বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 8th November: জীবনসঙ্গীর সঙ্গে হতে পারে মতানৈক্য, আছে বাড়তি খরচের আশঙ্কা - কেমন কাটবে সোমবার?

Horoscope for 8th November: জীবনসঙ্গীর সঙ্গে হতে পারে মতানৈক্য, আছে বাড়তি খরচের আশঙ্কা - কেমন কাটবে সোমবার?

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- মন ভালো থাকবে। রাগ এবং আবেগ মাত্রাতিরিক্ত হতে পারে। কোনও সম্পত্তি থেকে হাতে টাকা আসতে পারে। বন্ধুর সহযোগিতা পাবেন। আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। তবে ধৈর্য কম থাকবে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে মতানৈক্য হতে পারে। নিজের ভাবনাচিন্তাকে নিয়ন্ত্রণে রাখুন।
1/4ধনু- মন ভালো থাকবে। রাগ এবং আবেগ মাত্রাতিরিক্ত হতে পারে। কোনও সম্পত্তি থেকে হাতে টাকা আসতে পারে। বন্ধুর সহযোগিতা পাবেন। আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। তবে ধৈর্য কম থাকবে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে মতানৈক্য হতে পারে। নিজের ভাবনাচিন্তাকে নিয়ন্ত্রণে রাখুন।
মকর- বাড়িতে ধর্মীয় কোনও কাজ হতে পারে। পরিবারের সঙ্গে কোনও তীর্থে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্যের প্রতি নজর দিন। জীবনসঙ্গীর সঙ্গে মতানৈক্য হতে পারে। কথা বলার ক্ষেত্রে সংযমী হন। বন্ধুর সহযোগিতা পাবেন। খরচ বাড়বে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে মতানৈক্য হতে পারে।
2/4মকর- বাড়িতে ধর্মীয় কোনও কাজ হতে পারে। পরিবারের সঙ্গে কোনও তীর্থে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্যের প্রতি নজর দিন। জীবনসঙ্গীর সঙ্গে মতানৈক্য হতে পারে। কথা বলার ক্ষেত্রে সংযমী হন। বন্ধুর সহযোগিতা পাবেন। খরচ বাড়বে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে মতানৈক্য হতে পারে।
কুম্ভ- মানসিক শান্তি থাকবে। কোনও বন্ধুর সহযোগিতায় আয় বাড়তে পারে। অকারণে খরচ হতে পারে। বাড়তি পরিশ্রম করতে হবে। কোনও পুরনো বন্ধু আসতে পারেন। বাড়িতে ধর্মীয় কোনও কাজ হতে পারে। ভাইয়ের সহযোগিতায় আয় বৃদ্ধির নয়া দিগন্ত উন্মোচিত হতে পারে।
3/4কুম্ভ- মানসিক শান্তি থাকবে। কোনও বন্ধুর সহযোগিতায় আয় বাড়তে পারে। অকারণে খরচ হতে পারে। বাড়তি পরিশ্রম করতে হবে। কোনও পুরনো বন্ধু আসতে পারেন। বাড়িতে ধর্মীয় কোনও কাজ হতে পারে। ভাইয়ের সহযোগিতায় আয় বৃদ্ধির নয়া দিগন্ত উন্মোচিত হতে পারে।
মীন- কথাবার্তার ক্ষেত্রে সংযমী হন। বিব্রত থাকতে পারেন। শিক্ষা সংক্রান্ত কাজে ভালো ফলাফল মিলবে। কোনও বন্ধুর সহযোগিতায় ব্যবসায় উন্নতি হবে। সন্তানের থেকে সুখ পাবেন। খুব রেগে যেতে পারেন। মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন।
4/4মীন- কথাবার্তার ক্ষেত্রে সংযমী হন। বিব্রত থাকতে পারেন। শিক্ষা সংক্রান্ত কাজে ভালো ফলাফল মিলবে। কোনও বন্ধুর সহযোগিতায় ব্যবসায় উন্নতি হবে। সন্তানের থেকে সুখ পাবেন। খুব রেগে যেতে পারেন। মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন।
অন্য গ্যালারিগুলি