বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > AIFF-এ চলছে তীব্র ডামাডোল, এর মাঝেই সচিবের পদ থেকে ইস্তফা দিলেন কুশল দাস

AIFF-এ চলছে তীব্র ডামাডোল, এর মাঝেই সচিবের পদ থেকে ইস্তফা দিলেন কুশল দাস

কুশল দাস।

এআইএফএফ-এর সঙ্গেদীর্ঘ ১২ বছরের সম্পর্কের ইতি টানলেন কুশল দাস। ২০১০ সালে ফেডারেশনের সচিব পদে নিযুক্ত হয়েছিলেন তিনি। পদত্যাগের কারণ হিসেবে নিজেদের অসুস্থতাকে দায়ী করেছেন কুশল। প্রসঙ্গত, বহু দিন ধরেই অসুস্থ কুশল দাস।

অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনে নির্বাচন নিয়ে তীব্র ডামাডোল চলছে। তার মাঝেই শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সরে দাঁড়ালেন এআইএফএফ-এর সচিব কুশল দাস। তিনি পদত্যাগ করলেন ফেডারেশনের সচিবের পদ থেকে। যার ফলে এআইএফএফ-এর সঙ্গে কুশল দাসের দীর্ঘ ১২ বছরের সম্পর্কের সমাপ্তি ঘটল। ২০১০ সালে ফেডারেশনের সচিব পদে নিযুক্ত হয়েছিলেন কুশল দাস। পদত্যাগের কারণ হিসেবে নিজেদের অসুস্থতাকে দায়ী করেছেন কুশল। প্রসঙ্গত, বহু দিন ধরেই অসুস্থ কুশল দাস।

পিটিআই-এর মারফৎ কুশল দাসের পদত্যাগের কথা প্রকাশ্য আসে। নাম প্রকাশে অনিচ্ছুক ফেডারেশনের এক শীর্ষ স্থানীয় কর্তা পিটিআই-কে বলেছেন, ‘হ্যাঁ, শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে উনি পদত্যাগ করেছেন।’

আরও পড়ুন: ভাগ্য বদলাতে ১৬ লাখ টাকা দিয়ে জ্যোতিষী এনেছিল AIFF, যার ঠিকানাই ভুয়ো!

২০২০ সালে এআইএফএফ-এর নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু সেই নির্বাচন করার আগ্রহই দেখায়নি প্রফুল্ল প্যাটেল ব্রিগেড। তারা কখনও-ই এআইএফএফ নির্বাচনের প্রক্রিয়ার কোনও রকম উদ্যোগ নেয়নি। যে কারণে এই বিষয়ে হস্তক্ষেপ করতে বাধ্য হয় দেশের শীর্ষ আদালত। প্রফুল প্যাটেলের নেতৃত্বাধীন কমিটিকে অকেজো করে সুপ্রিম কোর্ট ভারতীয় ফুটহলে স্বচ্ছতা ফিরিয়ে আনার লক্ষ্যে তিন সদস্যের কমিটিও গঠন করে। এই কমিটি দায়িত্ব নেওয়ার পর থেকেই এআইএফএফ-এর পুরনো কমিটির আর কোনও ক্ষমতা নেই।

আরও পড়ুন: কীভাবে এড়ানো যাবে নির্বাসন? ভারতের ভবিষ্যতের গতিপথ বেঁধে দিল FIFA-AFC কমিটি

এরই মাঝে কিছু দিন আগেই সামনে এসেছে আর্থিক তছরুপ কেলেঙ্কারি। এক জ্যোতিষীর ফার্মকে এআইএফএফ ১৬ লক্ষ টাকা দিয়েছে বলে হিসেবে দেখানো হয়েছে। যাতে এএফসি এশিয়ান কাপের মূল পর্বে পৌঁছতে পারেন সুনীল ছেত্রীরা। কিন্তু সেই সংস্থার যে নাম এবং ঠিকানা রয়েছে এআইএফএফ-এর রেকর্ডে, তার বাস্তবে কোনও অস্তিত্ব নেই। এতে চাপে পড়ে গিয়েছে কুশল দাসরা। হাওয়া বেগতিক দেখে সম্ভবত তড়িঘড়ি সরে দাঁড়ালেন কুশল দাস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.