বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: শুভশ্রীর ভয়ে এখনও 'ন্যাপি' পরেন রাজ! ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে ফাঁস কোন সত্য?

Raj-Subhashree: শুভশ্রীর ভয়ে এখনও 'ন্যাপি' পরেন রাজ! ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে ফাঁস কোন সত্য?

শুভশ্রীর ভয়ে এখনও 'ন্যাপি' পরেন রাজ?

Raj-Subhashree: ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে এদিন শাশ্বত চট্টোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী উপস্থিত ছিলেন তাঁদের ‘আবার প্রলয়’ সিরিজের প্রচারের জন্য। আর সেখানেই রাজকে নিয়ে রীতিমত মজা করা হয়।

বিয়ের পর প্রায় পাঁচ বছর পেরিয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় হামেশাই স্ত্রীর সঙ্গে নানা মুহূর্তের নানা ছবি, ভিডিয়ো পোস্ট করে থাকেন রাজ। কিন্তু জানেন কি আবার প্রলয়ের পরিচালক রীতিমত ভয় পান তাঁর বেটার হাফ শুভশ্রীকে! হ্যাঁ, এমন সত্যই ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে ফাঁস হয়ে গেল এদিন।

শাশ্বত চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়ে গত রবিবার আবার প্রলয়ের প্রচার করতে বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ড্যান্স বাংলা ড্যান্সে এসেছিলেন রাজ চক্রবর্তী। সেখানে তাঁর সঙ্গে মজা করা হয়। এই শোয়ের অন্যতম চরিত্র হল ভূত। সেই এসে এদিন রাজকে ‘যমরাজ’ বলে ডাকেন।

জি বাংলার তরফে এদিনের পর্বের একটি টুকরো অংশ ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে সদ্য। সেখানেই এই ভূত জানান রাজ নাকি শুভশ্রীকে বেজায় ‘ভয় পায়’। শুধু তাই নয় সে আরও বলে নেই পরিচালকের নাকি ‘স্ত্রীর কাছে মার খেতে খেতেই দিন কেটে যায়’। বুঝুন তবে! এই কথা শুনে হেসে গড়িয়ে পড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে পূজা বন্দোপাধ্যায় সহ সকলেই।

আরও পড়ুন: টলিউডে কমছে ব্লকব্লাস্টার হিটের সংখ্যা, 'বাজার বদলাচ্ছে আমাদেরও বদলানো উচিত' মত রাজের

এদিন মঞ্চে বলা হয় রাজ নাকি এখনও ন্যাপি পরেন। মানে তিনি স্ত্রীকে এতটাই ভয় পান যে তাই আগে থেকেই সাবধান হয়ে থাকেন। এরপরই অঙ্কুশ ভূতকে জিজ্ঞেস করে যে রাজ যে ডায়পার পরে সেটার কি কোনও প্রমাণ আছে তার কাছে? তখন দেখা যায় শিশু রাজ (মর্ফড ছবি) 'সবুজ' ডায়পার পরে বিছানায় শুয়ে। সে আবার তাঁকে খোঁচা দিয়ে বলে, 'তোমার পছন্দের রং পরিয়েছি।'

এই ভিডিয়ো দেখে সোশ্যাল মিডিয়ায় সকলেই হেসে গড়াগড়ি খাচ্ছে। কম বেশি সকলেই এই পোস্টে হাহা ইমোজি পোস্ট করেছেন।

প্রসঙ্গত আবার প্রলয় সিরিজটি গত ১১ অগস্ট মুক্তি পেয়েছে জি ফাইভ প্ল্যাটফর্মে। এখানে অনিমেষ দত্তের ভূমিকায় আবার দেখা গিয়েছে শাশ্বত চট্টোপাধ্যায়কে। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় আছে ঋত্বিক চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, জুন মালিয়া, কৌশানি মুখোপাধ্যায়, প্রমুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিশ্বমানের থ্রিলার বানাতে আকাশছোঁয়া বাজেট ডন ৩ এর! কত খরচ হচ্ছে রণবীরের ছবিতে বাতিল মুসলিমদের বিয়ে ও ডিভোর্সের আইন! করতে হবে বাকিদের মতোই, অনুমোদন অসমের ঠুকঠুকে ব্যাটিং বাবরের, ২ বলে ৬ রান বাকি, জোড়া উইকেট নিয়ে ম্যাচ জেতালেন নবীন ধনু, মকর, কুম্ভ, মীনের মাঘী পূর্ণিমা ২০২৪ কেমন কাটবে? জানুন রাশিফলে আজ কাদের প্রেমের অতীত তাদের বর্তমানে বিঘ্ন ঘটাবে? কী বলছে আজকের প্রেম রাশিফল আমিষ ছোঁন না! ধর্মের টানে অভিনয় ছাড়বেন? জবাব কৃষ্ণভক্ত ‘ফুলকি’ দিব্যানির ‘ভুল হয়েছে, মানছি তো’, সন্দেশখালিতে ফিরে স্বীকার DGP রাজীব কুমারের, কিন্তু….. ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে? বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.