বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের কাছে ভারতের হারের পরে অশ্লীল আক্রমণ, ঝগড়ুটের মতো পালটা জবাব বুমরাহ পত্নী সঞ্জনার
বিদ্রুপকারীকে পালটা দিলেন বুমরাহর স্ত্রী। ছবি- টুইটার।

পাকিস্তানের কাছে ভারতের হারের পরে অশ্লীল আক্রমণ, ঝগড়ুটের মতো পালটা জবাব বুমরাহ পত্নী সঞ্জনার

  • তিতো কথায় ব্রিদ্রুপকারীর মুখ বন্ধ করালেন সঞ্জনা গণেশন।

কোনও রাখঢাক নয়, সোশ্যাল মিডিয়ায় অকারণ বিদ্রুপকারীদের অযথা প্রশ্রয় দেওয়ার পাত্রী নন তিনি, বুঝিয়ে দিলেন সঞ্জনা গণেশন। জসপ্রীত বুমরাহর স্ত্রী বোঝালেন, যেঁ যেমন মানুষ, তাঁর সঙ্গে তেমন ব্যবহার করতে তিনি পিছপা হন না।

চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন জসপ্রীত বুমরাহ। তিনি আপাতত আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে পুরোদস্তুর ফিট হয়ে ওঠার চেষ্টায় রয়েছেন। যদিও এশিয়া কাপে বুমরাহর অভাব টের পাচ্ছে ভারত।

সঞ্জনা সোশ্যাল মিডিয়ায় বুমরাহর সঙ্গে নিজের একটি পুরনো ছবি পোস্ট করেন, যা অনুরাগীদের নজর কাড়ে পুনরায়। তবে কেউ কেউ ছবিটি নিয়ে অকারণ ট্রোল করার চেষ্টা করেন বুমরাহ ও সঞ্জনাকে। এশিয়া কাপের সুপার ফোরে পাকিস্তানের কাছে ভারতের হারের পর এক নেটিজেন খারাপ ভাষায় আক্রমণ করেন বুমরাহ ও তাঁর স্ত্রীকে। তাঁর দাবি, ভারত ওদিকে বেকায়দায়, আর বুমরাহ এদিকে ঘুরে বেড়াচ্ছেন।

আরও পড়ুন:- 'ফেক অ্যাকাউন্ট থেকে কেন? দম থাকলে রিয়েল অ্যাকাউন্ট থেকে ট্রোল করে দেখাও', পালটা হুমকি শামির

এমন ট্রোলের কড়া ভাষায় জবাব দেন সঞ্জনা। তিনি লেখেন, ‘এটা পুরনো ছবি দেখতে পাচ্ছিস না? চোমু আদমি।’

বিদ্রুপকারীকে সঞ্জনার জবাব।
বিদ্রুপকারীকে সঞ্জনার জবাব।

আরও পড়ুন:- ICC POTM: এক ভারতীয় ও ভারতকে টক্কর দেওয়া এক তারকা নাম লেখালেন অগস্টের সেরা ক্রিকেটার হওয়ার দৌড়ে

শুধু বুমরাহদের নয়, পাকিস্তানের কাছে ভারতের হারের পরে সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত বিদ্রুপ সহ্য করতে হচ্ছে অর্শদীপ সিংকে। রবিবার পাকিস্তানের আসিফ আলির সহজ ক্যাচ মিস করেছেন বলে ভারতের হারের জন্য দায়ি করা হচ্ছে টিম ইন্ডিয়ার তরুণ পেসারকে। যদিও ভারতের বর্তমান থেকে প্রাক্তন ক্রিকেটাররা সকলেই অর্শদীপের পাশে দাঁড়িয়েছেন। মহম্মদ শামি তো অর্শদীপের হয়ে সোশ্যাল মিডিয়ার বিদ্রুপকারীদের পালটা দিয়েছেন চাঁচাছোলা ভাষায়।

বন্ধ করুন