বাংলা নিউজ > ময়দান > রঞ্জি ট্রফিতে মুম্বইয়ের পরের ম্যাচে খেলবেন অলরাউন্ডার শার্দুল ঠাকুর

রঞ্জি ট্রফিতে মুম্বইয়ের পরের ম্যাচে খেলবেন অলরাউন্ডার শার্দুল ঠাকুর

মুম্বই দলের হয়ে রঞ্জিতে খেলতে নামবেন শার্দুল ঠাকুর (ছবি-এএনআই)

চলতি রঞ্জি ট্রফির মরশুমে শিরোপা জিততে মরিয়া মুম্বই। আর এমন আবহেই সুখবর এল তাদের জন্য। মুম্বই তাদের পরের ম্যাচেই পেয়ে যাবে ভারতীয় দলের হয়ে খেলা অলরাউন্ডার শার্দুল ঠাকুরকে। মুম্বই তাদের পরের ম্যাচে মুখোমুখি হবে অসমের। আর এই ম্যাচেই খেলতে পারবেন শার্দুল ঠাকুর।

শুভব্রত মুখার্জি: রঞ্জি ট্রফির ইতিহাসে অন্যতম সফল দল মুম্বই। তবে শেষ কয়েকটি মরশুমে তাঁরা সে ভাবে সাফল্যের মুখ দেখেনি। ফলে চলতি রঞ্জি ট্রফির মরশুমে শিরোপা জিততে মরিয়া তারা। আর এমন আবহেই সুখবর এল তাদের জন্য। মুম্বই তাদের পরের ম্যাচেই পেয়ে যাবে ভারতীয় দলের হয়ে খেলা অলরাউন্ডার শার্দুল ঠাকুরকে। মুম্বই তাদের পরের ম্যাচে মুখোমুখি হবে অসমের। আর এই ম্যাচেই খেলতে পারবেন শার্দুল ঠাকুর।

আরও পড়ুন… Sania Mirza Retirement: আগামী মাসেই নিজের 'ঘরের কোর্টে' টেনিসকে বিদায় জানাবেন সানিয়া

প্রসঙ্গত অসমের গুয়াহাটিতে খেলা হবে এই ম্যাচ। ১০ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত খেলা হবে মুম্বই বনাম অসম ম্যাচটি। মুম্বই রঞ্জি দলের এক সূত্র মারফত টাইমস অফ ইন্ডিয়াকে জানানো হয়েছে, ‘শার্দুল ঠাকুর মুম্বইয়ের পরবর্তী ম্যাচে খেলতে পারবে বলে জানিয়েছে। মুম্বই দলের সিনিয়র নির্বাচক সলিল আঙ্কোলাকে শুক্রবারেই এই কথাটি জানিয়েছেন তিনি। মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের বিকেসি মাঠে গত দু দিন ধরে অনুশীলনও শুরু করেছেন শার্দুল ঠাকুর।’

আরও পড়ুন… দলে বীরের মতো প্রত্যাবর্তন, পাকিস্তানকে অপমানের হাত থেকে বাঁচিয়ে কী বললেন সরফরাজ?

উল্লেখ্য ভারতের শেষ বাংলাদেশ সফরের টেস্ট দলে ভারতীয় দলে ছিলেন শার্দুল ঠাকুর। যদিও তিনি একটি ম্যাচও খেলার সুযোগ পাননি। প্রসঙ্গত টাইগারদের বিরুদ্ধে ভারত দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলেছিল। ২-০ ফলে সেই সিরিজ জেতে ভারতীয় দল। সামনের ফেব্রুয়ারি মাসেই ভারত সফরে আসছে অস্ট্রেলিয়া দল। ফেব্রুয়ারি-মার্চ মাসে খেলা হবে বর্ডার গাভাসকর ট্রফি। ঘরোয়া মরশুমে ভালো পারফরম্যান্স করলে ভারতীয় দলে ফের সুযোগ পেতে পারেন শার্দুল। এই মুহূর্তে মুম্বইয়ের ঝুলিতে রয়েছে ৩ ম্যাচে ১৩ পয়েন্ট। বর্তমানে ব্রেবোর্ণ স্টেডিয়ামে তামিলনাড়ুর বিরুদ্ধে রঞ্জির ম্যাচ খেলছে মুম্বই। এলিট গ্রুপ-বি'তে এই মুহূর্তে তাঁরা রয়েছে দ্বিতীয় স্থানে। উল্লেখ্য প্রতি গ্রুপ থেকে দুটি করে দল নক আউট পর্বের জন্য কোয়ালিফাই করবে।

বন্ধ করুন