বাংলা নিউজ > ঘরে বাইরে > Pakistani woman Love story: গাড়ির গিয়ার চেঞ্জের ধরন দেখে ড্রাইভারের প্রেমে মহিলা! বিয়ে নিয়ে শোনালেন কোন গান?

Pakistani woman Love story: গাড়ির গিয়ার চেঞ্জের ধরন দেখে ড্রাইভারের প্রেমে মহিলা! বিয়ে নিয়ে শোনালেন কোন গান?

পাকিস্তানি মহিলার বিয়ে কাড়ল শিরোনাম। প্রতীকী ছবি।

প্রেম 'অন্ধ' হয়! কথাতেই বলে। বলা হয়, প্রেম যদি সত্যি হয়, তাহলে স্বার্থ, সামাজিক ভেদাভেদ অনেক কিছুকেই তা ছাপিয়ে যায়। এমনই এক ঘটনা ঘটে গেল পাকিস্তানে। সেখানে এক মহিলা গাড়ি চালনা শিখতে গিয়ে শিক্ষকের প্রেম মশগুল হয়ে তাঁকেই বিয়ে করেন।

শুধুমাত্র গাড়ি চালানোর কায়দা দেখেই প্রেমে মশগুল হয়ে গিয়েছিলেন তরুণী। বিশেষত গাড়ির চালকের গিয়ার বদলের ধরন। সেই ধরন দেখেই প্রেমে টগবগ করে ফুটে উঠেছিলেন তরুণী। তবে প্রেমের ফুল একদিক থেকেই ফোটেনি, ফুটেছিল অন্যদিক থেকেও। ফলে দুজনের মন এক হতেই চার হাতও এক হয়ে যায়।

প্রেম 'অন্ধ' হয়! কথাতেই বলে। বলা হয়, প্রেম যদি সত্যি হয়, তাহলে স্বার্থ, সামাজিক ভেদাভেদ অনেক কিছুকেই তা ছাপিয়ে যায়। এমনই এক ঘটনা ঘটে গেল পাকিস্তানে। সেখানে এক মহিলা গাড়ি চালনা শিখতে গিয়ে শিক্ষকের প্রেম মশগুল হয়ে তাঁকেই বিয়ে করেন। মহিলাকে প্রশ্ন করা হয়, যে গাড়ি চালক স্বামীর কোন বিষয়টিতে তিনি প্রেমে পড়েছেন? তার উত্তরে মহিলা জানান, যেভাবে তাঁর স্বামী গাড়ির গিয়ার বদল করেন, তা দেখেই প্রেমে পড়ে যান তিনি। আর কোনও দিক না ভেবেই বিয়ের পথে এগিয়ে যান তিনি। মহিলা বলছেন, তাঁর স্বামী যখন গিয়ার বদল করেন, তখন তাঁর হাতে হাত রাখতে ভালোলাগে। আর সেই হাতে হাত রাখাই ভবিষ্যতের সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যায়। 

শিশুর যৌন নিপীড়নের ঘটনা জেনেও রিপোর্ট না করলে তা গুরুতর অপরাধ: সুপ্রিম কোর্ট

এই বিয়ে নিয়ে ওই মহিলাকে একটি গান উৎসর্গ করতে বলা হয়। আর সেই গান হিসাবে ‘হাম তুম এক কমরে মে বন্ধ হো…’ গানটি উৎসর্গ করেন মহিলা। তাঁর এই গানে তাঁর স্বামী মজার ছলে ‘চাবি গুম’ শব্দটি নিয়ে মশকরা করেন। এদিকে, বিয়ের কথাই যখন হচ্ছে, তখন পাকিস্তান থেকে ইন্দোনেশিয়ার দিকেও নজর দেওয়া যাক! সেখানে এক ৬১ বছর বয়সী ব্যক্তি ৮৮ বার বিয়ে করে খবরের শিরোনাম কেড়েছেন। তাঁর নাম আপাতত ‘প্লেবয় কিং’।

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন