বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Box Office Collection: ২৫০ কোটি থেকে সামান্যই দূরে, দশম দিনে বক্স অফিসে কত আয় করল সলমনের টাইগার ৩?

Tiger 3 Box Office Collection: ২৫০ কোটি থেকে সামান্যই দূরে, দশম দিনে বক্স অফিসে কত আয় করল সলমনের টাইগার ৩?

দশম দিনে বক্স অফিসে কত আয় করল সলমনের টাইগার ৩?

Tiger 3 Box Office Collection: গত ১২ নভেম্বর মুক্তি পেয়েছে টাইগার ৩। মঙ্গলবার, ২১ নভেম্বর এই ছবি বক্স অফিসে মাত্র ৬ কোটি টাকা আয় করেছে।

ধীর গতিতে হলেও প্রায় ২৫০ কোটির কাছাকাছি পৌঁছে গিয়েছে টাইগার ৩। ১২ নভেম্বর মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত এই ছবি। প্রথম সপ্তাহে ভালো আয় করলেও দ্বিতীয় সপ্তাহ আসতেই এক ধাক্কায় অনেকটাই কমেছে আয়। মঙ্গলবার ২১ নভেম্বর এই ছবি মাত্র ৬ কোটি টাকা আয় করেছে বলেই খবর।

বক্স অফিসে কত টাকা আয় করল টাইগার ৩?

মণীশ শর্মা পরিচালিত টাইগার ৩ ছবিটি ১২ নভেম্বর মুক্তি পেয়েছে। সচনিল্কের রিপোর্ট অনুযায়ী মঙ্গলবার, ২১ নভেম্বর এই ছবি বক্স অফিসে মাত্র ৬ কোটি টাকা আয় করেছে। ফলে এখন টুকটুক করে সলমন খানের ছবি ২৫০ কোটির কাছাকাছি পৌঁছে গিয়েছে।

প্রথম সপ্তাহে টাইগার ৩ বক্স অফিসে ১৮৭.৬৫ কোটি টাকা আয় করে। এর মধ্যে হিন্দিতেই কেবল এই ছবি ১৮৩ কোটি আয় করেছে। অন্যদিকে দ্বিতীয় সপ্তাহের প্রথম দিন এটি ১৩.২৫ কোটি, তারপর দিন ১৮.৫ কোটি টাকা আয় করে। এরপর অষ্টম দিনে, বিশ্বকাপের ফাইনালের দিন মাত্র ১০.৫ কোটি আয় করে সলমনের ছবি। নবমদিনে এই ছবি বক্স অফিসে ৭.৩৫ কোটি টাকা আয় করে। অন্যদিকে দশম দিনে এটি ৬.২৭ কোটি টাকা আয় করেছে বলেই খবর। ফলে ছবিটি মোট ২৪৩.৫২ কোটি টাকা আয় করেছে ১০ দিনে।

আরও পড়ুন: 'ধর্ষকদের আবার দিবস কিসে?' পুরুষ মাত্রেই অত্যাচারী-নির্যাতক? তসলিমার পোস্ট ঘিরে হইচই!

আরও পড়ুন: 'ওরা ইসলাম ধর্মের বলেই...' মুসলিম বলেই ভারতের পরাজয়ে খুশি বাংলাদেশিরা? বিস্ফোরক দাবি তসলিমার

অন্যদিকে যশরাজ ফিল্মসের তরফে টুইট করে জানানো হয়েছে টাইগার ৩ মাত্র আটদিনে এই ছবি বিশ্বজুড়ে ৩৭৬ কোটি টাকা আয় করেছে। এর মধ্যে ভারতীয় বক্স অফিস থেকে এসেছে ২৮০ কোটি টাকা। দেশের বাইরে ৯৬ কোটি তুলেছে।

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। এটি হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে। এখানে আবার ছয় বছর পর টাইগার হয়ে ফিরেছেন সলমন খান। সঙ্গে আছেন জোয়া ক্যাটরিনা কাইফ। খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে ইমরান হাশমি। এর আগে টাইগার ফ্র্যাঞ্চাইজির এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় মুক্তি পেয়েছে। এবার এল টাইগার ৩। এটি যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবি।

বন্ধ করুন