বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor's Shamshera Look: ইন্টারনেটে ফাঁস হয়ে গেল ‘শামশেরা’র ছবি, রণবীরের লুক নিয়ে বিরাট হইচই
‘শামশেরা’য় কেমন চেহারায় দেখা যাবে রণবীর কাপুরকে?

Ranbir Kapoor's Shamshera Look: ইন্টারনেটে ফাঁস হয়ে গেল ‘শামশেরা’র ছবি, রণবীরের লুক নিয়ে বিরাট হইচই

  • বার বার পিছিয়ে গিয়েছে ‘শামশেরা’র মুক্তি। বেশির ভাগ ক্ষেত্রেই তার দায় কোভিডের। কারণ বারবার পিছিয়ে গিয়েছে ছবির কাজ। চলতি বছরেই এই ছবি মুক্তির কথা। 

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে বিরাট জল্পনা থাকলেও সেই অনুপাতে ‘শামশেরা’ নিয়ে প্রায় কোনও জল্পনাই হয়নি অনেক দিন। যদিও আদিত্য চোপড়ার প্রযোজনায় তৈরি এই ছবি রণবীর কাপুরের কেরিয়ারের বড় মাইলস্টোন হতে চলেছে— এমনই মত অনেকের। এবার সেই ছবিতে রণবীর কাপুরের চেহারা কেমন হতে চলেছে, তা প্রকাশ হয়ে গেল। আর তা নিয়েই বিরাট জল্পনা সোশ্যাল মিডিয়ায়।

করোনার কারণে বার বার আটকে গিয়েছে ‘শামশেরা’র শ্যুটিং। বছর তিনেক আগে যে কাজ শুরু হয়েছিল, তা এখন সবে শেষ হয়েছে। সব ঠিক থাকলে চলতি বছরেই এই ছবির মুক্তি পাওয়ার কথা।

তার আগেই অবশ্য মুক্তি পাবে ছবির পোস্টার। আর সেটি মুক্তি পাওয়া উচিত প্রযোজনা সংস্থার তরফেই। কিন্তু সেই সময়ের অপেক্ষা করতে হল না। তার আগে কেউ একজন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন রণবীরের লুক সমতে ছবির পোস্টার। আর তা নিয়েই উত্তেজিত রণবীর-অনুরাগীরা।

১৮০০ শতকের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবি। অসমর্থিত সূত্রে এমনটিও জানা গিয়েছে, এই ছবিতে রণবীর কাপুরকে ডাবল রোলে দেখা যাবে। ছবির খলনায়কের ভূমিকায় আছেন সঞ্জয় দত্ত। আর নায়িকা বাণী কাপুর।

কিন্তু কেমন চেহারা রণবীরের? দেখে নিন ছবির পোস্টারটিতে তাঁর ছবি।

‘শামশেরা’য় রণবীরের লুক।
‘শামশেরা’য় রণবীরের লুক।

এই ছবি দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। অনেকেই বলেছেন, রণবীর এই ছবিতে দারুণ কাজ করতে চলেছেন। তাঁর চেহারাও যে অনুরাগীদের মনে ধরেছে তা বলা অপেক্ষা রাখে। কয়েক ঘণ্টার মধ্যে সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ পোস্ট করেছেন ছবিটি।

বন্ধ করুন