বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: ‘সাহেবের চিঠি’র পর আচমকাই বন্ধ হল আরও এক মেগা সিরিয়াল! হয়ে গেল শেষ দিনের শ্যুটিং

Serial Update: ‘সাহেবের চিঠি’র পর আচমকাই বন্ধ হল আরও এক মেগা সিরিয়াল! হয়ে গেল শেষ দিনের শ্যুটিং

বন্ধ হল কন্যাদান

Kanyadaan: সান বাংলার জনপ্রিয় আর সবচেয়ে পুরোনো মেগা সিরিয়াল ‘কন্যাদান’-এর জার্নিতে এবার দাঁড়ি পড়ল। মঙ্গলবার শেষদিনের শ্যুটিং সেরে ফেলল ‘কন্যাদান’ পরিবার।

সফর শেষ বাংলা টেলিভিশনের আরও এক মেগার! আজকাল কোনও মেগা সিরিয়ালের মেয়াদ এক বছরও হচ্ছে না। জি বাংলার সবচেয়ে পুরোনো মেগা এই মুহূর্তে ‘মিঠাই’। চলতি মাসের শুরুতেই দু-বছর পূর্ণ করেছে এই সিরিয়াল, স্টার জলসায় এই মুহূর্তে সবচেয়ে পুরোনো ধারাবাহিক বলতে ‘গাঁটছড়া’, যা গত মাসে এক বছর পূর্ণ করেছে। এর মাঝেই হঠাৎ করে বন্ধ করে দেওয়া হল ‘কন্যাদান’ ধারাবাহিকটি।

সান বাংলার সবচেয়ে পুরোনো সিরিয়াল ‘কন্যাদান’। আসলে যে ধারাবাহিকের মেয়াদ যত বেশি হয়, তার প্রতি দর্শকদের ততই মায়া বাড়ে। গতকাল (মঙ্গলবার) শেষবারের মতো ‘কন্যাদান’-এর শ্য়ুটিং সারলেন কলাকুশলীরা। কন্যাদান শেষ হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন সিরিয়ালের অন্যতম কাস্ট অভিনেতা নীল চট্টোপাধ্যায়। যিনি ‘খেলনা বাড়ি’র অর্ক হিসাবে আজকাল বেজায় জনপ্রিয়।

নীল ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘এক বছর ৯ মাস দীর্ঘ একটা মনে রাখবার মতো সফর। সত্যি এই প্রোজেক্টের অংশ হয়ে গর্বিত। আমার হৃদয়ের একটা জায়গা জুড়ে থাকবে কন্যাদান। এই ফ্লোরটা মিস করব, আর অবশ্যই গোটা টিমকে। সকলকে ধন্যবাদ এইভাবে পাশে থাকার জন্য, শেষবার সায়নের (নীল অভিনীত চরিত্র) জন্য প্রস্তুতি নিচ্ছি’।

আরও পড়ুন-বিয়ের পর নতুন সংসার, মাঝরাতে বরকে নিয়ে জমিয়ে সেলিব্রেশন রুশার, উপলক্ষ্য কী?

মা-হারা মেয়েদের একা হাতে বড় করেছেন এক বাবা, এমন গল্প নিয়েই শুরু হয়েছিল কন্যাদান। বাবার চরিত্রে এই ধারাবাহিকে দেখা মিলেছে অরিন্দম গঙ্গোপাধ্যায়ের। ‘কন্যাদান’ শহুরে পরিবার-কেন্দ্রিক গল্প। এই সিরিয়ালে নীল-অরিন্দম ছাড়াও দেখা মিলেছে প্রিয়া মালাকার, ঋধিশ চৌধুরীদের।

জানা যাচ্ছে, আগামী ৪ঠা ফেব্রুয়ারি শেষবার টিভির পর্দায় দেখা যাবে ‘কন্যাদান’ সিরিয়াল। গত রবিবারই শেষবারের মতো সম্প্রচারিত হয়েছে ‘সাহেবের চিঠি’। টেলিপাড়ায় জোর কানাঘুষো শীঘ্রই নাকি বন্ধ হবে ‘গোধূলি আলাপ’। গাঁটছড়া-র ভবিষ্যতও নাকি দোলাচলে! যদিও শোলাঙ্কি সেই খবর উড়িয়ে বলেছেন, ‘এমন কোনও কথা আমার জানা নেই’। ওদিকে শোনা যাচ্ছে, জুন-জুলাই নাগাদ বন্ধ হতে পারে ‘মিঠাই’ ধারাবাহিক। সুতরাং একটা বিষয় স্পষ্ট, আজকাল কোনও মেগাই বেশিদিন টানতে না-রাজ চ্যানেল কর্তৃপক্ষ। 

আরও পড়ুন-চলতি বছরেই শ্যুটিং শুরু হতে পারে সৌরভের বায়োপিকের, ‘দাদা’র ভূমিকায় কি রণবীর?

বিনোদন সম্পর্কিত খবর আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.