বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Gossip: যশের নায়িকার সঙ্গে চুপিচুপি প্রেম করছেন টেলিভিশনের এই খলনায়ক, জানেন কারা এরা?
টলিউডের নতুন প্রেম, বলুন না এরা কারা?

Tollywood Gossip: যশের নায়িকার সঙ্গে চুপিচুপি প্রেম করছেন টেলিভিশনের এই খলনায়ক, জানেন কারা এরা?

  • টিভির এই খলনায়ক হ্যান্ডসাম হাঙ্ক। আর নায়িকা বড়ই মিষ্টি। প্রেম যাকে বলে জমে ক্ষীর। 

টলিউডে প্রেম ভাঙাগড়ার গল্প তো চলতেই থাকে। তারকারা যতই চেপে রাখার চেষ্টা করুক প্রেমের আগুন কি এত সহজে নেভে! তাই ডুবে ডুবে জল খাওয়াও খুব একটা সহজ হয় না তারকাদের পক্ষে। এবারেও খানিকটা এমনই হল! এমন দুটি মানুষ একে-অপরকে প্রেম দিয়ে ফেলেছেন যাঁদের ব্যাপারটা বোঝা বা জানা একটু মুশকিলই ছিল! 

ভাবছেন কারা? একজন টলিপাড়ার হ্যান্ডসাম খলনায়ক। সে যতই শয়তানি করুক, মহিলা ভক্তরা সেভাবে গালাগালি দিয়ে উঠতে পারেন না! আর নায়িকা সেভাবে টিনসেল টাউনে নিজের জায়গা করে উঠতে না পারলেও তাঁর রূপে, গুণে, সৌন্দর্যে মুগ্ধ দর্শকরা। ভক্ত সংখ্যাও কিছু কম না। 

আপনাদের না হয় আরেকটা হিন্দ দেই। এই খলনায়ক জি বাংলার ধারাবাহিকে আসেন। কিছুদিন আগেই গুলি চালিয়েছেন ধারাবাহিকের নায়িকার উপরে। খানিকটা আন্দাজ নিশ্চয়ই করেই ফেলেছেন কার কথা হচ্ছে! আরও পড়ুন: সলমনের বন্দুকের লাইসেন্স নিয়ে এ কী বললেন রাখি, হেসে ফেলল প্রেমিক আদিলও!

আর এই নায়িকা অভিনয় করেছেন যশ দাশগুপ্কের সঙ্গে। এই একটা ছবিতেই দেখা গিয়েছে তাঁকে। তবে তাতে কি, সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। ইনস্টাগ্রামে এই নায়িকাকে ফলো করেন ৫ লাখের বেশি মানুষ। আরও পড়ুন: ‘লোকের যৌন জীবন নিয়ে প্রশ্ন করলে তোমার মা রাগ করে না?’, করণকে কটাক্ষ আমির-করিনার

হইচই-এর মিউজিক ভিডিয়োর স্যুটেই আলাপ খলনায়ক আর নায়িকার। সেখান থেকেই বন্ধুত্ব আর প্রেম। যদিও নিজেদের ঘনিষ্ঠতা চেপে রাখারই চেষ্টা করেছেন এরা। তবে ছাই চাপা আগুনের মতোই ছড়িয়ে পড়ছে। আরও পড়ুন: বুকে গুলি লেগেছে মিঠাইয়ের, তাহলে হাতে প্লাস্টার কেন? জানুন এর পিছনের আসল গল্প

পুজো স্পেশাল একটি সিঙ্গেলে একসঙ্গে কাজ করছেন দুজন। তারিখ সামনে চলে এসেছে, ৫ আগস্ট। কারা সেই জুটি? দেখতে হলে অপেক্ষায় থাকুন। ইতিমধ্যে নাকি নিজেদের ভালোলাগার কথা বাড়িতেও জানিয়ে দিয়েছেন। তবে তা মুখ ফুটে বলতে রাজি নন এখনই। লুকিয়ে লুকিয়ে প্রেম করার যে আলাদাই মজা আছে। 

যদি বুঝে থাকেন কাঁদের কথা হচ্ছে, তাহলে চটপট শেয়ার করে নিন এই খবর আপনাদের গসিপ প্রিয় বন্ধুবান্ধবীদের সঙ্গে। 

বন্ধ করুন