বাংলা নিউজ > ময়দান > আশিস নেহরা নাকি জ্যাভলিন থ্রোয়ার! পাকিস্তানের সঞ্চালককে ট্রোল করলেন সেহওয়াগ
আশিস নেহরা ও নীরজ চোপড়া 

আশিস নেহরা নাকি জ্যাভলিন থ্রোয়ার! পাকিস্তানের সঞ্চালককে ট্রোল করলেন সেহওয়াগ

জায়েদ হামিদের এই টুইটের পর ভারতীয় ভক্তরা তাঁকে প্রচণ্ড ট্রোল করতে শুরু করেন। এই প্রসঙ্গে বীরেন্দ্র সেহওয়াগ টুইট করে লিখেছেন, ‘আরে কাকা, আশিস নেহরা বর্তমানে আমেরিকাতে প্রধানমন্ত্রী নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন।’ 

প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ টুইটারে এক পাকিস্তানি টিভি সঞ্চালককে তীব্রভাবে ট্রোল করেছেন। জায়েদ হামিদ নামের এই হোস্ট সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে অ্যাথলেট আরশাদ নাদিমের প্রশংসা করেছেন। তিনি নাদিমকে নিয়ে একটি টুইট করেছিলেন। এই টুইটে তিনি প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার আশিস নেহরাকে জ্যাভলিন থ্রোয়ার বলে আরশাদের সঙ্গে তুলনা করেছিলেন। আসলে তিনি নীরজ চোপড়ার কথা বলতে গিয়ে আশিস নেহরার কথা বলেন। এরপরে নেহরার সঙ্গে তাদের দেশের আরশাদ নাদিমের সঙ্গে তুলনা টানেন। এই টুইটের পর জায়েদ হামিদ সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ট্রোলড হয়েছিলেন। এখন ভারতে তার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে। 

২০২২ কমনওয়েলথ গেমসে ৯০ মিটার জ্যাভলিন নিক্ষেপ করে স্বর্ণপদক জিতেছিলেন নাদিম। এরপরে আরশাদ নাদিম সম্পর্কে একটি টুইট করেছিলেন হামিদ। টুইটে তিনি লিখেছেন, ‘কি অসাধারণ জয়, এটা আরও মধুর হয়েছে কারণ, পাকিস্তানের জ্যাভলিন থ্রোয়ার ভারতের অ্যাথলিট আশিস নেহরার রেকর্ডকে ভেঙে দিয়েছেন। শেষ প্রতিযোগিতায় আরশাদকে হারিয়েছিলেন আশিস।’

জায়েদ হামিদের এই টুইটের পর ভারতীয় ভক্তরা তাঁকে প্রচণ্ড ট্রোল করতে শুরু করেন। এই প্রসঙ্গে বীরেন্দ্র সেহওয়াগ টুইট করে লিখেছেন, ‘আরে কাকা, আশিস নেহরা বর্তমানে আমেরিকাতে প্রধানমন্ত্রী নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন।’ আপনাদের বলে রাখি, সম্প্রতি অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসে পাকিস্তানের আরশাদ নাদিম ৯০.১৮ মিটার দূরে জ্যাভলিন ছুড়ে সোনা জিতেছিলেন। এর সঙ্গে ভারতীয় অ্যাথলিট নীরজ চোপড়ার রেকর্ডও ভাঙলেন আরশাদ। আরশাদ নাদিম এখন উপমহাদেশের একমাত্র ক্রীড়াবিদ যিনি ৯০ মিটার জ্যাভলিন ছুঁড়েছেন। নীরজ চোপড়ার রেকর্ড হল ৮৯.৯৪ মিটার। সম্প্রতি ডায়মন্ড লিগে এমন কীর্তি গড়েছেন নীরজ চোপড়া।

এখানে টুইটারে অনুসরণ করা আশিস নেহরা ট্রেন্ডের কিছু মন্তব্য রয়েছে

বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের সময় নীরজ চোপড়া আহত হয়েছিলেন (কুঁচকিতে চোট লেগেছিল তাঁর)। কমনওয়েলথ গেমস শুরুর মাত্র কয়েকদিন আগে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন নীরজ চোপড়া। চোপড়ার চোট সারতে অন্তত তিন সপ্তাহ সময় লাগবে, সে কারণেই তিনি ২০২২ কমনওয়েলথ গেমসে নামবেননি। এই টুর্নামেন্ট থেকে বাদ পড়ার পর হতাশ হয়েছিলেন নীরজ চোপড়া। পরে তিনি ভক্তদের কাছে ক্ষমাও চেয়েছিলেন।