বাড়ি > ময়দান > ‘ঝগড়াঝাটি কর না, টিম ইন্ডিয়া মনে কর’, ধোনি-রোহিত ভক্তদের সংঘর্ষে বিরক্ত সেহওয়াগ
ধোনিই চ্যাম্পিয়ন্স ট্রফিতে রোহিতকে ওপেনার হিসেবে খেলিয়েছিলেন (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
ধোনিই চ্যাম্পিয়ন্স ট্রফিতে রোহিতকে ওপেনার হিসেবে খেলিয়েছিলেন (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

‘ঝগড়াঝাটি কর না, টিম ইন্ডিয়া মনে কর’, ধোনি-রোহিত ভক্তদের সংঘর্ষে বিরক্ত সেহওয়াগ

  • ব্যানার ঘিরে সংঘর্ষে জড়িয়ে পড়ে ধোনি ও রোহিত ভক্তরা।

প্রিয় খেলোয়াড়ের ব্যানার লাগানো নিয়ে সংঘর্ষে জড়িয়েছিল মহেন্দ্র সিং ধোনি এবং রোহিত শর্মার ভক্তরা। তা একেবারেই মেনে নিতে পারছেন না বীরেন্দ্র সেহওয়াগ। তাঁর সাফ লক্তব্য, দু'জনেই তো ভারতীয় খেলোয়াড়। ভারতকে একটি দল হিসেবে বিবেচনা করারও পরামর্শ দেন প্রাক্তন ভারতীয় ওপেনার।

বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত ১৫ অগস্ট ধোনির অবসর গ্রহণের পর মহারাষ্ট্রের কোলাপুর জেলার কুরুন্দওয়াড়ে প্রাক্তন ভারত অধিনায়কের ব্যানার লাগিয়েছিল একদল সমর্থক। এরইমধ্যে শনিবার রাজীব গান্ধী খেলরত্ন সম্মানে ভূষিত হন রোহিত। সেজন্য রোহিতের ব্যানার লাগিয়েছিল ভারতীয় ওপেনারের ভক্তরা। কিন্তু সেই ব্যান্যার ছিঁড়ে দেয় অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা। তা নিয়েই ধোনি ও রোহিতের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ধোনির ভক্তদের গালিগালাজ করে এক রোহিত ভক্ত। তারপরই তাকে আখের খেতে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়।

সেই খবর সামনে আসার পরই টুইটারে বিরক্ত প্রকাশ করেন সেহওয়াগ। একটি টুইটবার্তায় তিনি বলেন, 'পাগলারা কী কর তোমরা? খেলোয়াড়রা একে অপরের খুব কাছের হন বা বেশি কথা বলেন না। নিজেদের কাজ করে চলে যান। কিন্তু কয়েকজন ভক্ত তো অন্য পর্যায়ের পাগল। ঝগড়াঝাটি কর না, টিম ইন্ডিয়াকে একজন হিসেবে মনে কর।'

বন্ধ করুন