বাংলা নিউজ > ঘরে বাইরে > Ashwini Choubey Convoy Accident: ভয়াবহ দুর্ঘটনা কেন্দ্রীয় মন্ত্রীর কনভয়ে, গাড়ি উল্টে গিয়ে পড়ল খালে

Ashwini Choubey Convoy Accident: ভয়াবহ দুর্ঘটনা কেন্দ্রীয় মন্ত্রীর কনভয়ে, গাড়ি উল্টে গিয়ে পড়ল খালে

অশ্বিনী চৌবের কনভয়ের গাড়ি দুর্ঘটনার কবলে।

বিশ্বের দীর্ঘতম নদী ক্রুজে বিদেশি পর্যটকদের সাথে দেখা করতে বক্সার গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে। বিদেশি ভ্রমণকারীদের স্বাগত ও সংবর্ধনা জানানোর পর সেখান থেকে ফিরছিলেন তিনি। সেই সময়ই এই দুর্ঘটনার কবলে পড়ে তাঁর কনভয়।

সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে। বিহারের বক্সার থেকে পটনা ফেরার সময় কোরানসরাই থানা এলাকায় তাঁর কনভয়ের একটি গাড়ি ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ে। ডুমরাওয়ের মাথিলা-নারায়ণপুর সড়কের সেতুর পাশে খালে উল্টে যায় গাড়িটি। দুর্ঘটনার কবলে পড়া গাড়িটির ঠিক পিছনেই ছিল মন্ত্রীর গাড়ি। কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী তাঁর ইনোভা গাড়িতে করে যাচ্ছিলেন। তাঁর গাড়ির চালক সতর্ক থাকার কারণেই বড়সড় দুর্ঘটনা থেকে বেঁচে যান মন্ত্রী। রবিবার রাতে এই দুর্ঘটনা ঘটে। (আরও পড়ুন: পোখরার পুরনো ও নতুন বিমানবন্দরের মাঝে নদীর তীরে ভেঙে পড়ে বিমানটি, দেখুন ভিডিয়ো)

এই সড়ক দুর্ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশের গাড়ির চালকও আহত হয়েছেন। সবাই কেন্দ্রীয় মন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত ছিলেন। আহত সবাইকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তাঁরা। কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে আহতদের সঙ্গে হাসপাতালে যান নিজে। এদিকে আহত দুই পুলিশ কর্মীকে পটনায় রেফার করা হয়েছে। এদিকে টুইট করে দুর্ঘটনা তথ্য জানিয়ে মন্ত্রী অশ্বিনী চৌবে লেখেন, ডুমরাওয়ের মাথিলা-নারায়ণপুর সড়কের সেতুর খালে কোরানসরাই থানার পুলিশের গাড়িটি পড়ে গিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়। ভগবান শ্রী রামের কৃপায় সবাই ভালো আছেন। আহত পুলিশ সদস্য ও চালককে ডুমরাও সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মন্ত্রী অশ্বিনী চৌবে জানান, আহতদের প্রাথমিক চিকিৎসার সময় তিনি নিজে সেখানে দাঁড়িয়েছিলেন। আহতরা সবাই আশঙ্কামুক্ত বলে জানান মন্ত্রী।

আরও পড়ুন: নেপালে গেলে আপনাকেও চড়তে হতে পারে 'কলঙ্কিত' ইয়েতি এয়ারেই, জানুন সংস্থার বিশদ

খালে উল্টে যাওয়া গাড়ি থেকে পুলিশ কর্মীদের উদ্ধার করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন বিজেপি কর্মী অজয় ​​তিওয়ারি, দেহরক্ষী নগেন্দ্র কুমার চৌবে, মোহিত কুমার, ধনেশ্বর কুমার, কুঞ্জবিহারী ওঝা, এএসআই জয়রাম কুমার, মুকেশ কুমার, সুজয় কুমার, প্রেমকুমার সিং। মন্ত্রী বলেন, 'তাঁদের সাহসিকতার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই'। গাড়ি থেকে এক জওয়ানদের অস্ত্রও বের করেছেন এক উদ্ধারকারী। মন্ত্রী তাকে পুরস্কৃত করার কথা বলেছেন। উল্লেখ্য, বিশ্বের দীর্ঘতম নদী ক্রুজে বিদেশি পর্যটকদের সাথে দেখা করতে বক্সার গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে। বিদেশি ভ্রমণকারীদের স্বাগত ও সংবর্ধনা জানানোর পর সেখান থেকে ফিরছিলেন তিনি। সেই সময়ই এই দুর্ঘটনার কবলে পড়ে তাঁর কনভয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন