বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ব্রুনো, রয়কে ছেড়ে দিল বেঙ্গালুরু, ভারতীয় ফুটবলকেই কি তবে গুডবাই জানালেন কৃষ্ণ?

ব্রুনো, রয়কে ছেড়ে দিল বেঙ্গালুরু, ভারতীয় ফুটবলকেই কি তবে গুডবাই জানালেন কৃষ্ণ?

রয় কৃষ্ণ।

কানাঘুষো শোনা যাচ্ছে, ফিজির এই তারকা ফরোয়ার্ড আসন্ন মরশুমে এ লিগে নিজের পুরোনো ক্লাব ওয়েলিংটন ফিনিক্সে খেলতে চান। চার বছর ভারতে থাকার পর পরিবারের কাছাকাছি থাকতে অস্ট্রেলিয়ার লিগে ফিরতে পারেন রয় কৃষ্ণ।

বেঙ্গালুরু এফসি ছেড়ে দিল রয় কৃষ্ণকে। সঙ্গে ব্রুনো র‌্যামিরেজকেও তারা বিদায় জানাল। রবিবার রাতে বেঙ্গালুরু এফসি-র তরফেই এই ঘোষণা করা হয়েছে। তবে কি রয় কৃষ্ণের ভারতের পার্ট উঠে গেল?

ভারতের মাটিতে খেলে ফুটবল প্রেমীদের নয়নের মণি হয়ে উঠেছিলেন ফিজির গোলমেশিন রয় কৃষ্ণ। তবে আগামী আইএসএলে রয়কে নাও দেখা যেতে পারে। বেঙ্গালুরু এফসি তাঁকে ছেড়ে দিয়েছে। কোনও দল আপাতত তাঁকে নিতে আগ্রহ দেখায়নি।

রয় নিজেও নাকি ভারতের কোনও ক্লাবের সঙ্গে আর যুক্ত হতে চান না। তিনি ফিরে যেতে চান তাঁর পুরনো ক্লাবেই। সূত্রের খবর, আবারও নাকি তিনি ‘এ’ লিগে ফিরতে চলেছেন।

কানাঘুষো শোনা যাচ্ছে, ফিজির এই তারকা ফরোয়ার্ড আসন্ন মরশুমে এ লিগে নিজের পুরোনো ক্লাব ওয়েলিংটন ফিনিক্সে খেলতে চান। চার বছর ভারতে থাকার পর পরিবারের কাছাকাছি থাকতে অস্ট্রেলিয়ার লিগে ফিরতে পারেন রয় কৃষ্ণ।

আরও পড়ুন: ঘোড়দৌড়ে দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মেসির PSG-র সতীর্থ

২০০৬ থেকে ২০০৭ সাল পর্যন্ত লাবাসার হয়ে খেলেছিলেন তিনি। সেখান থেকে ওয়েটেকার ইউনাইটেডের হয়ে ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত খেলেছিলেন। অকল্যান্ডের হয়ে ২০১৩ সাল পর্যন্ত খেলেছিলেন রয়।

আরও পড়ুন: কালিকটের ইএমএসকে আর ঘরের মাঠ হিসেবে পাবে না গোকুলম, ভক্তরা রাজনীতিকে টানছেন

২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত ওয়েলিংটন ফিনিক্সের হয়ে খেলেছিলেন। এর পরে ভারতে এসেছিলেন রয় কৃষ্ণা। ২০১৯ - ২০২০ মরশুমে এটিকে দলকে আইএসএলে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা নেন। ২০২০-২০২২ এটিকে মোহনবাগানের হয়ে খেলেন। গত মরশুমে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো রয়কে রাখেননি দলে। এর পর তিনি ২০২২ বেঙ্গালুরু এফসিতে যোগ দেন। রয় বেঙ্গালুরুর হয়ে নিজের চেনা ছন্দে ছিলেন না। মাঝেমাঝে পুরনো ঝলক তাঁর পাওয়া গিয়েছে।

সে ভাবে ফর্ম না থাকায় রয় কৃষ্ণকে আর ধরে রাখতে চায়নি বেঙ্গালুরুতে। এক বছরের চুক্তিতে বেঙ্গালুরুতে এসেছিলেন। তাঁর চুক্তি আর বাড়ানো হচ্ছে না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘মহিলাদের অনুভব করান…’, মোদী-মেলোনির ভাইরাল ভিডিয়ো দেখে কী লিখলেন কঙ্গনা? যিনি না থাকলে জীবন অচল, সেই বাবাকে জানান পাঠান ফাদার্স ডে-র উষ্ণ শুভেচ্ছা নারকেল খেলে মাথা থেকে পা পর্যন্ত সুস্থ থাকবেন! ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য 13 ওভার শেষে Scotland-র স্কোর 121/3 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.