বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > MI vs DC: কোয়ালিফায়ারে টস হারলেন রোহিত, দলে ফিরলেন বোল্ট-বুমরাহ-পান্ডিয়া
শ্রেয়স আইয়ার ও রোহিত শর্মা। ছবি- আইপিএল।
শ্রেয়স আইয়ার ও রোহিত শর্মা। ছবি- আইপিএল।

MI vs DC: কোয়ালিফায়ারে টস হারলেন রোহিত, দলে ফিরলেন বোল্ট-বুমরাহ-পান্ডিয়া

  • অশ্বিন ফিট, দিল্লি দলে জায়গা হল না হেতমায়েরের।

দুবাইয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল ২০২০-র প্রথম কোয়ালিফায়ারে টস জিতল দিল্লি ক্যাপিটালস। টস জিতে দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান রোহিত শর্মাদের।

দিল্লি ক্যাপিটালস যে দল নিয়ে আরসিবির বিরুদ্ধে শেষ ম্যাচে মাঠে নামে, কোয়ালিফায়ারে সেই দলটিকেই ধরে রাখার সিদ্ধান্ত নেয়। শিমরন হেতমায়েরকে দলে ফেরানোর কথা বিবেচনা করেনি দিল্লি টিম ম্যানেজমেন্ট। অশ্বিনের গত ম্যাচে মাঠ ছাড়া নিয়ে যে জল্পনা শুরু হয়েছিল, তাও দূর হয়। অশ্বিন যে ফিট, তা বোঝা যায় তিনি মাঠে নামায়।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

মুম্বই ইন্ডিয়ান্স নিয়ম রক্ষার শেষ ম্যাচে বিশ্রাম দিয়েছিল দলের তিনজন গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে। ট্রেন্ট বোল্ট, হার্দিক পান্ডিয়া ও জসপ্রীত বুমরাহ সানরাইজার্সের বিরুদ্ধে মাঠে না নামলেও স্বাভাবিকভাবেই কোয়ালিফায়ারের দলে ফেরেন। তাঁদের জায়গা ছেড়ে দেন জেমস প্যাটিনসন, সৌরভ তিওয়ারি ও ধাওয়াল কুলকার্নি।

মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ: রোহিত শর্মা (ক্যাপ্টেন), কুইন্টন ডি'কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড, ক্রুণাল পান্ডিয়া, ট্রেন্ট বোল্ট, ন্যাথন কুল্টার-নাইল, রাহুল চাহার ও জসপ্রীত বুমরাহ।

দিল্লি ক্যাপিটালসের প্রথম একাদশ: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে, শ্রেয়স আইয়ার (ক্যাপ্টেন), ঋষভ পন্ত (উইকেটকিপার), ড্যানিয়েল স্যামস, মার্কাস স্টইনিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, এনরিখ নরকিয়া।

বন্ধ করুন