বাংলা নিউজ > ময়দান > IPL 2022: ‘ফর্মে বিশ্বাস করি না’, ছন্দে ফিরে দাবি রুতুরাজের, দলে জেতায় উচ্ছ্বসিত
রুতুরাজ গায়কোয়াড়।
রুতুরাজ গায়কোয়াড়।

IPL 2022: ‘ফর্মে বিশ্বাস করি না’, ছন্দে ফিরে দাবি রুতুরাজের, দলে জেতায় উচ্ছ্বসিত

  • ধোনি অধিনায়ক হয়ে ফিরতেই বদলে গিয়েছে পুরো চেন্নাই সুপার কিংস টিমের বডি ল্যাঙ্গোয়েজ। এ যেন অনেকটা ‘উল্টে দেখো, পাল্টে গেছি’র বিজ্ঞাপন। চেন্নাইয়ের যে ওপেনিং জুটি গত ৮ ম্যাচে মোট ১০১ রান করেছিল, তারাই রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম উইকেটে করে ফেলল ১৮২ রান। 

চেন্নাই সুপার কিংসের তারকা ওপেনার রুতুরাজ গায়কোয়াড় অবশেষে ফর্মে ফিরলেন। শুধু ফর্মেই ফিরলেন না তিনি। রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৫৭ বলে ৯৯ রানের দুরন্ত একটি ইনিংস খেলেন। তবে মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি মিস করেন রুতু। এই নিয়ে অবশ্য তাঁর কোনও আফসোস নেই। বরং দল জেতায় তিনি খুশি।

কিন্তু কী ভাবে তিনি ছন্দে ফিরলেন, সেই প্রসঙ্গে ব্যাখ্যা দিতে গিয়ে রুতুরাজ বলেছেন, ‘জয় আসায় ভালো এবং খুব ভালো লেগেছে। (মরশুমে ফর্মে ফেরাটা) এমন সময় আসবে, যখন ভালো বল আসতে থাকবে। দুর্ভাগ্য কেটে যায়, যখন ভালো সাপোর্ট স্টাফ থাকে, এবং আরনার উপর বিশ্বাস রাখে। আপনাকে শূন্য থেকে শুরু করতে হবে, তাই আমি ফর্মে বিশ্বাস করি না। আমি মনে করি পেস খেলা আমার সেরাটা বের করে আনে।’

আরও পড়ুন: ধোনির স্পর্শেই বদলে গেল দল, ব্যাটে-বলে দাপট দেখিয়ে জয় পেল চেন্নাই

তিনি আরও বলেন, ‘(শর্ট বলের মুখোমুখি হয়ে) আমি এটা আশা করিনি। এমন কিছু বল আছে যা বোলাররা সব সময় কাজে লাগাতে পারে না, এ রকম ছয় বলের মধ্যে অনন্ত দু'টিতো থাকেই। সুতরাং, আমি জানি কখন এটি আসছে না, তবে আমি এটি নিয়ে কাজ করছি। আমি ডেভনকে বলেছিলাম ও ওর সময় নিতে পারে, মাঠ সম্পর্কে আমার ধারণা রয়েছে এবং খেলার সাথে সাথে রান আসবে।ন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ওপেনার রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) অবশেষে ফর্মে ফিরলেন।’

রবিবার টসে জিতে চেন্নাই সুপার কিংসতে ব্যাট করতে পাঠায় হায়দরাবাদ। রুতুরাজ এবং ডেভন কনওয়ে মিলে প্রথম উইকেটে ১৮২ রান করেন। রুতুরাজ ৯৯ করে আউট হন। কনওয়ে ৫৫ বলে ৮৫ করে অপরাজিত থাকেন। তাঁদের সৌজন্যেই চেন্নাই নির্দিষ্ট ২০ ওভারে ২ উইকেটে ২০২ রান করে। জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ ৬ উইকেট হারিয়ে ২০ ওভারে করে ১৮৯ রান। ১৩ রানে ম্যাচ জিতে যায় চেন্নাই।

বন্ধ করুন