বাংলা নিউজ > ময়দান > নমিবিয়ায় PSL চ্যাম্পিয়নদের বিরুদ্ধে লড়াইয়ে নামবে বাংলা, দেখা যেতে পারে শাহিন-অভিমন্যু দ্বৈরথ
শাহিন আফ্রিদি ও অভিমন্যু ঈশ্বরন। ছবি- টুইটার।

নমিবিয়ায় PSL চ্যাম্পিয়নদের বিরুদ্ধে লড়াইয়ে নামবে বাংলা, দেখা যেতে পারে শাহিন-অভিমন্যু দ্বৈরথ

  • গ্লোবাল টি-২০ নমিবিয়ায় অংশ নেবে পাকিস্তান সুপার লিগ চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স।

এশিয়া কাপ ও বিশ্বকাপ ছাড়া অদূর ভবিষ্যতে বিরাট কোহলি বনাম শাহিন আফ্রিদির লড়াই দেখতে পাওয়ার কোনও সম্ভাবনা নেই। তবে অভিমন্যু ঈশ্বরন ও শাহিন আফ্রিদির দ্বৈরথ দেখা যেতে পারে আসন্ন টি-২০ ওয়ার্ল্ড কাপের আগে। আসলে প্রাক মরশুম প্রস্তুতি হিসেবে সেপ্টেম্বরে নমিবিয়ায় যে টি-২০ টুর্নামেন্টে খেলতে যাচ্ছে বাংলা, তাতে অংশ নেবে পাকিস্তান সুপার লিগ চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স, যার ক্যাপ্টেন হলেন শাহিন শাহ আফ্রিদি।

১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া গ্লোবাল টি-২০ নমিবিয়ায় বাংলা ও লাহোর ছাড়াও অংশ নেবে নমিবিয়ার জাতীয় দল এবং দক্ষিণ আফ্রিকার একটি দল। যদিও দক্ষিণ আফ্রিকার কোন দলটিকে টুর্নামেন্টে দেখা যাবে, তা এখনও স্থির হয়নি।

আরও পড়ুন:- বাঁ-হাতি ডি'ভিলিয়র্সের ভিডিয়ো বানাল অনুরাগী, মনে ধরল স্বয়ং ABD-র, কী প্রতিক্রিয়া দিলেন দেখুন

বাংলা ইতিমধ্যেই অভিমন্যু ঈশ্বরনের নেতৃত্বে ১৬ জনের স্কোয়াড ঘোষণা করেছে গ্লোবাল টি-২০ নমিবিয়ার জন্য। লাহোরের হয়ে যদি শাহিন মাঠে নামেন, তবে বাংলার ক্রিকেটারদের জন্য তা দুর্দান্ত বিষয় হয়ে দেখে দেবে সন্দেহ নেই।

আরও পড়ুন:- লারার পরে এবার একাই ৪০০ নর্থইস্টের, কাউন্টিতে ইতিহাস গ্ল্যামারগনের ব্যাটসম্যানের

গ্লোবাল টি-২০ নমিবিয়ার জন্য ঘোষিত বাংলার স্কোয়াড: অভিমন্যু ঈশ্বরন (ক্যাপ্টেন), অভিষেক দাস, ঋত্ত্বিক রায়চৌধুরী, রণজ্যোৎ সিং খাইরা, শ্রেয়াংশ ঘোষ, করণ লাল, ঋত্ত্বিক চট্টোপাধ্যায়, শ্রেয়ান চক্রবর্তী, শাহবাজ আহমেদ, অভিষেক পোড়েল (উইকেটকিপার), সুপ্রদীপ দেবনাথ (উইকেটকিপার), ইশান পোড়েল, মুকেশ কুমার, আকাশ দীপ, সৌম্যদীপ মণ্ডল ও রবি কুমার।

স্ট্যান্ড-বাই: অঙ্কুর পাল, প্রদীপ্ত প্রামানিক, দেবপ্রতীম হালদার ও সিদ্ধার্থ সিং।

বন্ধ করুন