বাংলা নিউজ > ঘরে বাইরে > অনেককেই পেছন থেকে ছুরি মেরেছেন নীতীশ, লালুকে সতর্ক করলেন অমিত শাহ
বিহারের পুর্ণিয়ায় বক্তব্য রাখছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(PTI Photo)  (PTI)

অনেককেই পেছন থেকে ছুরি মেরেছেন নীতীশ, লালুকে সতর্ক করলেন অমিত শাহ

  • অমিত শাহ বলেন, ২০১৪ সালে নীতীশ কুমার না ঘরকা, না ঘাটকা ছিলেন। ২০২৪ এর ভোট আসুক লালু-নীতীশকে একেবারে মুছে দেবেন বিহারের মানুষ।

বিজয় স্বরূপ, আদিত্যনাথ ঝা

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে একেবারে জোরালো আক্রমণ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। তাঁর মতে, বিহার ও সীমাঞ্চলের মানুষ এবার যোগ্য জবাব দেবেন সেই মানুষদের যারা শুধু স্বার্থের জন্য ও নিজেদের ফায়দা তোলার জন্য ক্ষমতায় থাকার জন্য রাজনীতিতে এসেছেন।

পূর্ণিয়াতে একটি জনভাবনা সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একের পর এক তির ছোঁড়েন কার্যত নীতীশ কুমারকে নিশানা করে। তিনি বলেন,  কুমার শুধু একটি দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন এমনটা নয়। নরেন্দ্র মোদীর নামে যাঁরা ভোট দিয়েছিলেন তাঁদের সঙ্গেও তিনি বিশ্বাসঘাতকতা করেছেন। তিনি  শুধু বিজেপিকে পেছন থেকে ছুরি মেরেছেন সেটাই নয়, আরও অনেককে তিনি এভাবে পেছন থেকে ছুরি মেরেছেন। তিনি জর্জ ফার্নান্ডেজ, জনতা পার্টি, লালু প্রসাদ যাদব, শরদ যাদব, প্রয়াত রামবিলাস পাসোয়ান কাউকে ছাড়েননি। তাঁর কোনও আদর্শ নেই। ক্ষমতায় থাকার জন্য তিনি সমাজতান্ত্রিক আদর্শকে ছেড়ে যে কোনও দলে যেতে পারেন। রাজনৈতিক জোট পরিবর্তন করে কি নীতীশবাবু প্রধানমন্ত্রী হতে পারবেন? প্রশ্ন তুলেছেন অমিত শাহ।

লালু প্রসাদকে সতর্ক করে তিনি বলেন, আপনাকে পেছনে ফেলে নীতীশ কুমার কিন্তু কংগ্রেসের কোলে বসে পড়তে পারেন।

অমিত শাহ বলেন, ২০১৪ সালে নীতীশ কুমার না ঘরকা, না ঘাটকা ছিলেন। ২০২৪ এর ভোট আসুক লালু-নীতীশকে একেবারে মুছে দেবে বিহারের মানুষ। এর সঙ্গেই তিনি জানিয়ে দেন ভয় পাবেন না। বিহারের সীমান্ত এলাকার বাসিন্দারাও সরকারি সব সুযোগ সুবিধা পাবেন। তাঁরাও ভারতেরই বাসিন্দা। 

 

 

বন্ধ করুন