বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: ‘সাহেবের চিঠি’র পর আচমকাই বন্ধ হল আরও এক মেগা সিরিয়াল! হয়ে গেল শেষ দিনের শ্যুটিং

Serial Update: ‘সাহেবের চিঠি’র পর আচমকাই বন্ধ হল আরও এক মেগা সিরিয়াল! হয়ে গেল শেষ দিনের শ্যুটিং

বন্ধ হল কন্যাদান

Kanyadaan: সান বাংলার জনপ্রিয় আর সবচেয়ে পুরোনো মেগা সিরিয়াল ‘কন্যাদান’-এর জার্নিতে এবার দাঁড়ি পড়ল। মঙ্গলবার শেষদিনের শ্যুটিং সেরে ফেলল ‘কন্যাদান’ পরিবার।

সফর শেষ বাংলা টেলিভিশনের আরও এক মেগার! আজকাল কোনও মেগা সিরিয়ালের মেয়াদ এক বছরও হচ্ছে না। জি বাংলার সবচেয়ে পুরোনো মেগা এই মুহূর্তে ‘মিঠাই’। চলতি মাসের শুরুতেই দু-বছর পূর্ণ করেছে এই সিরিয়াল, স্টার জলসায় এই মুহূর্তে সবচেয়ে পুরোনো ধারাবাহিক বলতে ‘গাঁটছড়া’, যা গত মাসে এক বছর পূর্ণ করেছে। এর মাঝেই হঠাৎ করে বন্ধ করে দেওয়া হল ‘কন্যাদান’ ধারাবাহিকটি।

সান বাংলার সবচেয়ে পুরোনো সিরিয়াল ‘কন্যাদান’। আসলে যে ধারাবাহিকের মেয়াদ যত বেশি হয়, তার প্রতি দর্শকদের ততই মায়া বাড়ে। গতকাল (মঙ্গলবার) শেষবারের মতো ‘কন্যাদান’-এর শ্য়ুটিং সারলেন কলাকুশলীরা। কন্যাদান শেষ হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন সিরিয়ালের অন্যতম কাস্ট অভিনেতা নীল চট্টোপাধ্যায়। যিনি ‘খেলনা বাড়ি’র অর্ক হিসাবে আজকাল বেজায় জনপ্রিয়।

নীল ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘এক বছর ৯ মাস দীর্ঘ একটা মনে রাখবার মতো সফর। সত্যি এই প্রোজেক্টের অংশ হয়ে গর্বিত। আমার হৃদয়ের একটা জায়গা জুড়ে থাকবে কন্যাদান। এই ফ্লোরটা মিস করব, আর অবশ্যই গোটা টিমকে। সকলকে ধন্যবাদ এইভাবে পাশে থাকার জন্য, শেষবার সায়নের (নীল অভিনীত চরিত্র) জন্য প্রস্তুতি নিচ্ছি’।

আরও পড়ুন-বিয়ের পর নতুন সংসার, মাঝরাতে বরকে নিয়ে জমিয়ে সেলিব্রেশন রুশার, উপলক্ষ্য কী?

মা-হারা মেয়েদের একা হাতে বড় করেছেন এক বাবা, এমন গল্প নিয়েই শুরু হয়েছিল কন্যাদান। বাবার চরিত্রে এই ধারাবাহিকে দেখা মিলেছে অরিন্দম গঙ্গোপাধ্যায়ের। ‘কন্যাদান’ শহুরে পরিবার-কেন্দ্রিক গল্প। এই সিরিয়ালে নীল-অরিন্দম ছাড়াও দেখা মিলেছে প্রিয়া মালাকার, ঋধিশ চৌধুরীদের।

জানা যাচ্ছে, আগামী ৪ঠা ফেব্রুয়ারি শেষবার টিভির পর্দায় দেখা যাবে ‘কন্যাদান’ সিরিয়াল। গত রবিবারই শেষবারের মতো সম্প্রচারিত হয়েছে ‘সাহেবের চিঠি’। টেলিপাড়ায় জোর কানাঘুষো শীঘ্রই নাকি বন্ধ হবে ‘গোধূলি আলাপ’। গাঁটছড়া-র ভবিষ্যতও নাকি দোলাচলে! যদিও শোলাঙ্কি সেই খবর উড়িয়ে বলেছেন, ‘এমন কোনও কথা আমার জানা নেই’। ওদিকে শোনা যাচ্ছে, জুন-জুলাই নাগাদ বন্ধ হতে পারে ‘মিঠাই’ ধারাবাহিক। সুতরাং একটা বিষয় স্পষ্ট, আজকাল কোনও মেগাই বেশিদিন টানতে না-রাজ চ্যানেল কর্তৃপক্ষ। 

আরও পড়ুন-চলতি বছরেই শ্যুটিং শুরু হতে পারে সৌরভের বায়োপিকের, ‘দাদা’র ভূমিকায় কি রণবীর?

বিনোদন সম্পর্কিত খবর আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর

Latest News

জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে? T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.