বাংলা নিউজ > ময়দান > বান্ধবীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ ছবি, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন দ্যুতি?

বান্ধবীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ ছবি, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন দ্যুতি?

বান্ধবীর সঙ্গে দ্যুতি চাঁদের এই ছবিকে ঘিরেই জল্পনা।

দ্যুতি কি দীর্ঘ দিনের বান্ধবীকে বিয়ে করলেন? চার দিকে জল্পনাটা এমনই। কারণ একটি ছবি। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। আর তার পরেই জল্পনা বেড়েছে দ্যুতি চাঁদের বিয়ে নিয়ে। কাকতলীয় ভাবে ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন স্বয়ং দ্যুতি চাঁদ।

শুভব্রত মুখার্জি: ভারতের প্রথম সমকামী অ্যাথলিট স্প্রিন্টার দ্যুতি চাঁদ। তিনি লুকোছাপা না করে, জনসমক্ষে নিজের সমকামীতার কথা স্বীকার করেছিলেন দ্যুতি চাঁদ। সেই দ্যুতিই কি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁর দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে?

আরও পড়ুন : ফের নিরাশ করলেন দ্যুতি চাঁদ, কমনওয়েলথ গেমসের হিট থেকেই ছিটকে গেলেন

চার দিকে জল্পনাটা এমনই। কারণটা একটি ছবি। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। আর তার পরেই জল্পনা বেড়েছে দ্যুতি চাঁদের বিয়ে নিয়ে। কাকতলীয় ভাবে ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন স্বয়ং দ্যুতি চাঁদ।

যদিও ওড়িশার স্প্রিন্টারের ম্যানেজার বিষয়টিকে সম্পূর্ণ ভাবে খারিজ করে দিয়েছেন। দ্যুতি তাঁর পার্টনারের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। বিয়ের মঞ্চে বসে তোলা হয়েছে ছবিটি। ছবিতে দ্যুতি চাঁদ ক্যাপশনে লিখেছেন, ‘গতকালও তোমাকে ভালোবেসেছি, এখনও ভালোবাসি, সব সময়ে বেসেছি, সব সময়ে বাসব।’

প্রসঙ্গত পরে অবশ্য জানা গিয়েছে, ছবিটি ছিল দ্যুতি চাঁদের বোনের বিয়ের। এশিয়ান গেমসে রুপোজয়ী দ্যুতি সেই বিয়েতেই যোগ দিয়েছিলেন। যোগ দিয়েছিলেন তাঁর সঙ্গিনীর সঙ্গে। সেখানেই একটি ছবি তুলে তিনি পোস্ট করেছিলেন তাঁর সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন : দ্যুতি চাঁদের যৌন হেনস্থার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার ওয়েব পোর্টালের এডিটর

সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে জানতে চাওয়া হয়েছিল, দ্যুতি বিয়ে করেছেন কিনা। যার উত্তরে তাঁর ম্যানেজার জানিয়েছেন, ‘না,এমন কোন কিছুই ঘটেনি।’ তিনি আরও জানিয়েছেন, ‘ওঁরা দু’জনেই দ্যুতির বোনের বিয়েতে যোগ দিয়েছিল।’ উল্লেখ্য, প্রথম ২০১৯ সালে দ্যুতি চাঁদ তাঁর ‘সেক্সুয়াল ওরিয়েন্টেশনের’ বিষয়ে মুখ খুলেছিলেন। তিনি জানিয়ে দেন, তিনি সমকামী সম্পর্কে জড়িয়ে রয়েছেন। তাঁর বান্ধবীকে বিষয়টি নিয়ে বিরক্ত না করারও আবেদন জানিয়েছিলেন এই স্প্রিন্টার। উল্লেখ্য ২০১৮ সালে এশিয়ান গেমসে ১০০ এবং ২০০ মিটার ইভেন্টে সোনা জিতেছিলেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.