বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট পরদায় ফিরছেন স্টার জলসার নায়িকা ‘মীরা’ দেবাদৃতা বসু, যদিও এই চ্যানেল
ছোট পরদায় ফিরছেন দেবাদৃতা। 

ছোট পরদায় ফিরছেন স্টার জলসার নায়িকা ‘মীরা’ দেবাদৃতা বসু, যদিও এই চ্যানেল

  • স্টার জলসার জনপ্রিয় মুখ দেবাদৃতার নতুন ধারাবাহিক আসছে সান বাংলায় বলেই খবর। আর তা নিয়েই বিতর্ক শুরু সোশ্যাল মিডিয়ায়। 

টিভির নায়ক-নায়িকারা নিমেষে মন জয় করে নেন দর্শকদের। তাই তো ধারাবাহিক শেষ হলেও রেশ থেকেই যায় মানুষের মনে। কবে সেই অভিনেতার নতুন ধারাবাহিক আসবে তা জানার অপেক্ষায় মুখিয়েও থাকেন। জানি এই তালিকা অনেকটা লম্বা। তবে এবার আপনাদের দেব একটা সুখবর। এমন এক নায়িকার খোঁজ দেব, যাঁকে আপনারা খুব পছন্দ করেন। অনেকদিন ধরে মিসও করছিলেন। সঙ্গে নতুন কোন ধারাবাহিকে তিনি আসছেন জানতে পারবেন সেটাও। 

কথা হচ্ছে দেবাদ্রিতা বসু প্রসঙ্গে। ‘আলো ছায়া’ ধারাবাহিকে কাজ করে দর্শকমনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এছাড়াও মীরার চরিত্রে তার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। কিন্তু বহুদিন হয়ে গেল তাকে আমরা কোথাও দেখতে পাচ্ছি না।

বারবার দেবাদৃতার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলছিলেন, কবে আসবে তাঁর নতুন ধারাবাহিক। সোশ্যাল মিডিয়ায় যদিও তিনি ভীষণ সক্রিয়। তবে টিনসেল টাউনের খবরি বলছে, জলদি আসছে এই নায়িকার নতুন ধারাবাহিক। যদিও তা জি বাংলা বা স্টার জলসায় নয়। বরং তা আসছে সান বাংলায়। আরও পড়ুন: যশের নায়িকার সঙ্গে চুপিচুপি প্রেম করছেন টেলিভিশনের এই খলনায়ক? জেনে নিন কারা এরা

কখনও আলো, কখনও জয়ী হয়ে দর্শক মনে রাজ করেছেন তিনি। তাই তিনি সান বাংলায় আসছেন শুনে অনেকেরই মন খারাপ হয়েছিল! এমনকী, কেন তিনি এমন সিদ্ধান্ত নিলেন তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। আরও পড়ুন: ‘হিরো রাত ৩টেয় ডাকলেও যেতে হবে’, কোন বলিউড নায়ককে ইঙ্গিত করলেন মল্লিকা শেরাওয়াত?

মিষ্টি, সুন্দরী, আর এই দক্ষ অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। খুব ছোট বয়স থেকেই নাট্যগোষ্ঠী 'হ য ব র ল'তে অভিনয় করেন দেবাদৃতা।দেবাদৃতা তো বহু মানুষের মনেই রাজত্বের জাল বিছিয়ে রেখেছেন, তবে তাঁর মনের মানুষ কে? সেই উত্তর অবশ্য প্রকাশ্যে আনেননি তিনি। কিন্তু গত বছর আগে ছোট পরদার আলো জানিয়েছিলেন সেলেব্রিটি ক্রাশের কথা। কোনও পুরুষের মধ্যে কোন জিনিসটা তাঁর সবচেয়ে বেশি অ্যাট্রাক্টিভ বা আকর্ষণীয় লাগে জানতে চাওয়া হলে উত্তর দেন, ছেলেদের ‘গোঁফ আর চোখ’ এই দুটো দেখলেই তাঁর মনের ঘন্টি বেজে উঠে। এখানেই শেষ নয়, নিজের ক্রাশ কে সেকথাও ফাঁস করেছেন তিনি। বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক, আদিত্য রয় কাপুরের প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন এই টেলি নায়িকা।

 

বন্ধ করুন