বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লি বিমানবন্দরের লাউঞ্জে বিশেষ অতিথি বাঁদর! দেখুন ভিআইপি লাঞ্চের ভাইরাল দৃশ্য
ছবিটি প্রতীকী (সৌজন্যে পিটিআই) (PTI)
ছবিটি প্রতীকী (সৌজন্যে পিটিআই) (PTI)

দিল্লি বিমানবন্দরের লাউঞ্জে বিশেষ অতিথি বাঁদর! দেখুন ভিআইপি লাঞ্চের ভাইরাল দৃশ্য

  • সোশ্যাল মিডিয়াতে কখন, কেন, কী ভাইরাল হয়, তা কেউ বলতে পারে না।

সোশ্যাল মিডিয়াতে কখন, কেন, কী ভাইরাল হয়, তা কেউ বলতে পারে না। সেই অনিশ্চিতের দুনিয়াতে এবার ভাইরাল একটি পুরোনো ভিডিয়ো। যাতে দেখা যাচ্ছে একটি বাঁদর দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার লাউঞ্জে বসে যাত্রীদের খাবার একাই খেয়ে শেষ করছে। টানা লম্বা টেবিলে সাজানো খাবার একে একে খাচ্ছে বাঁদরটি। আর তাকে তাড়াতে গিয়ে কালঘাম ছুটছে বিমানবন্দর কর্মীদের।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একের পর এক লোভনীয় খাবার খেয়ে এক টেবিল থেকে অপর টেবিলে লাফ দিচ্ছে বাঁদরটি। ততক্ষণে তাকে দেখতে পায় লাউঞ্জের কর্মীরা। তাকে তাড়াতে এগিয়ে এলে সতর্ক হয়ে যায় বাঁদরটি। আর লাফালাফি না করে সেখান থেকে প্রস্থানের সিদ্ধান্ত নেয় সে। তবে যাওয়ার আগে ফলের ঝুড়ি থেকে একটা কলা মুখে নিয়ে পালায় সে। বিশাল এক লাফ দিয়ে লাউঞ্জ ছেড়ে বেরিয়ে যায় সে। কর্মীদের হাতে ধরা পড়েনি সে।

তবে লাউঞ্জ কর্মীদের আগে বাঁদরের কাজ-কর্ম নজরে এসেছিল এক যাত্রীর। বিমানে ওঠার আগে লাউঞঅজের বাইরে অপেক্ষা করার সময় সে বাঁদরের এই শাহী লাঞ্চ দেখে। আর সঙ্গে সঙ্গে তা ক্যামেরা বন্দী করে। তবে যাত্রীকে দেখেও ভয় না পেয়ে নিজের লাঞ্চ পর্ব চালিয়ে গিয়েছিল সেই বাঁদর। আর তার সেই মজা করে খাওয়ার দৃশ্য তুলে রেখেছিলেন সেই যাত্রী।

বন্ধ করুন