বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu: বিয়ের পর প্রথম পুজো, বউকে দামি উপহার স্বর্ণেন্দুর, তবে শ্রুতি যে বড়ই কিপটে!

Shruti-Swarnendu: বিয়ের পর প্রথম পুজো, বউকে দামি উপহার স্বর্ণেন্দুর, তবে শ্রুতি যে বড়ই কিপটে!

শ্রুতি-স্বর্ণেন্দু

বিয়ের পর প্রথম পুজোয় নতুন বউ শ্রুতিকে কী উপহার দিয়েছেন স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার? আর শ্রুতিই বা স্বর্ণেন্দুকে কী দিয়েছেন? সপ্তমীতে শ্রুতি যে নীল শাড়িটি পরেছিলেন, সেটা নাকি তাঁর স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের দেওয়া। নীল শাড়ির সঙ্গে মানানসই গয়নায় সেজেছিলেন নীলাম্বরী হয়ে সেজেছিলেন শ্রুতি দাস।

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে বিয়ের পর এটাই 'রাঙা বউ' শ্রুতি দাসের প্রথম পুজো। স্বর্ণেন্দুর বাড়িতে পুজো হয়। বিয়ের পর এক্কেবারে গিন্নি হয়ে 'সমাদ্দার' বাড়ির পুজোয় দেখা গিয়েছে শ্রুতি দাসকে। পুজোর একাধিক ছবি পোস্ট করেছেন শ্রুতি। যে ছবিগুলিতে হাতে শাঁখাপলা, সিঁথিতে সিঁদুর দিয়ে এক্কেবারেই 'সমাদ্দার' বাড়ির গিন্নি হয়ে ধরা দিয়েছেন শ্রুতি।

বিয়ের পর প্রথম পুজোয় নতুন বউ শ্রুতিকে কী উপহার দিয়েছেন স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার? আর শ্রুতিই বা স্বর্ণেন্দুকে কী দিয়েছেন? জানা যাচ্ছে, সপ্তমীতে শ্রুতি যে নীল শাড়িটি পরেছিলেন, সেটা নাকি তাঁর স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের দেওয়া। নীল শাড়ির সঙ্গে গলায় মানানসই নীল কাপড়ের চোকার, কানে দুল, হাতে চুরি পরেছিলেন। সঙ্গে সিঁথিতে সিঁদুর, কপালে সিঁদুরের টিপ পরে নীলাম্বরী হয়ে সেজেছিলেন শ্রুতি দাস।

আরও পড়ুন-দীপাবলিতে আসছে সলমনের টাইগার ৩, কবে থেকে শুরু হচ্ছে অ্যাডভান্স বুকিং?

আরও পড়ুন-অবিকল কুমার শানু! গানও গান তাঁরই মতো, Indian Idolএ হাজির কে এই গায়ক?, চমকে গেলেন শ্রেয়া

আরও পড়ুন-মাথা ভর্তি সিঁদুর, মুম্বই উড়ে গেলেন শ্রীলেখা, ফের বিয়ে করলেন নাকি?

পরিচালক স্বামী স্বর্ণেন্দু তো শ্রুতিকে সুন্দর একটা শাড়ি উপহার দিয়েছেন। পরিবর্তে স্বামীর জন্য পুজোয় কী কিনেছিলেন শ্রুতি? নাহ, এক্ষেত্রে শ্রুতি কিছুটা হতাশই করেছন। স্বামীর জন্য নাকি কিছুই কেনা হয়নি শ্রুতি দাসের। শ্রুতি স্বামীে দিয়েছেন শুধুই ভালোবাসা। তবে বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে সুখেই সংসার করছেন শ্রুতি দাস।

পুজো শেষ হতেই শ্রুতি কলকাতা ছেড়ে চলে গিয়েছেন তাঁর কাটোয়ার বাড়িতে। অভিনেত্রী আদতে সেখানকারই মেয়ে। শ্রতি কাটোয়ায় গিয়ে গ্রামের মেলাতে নাদরদোলাতেও চড়েছেন। সেই ভিডিয়ো দিয়ে শ্রুতি লিখেছেন, ‘যখন তুমি একাদশীতে দেশের বাড়ি পৌঁছও এভং বুঝতে পারো পুজো এখনও শেষ হয়নি’।তবে শ্রুতি-স্বর্ণেন্দুকে একসঙ্গে না দেখতে পেয়ে হতাশ তাঁদের অনুরাগীরা। 

প্রসঙ্গত, শ্রুতি-স্বর্ণেন্দু রেজিস্ট্রি বিয়েটা সেরে ফেললেও তাঁদের সামাজিক বিয়েটা এখনও বাকি। ২০২৫ সাল নাগাদ নাকি তাঁদের সেই বিয়ে করার পরিকল্পনা রয়েছে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলোরাডো প্রাইমারি ব্যালট মামলায় মার্কিন সুপ্রিম কোর্টের রায় ট্রাম্পের পক্ষে! ধরমশালাতে পাহাড়ের কোলে ছুটির মেজাজে জেমস অ্যান্ডারসন, উপভোগ করলেন ‘রিকভারি ডিপ’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.