস্কোপ খবর

Latest News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের মেদিনীপুরে টিকিট দেয়নি BJP, নিজের জেলায় ভোট দিতে ফিরে কী বললেন দিলীপ? মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের ‘জবাব দিলাম!’ ভোট দিয়ে, চোখের জল মুছে বললেন নন্দীগ্রামের রথিবালার মেয়ে ঘূর্ণিঝড়ের জন্য ৩০ লোকাল ট্রেন বাতিল পূর্ব রেলের! কোনগুলি চলবে না? দেখুন তালিকা দার্জিলিং যাবেন? টাইগার হিল সহ একাধিক পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে, আগাম জেনে নিন বুধ শুক্রের রাশিতে করবে প্রবেশ, স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে ৫ রাশিকে পাঁচ বছরে কি করেছেন? বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের এ কি ভালোবাসা…! লতা-কিশোরের ডুয়েট বাংলায় গাইল অরুণিতা-শুভ, পবনদীপের কীর্তি দেখুন শ্যামলী অনিকেতের সামনে এল প্রতীকের আসলে সত্যি! এবার?

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.