বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > চলতি মরসুমে হেরেই চলেছে হায়দরাবাদ, গড়ে ফেলেছে লজ্জার নজির
কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে সানরাইজার্স হায়দরাবাদের লজ্জার নজির।
কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে সানরাইজার্স হায়দরাবাদের লজ্জার নজির।

চলতি মরসুমে হেরেই চলেছে হায়দরাবাদ, গড়ে ফেলেছে লজ্জার নজির

  • নাইট রাইডার্সের কাছে হারের ফলে আইপিএলের ইতিহাসে এক লজ্জার নজির গড়ে ফেলল হায়দরাবাদ। এই মরসুমে এখনও পর্যন্ত তারা ১০ টি ম্যাচে হেরেছে। যা টিমের কাছে সর্বাধিক হার। এমন কী তারা পিছনে ফেলেছে ২০১৯ সালে ৯টি ম্যাচে তাদের হারের লজ্জার নজিরকে।

শুভব্রত মুখার্জি: আইপিএলের ১৪তম মরশুম সানরাইজার্স হায়দরাবাদ দলের সদস্য,সমর্থকরা যত তাড়াতাড়ি পারবেন, চাইবেন ভুলে যেতে। এই মরসুমের প্রথম পর্বে ভারত হোক কিংবা দ্বিতীয় পর্বে সংযুক্ত আরব আমিরশাহী কেন উইলিয়ামসনের হায়দরাবাদ দলের ভাগ্য যেন বদলাতেই চাইছে না। হারের সরণীতে দীর্ঘ পথ চলার পরে নিজেদের আইপিএলের ইতিহাসে এই মরসুমে সর্বাধিক ম্যাচে হারের লজ্জাজনক নজির গড়ে ফেলল দক্ষিণ ভারতের দলটি।

রবিবার মুখোমুখি হয়েছিল হায়দরাবাদ এবং কলকাতা নাইট রাইডার্স। কেকেআরের কাছে ম্যাচটা ছিল কার্যত মরণ বাঁচন লড়াই। হেরে গেলেই কার্যত শেষ হয়ে যেত প্লে অফে ওঠার স্বপ্ন। সেই জায়গায় দাঁড়িয়ে এই ম্যাচেই দলে ফিরে আসেন শাকিব আল হাসান। হায়দরাবাদকে মাত্র ১১৫ রানে আটকে রাখতে সমর্থ হয় কলকাতার বোলাররা। উইলিয়ামসন ২৬ এবং সামাদের ২৫ ছাড়া সে ভাবে বলার মতন রান পাননি কোন ব্যাটার।

১১৬ রান তাড়া করতে নেমে কলকাতাকেও যথেষ্ট লড়াই করেই ম্যাচটা জিততে হয়। কলকাতার হয়ে অনবদ্য ব্যাটিং করেন শুভমন গিল। মূলত গিলের ৫৭ রানের ইনিংসে ভর করেই কলকাতা ম্যাচ থেকে ২ পয়েন্ট তুলে নেয়‌। তাঁকে যোগ্য সঙ্গত দেন নীতিশ রানা। তিনি করেন ২৫ রান। এ দিকে এই হারের ফলে আইপিএলের ইতিহাসে এক লজ্জার নজির গড়ে ফেলল হায়দরাবাদ। এই মরসুমে এখনও পর্যন্ত তারা ১০ টি ম্যাচে হেরেছে। যা টিমের কাছে সর্বাধিক হার। এমন কী তারা পিছনে ফেলেছে ২০১৯ সালে ৯টি ম্যাচে তাদের হারের লজ্জার নজিরকে।

বন্ধ করুন