বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC Vs RCB: ম্যাচের পর ইশান্তের সঙ্গে কোহলির ঠাট্টা, ভাইরাল প্রতিপক্ষ শিবিরের তারকাদের ছবি

DC Vs RCB: ম্যাচের পর ইশান্তের সঙ্গে কোহলির ঠাট্টা, ভাইরাল প্রতিপক্ষ শিবিরের তারকাদের ছবি

বিরাট কোহলি ও ইশান্ত শর্মা অতীত ও বর্তমানের ছবি (ছবি-টুইটার)

বিরাট কোহলির দল হয়তো ম্যাচ হেরেছে কিন্তু দিল্লির ছেলে বিরাট কোহলি তাঁর পারফরম্যান্স দিয়ে সকলের মন জয় করেছেন। ম্যাচের পর বিরাট কোহলি ও ইশান্ত শর্মার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হচ্ছে।

আইপিএল ২০২৩-এর ৫০ তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস সাত উইকেটে ফ্যাফ ডু প্লেসিদের আরসিবিকে হারিয়েছে। এই ম্যাচে, দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যানরা দুর্দান্ত পারফরম্যান্স করে দিল্লিকে তাদের মরশুমের চতুর্থ জয় এনে দেয়। বিরাট কোহলির দল হয়তো ম্যাচ হেরেছে কিন্তু দিল্লির ছেলে বিরাট কোহলি তাঁর পারফরম্যান্স দিয়ে সকলের মন জয় করেছেন। ম্যাচের পর বিরাট কোহলি ও ইশান্ত শর্মার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হচ্ছে।

ম্যাচ শেষ হওয়ার পর বিরাট কোহলি ও ইশান্ত শর্মার দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হতে শুরু করেছে। এই ছবিগুলির মধ্যে একটিতে ইশান্ত এবং কোহলির যখন দুজনেই টিম ইন্ডিয়ার হয়ে খেলতেও শুরু করেননি তখনকার। ইশান্ত শর্মা এবং বিরাট কোহলিকে তখন খুব তরুণ ছিলেন। ম্যাচের পরে, বিরাট কোহলিকে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস এবং আরসিবি-র খেলোয়াড়দের সঙ্গে মজা করতে দেখা গেছে, যার ছবিগুলিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। এই খেলোয়াড়দের মধ্যে বিরাট কোহলি, অক্ষর প্যাটেল, মহম্মদ সিরাজ এবং ইশান্ত শর্মা সহ আরও অনেক খেলোয়াড় যুক্ত ছিলেন।

আরও পড়ুন… DC vs RCB: ম্যাচে ঝামেলায় জড়িয়ে ছিলেন, খেলার শেষে একে অপরকে জড়িয়ে ধরলেন সল্ট-সিরাজ

চলতি মরশুমে এটি আরসিবির পঞ্চম পরাজয়। এই হারের ফলে পাঁচ পরাজয় ও পাঁচ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে আরসিবি। ম্যাচ চলাকালীন মহম্মদ সিরাজ ও ফিল সল্টের মধ্যে তুমুল বাকবিতণ্ডা হয়। পাওয়ারপ্লে চলাকালীন দিল্লি ক্যাপিটালসের ফিল সল্ট সিরাজকে মারতে শুরু করলে, সিরাজ সে সময় মেজাজ হারিয়ে ফেলেন। দিল্লির ইনিংসের প্রথম ওভারে ১০ রান দেওয়ার পর পঞ্চম ওভারে আসেন সিরাজ। প্রথম বলেই ফিল সল্টের একটি ছক্কা মারেন। দ্বিতীয় বলে কভারের ওভারে ছক্কা মারেন সল্ট। তৃতীয় বলে মিড-উইকেটে চার মারেন তিনি।

আরও পড়ুন… GT vs LSG: IPL-এ প্রথম বার দুই আলাদা দলের অধিনায়ক দাদা আর ভাই, হার্দিক-ক্রুনাল একে অপরকে টেক্কা দিতে কী ছক কষছেন?

এর পর সল্টের দিকে বাউন্সার দেন সিরাজ। এরপর আম্পায়ার সেটিকে ওয়াইড বলে ডাকেন। এর পর ফিল সল্টের কাছে গিয়ে কিছু বললেন সিরাজ। জবাবে সল্টও তাঁকে কিছু বলেন। সিরাজ তখন সল্টকে ইশারা করে চুপ থাকতে বললেন। দুই খেলোয়াড়ের মধ্যে আম্পায়ার ও দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার চলে আসেন এবং পরিস্থিতি সামাল দেন। RCB-র শেষ ম্যাচে বিরাট কোহলি এবং লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীরের মধ্যে তর্ক-বিতর্কের সময় বড় বিতর্ক হয়েছিল। এই ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের জন্য অ্যাওয়ে ম্য়াচ হলেও বিরাট কোহলির কাছে হোম ম্যাচের মতোই ছিল। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বিরাট কোহলির নামে স্ট্যান্ডও রয়েছে। স্ত্রী-পরিবারের সামনে অনবদ্য একটা ইনিংস খেললেন বিরাট কোহলি। অর্ধশতরানের ইনিংসের পাশাপাশি মাইলফলকও পার করলেন বিরাট। প্রথম ব্যাটার হিসেবে আইপিএলে সাত হাজার রানের মাইলফলক পেরিয়ে গেলেন বিরাট কোহলি। কিন্তু দিনের শেষে হারের কিছুটা হতাশা।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

হারের হতাশা থেকে বেরিয়ে আসতেই দিল্লির ক্রিকেটারদের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন বিরাট কোহলি। ঘরের মাঠে অন্য মেজাজে দেখা গেল বিরাট কোহলিকে। সেটা ব্যাটিংয়ের ক্ষেত্রেই হোক কিংবা ফিল্ডিং। এদিনের ম্যাচ হারার পরেও কোনও বিতর্ক কিংবা রাগের পরিস্থিতি তৈরি হল না। গম্ভীর বিতর্ক ভুলে বিরাট খোশ মেজাজে ছিলেন। বরং ম্যাচের মাঝে মেজাজ হারাতে দেখা গেল মহম্মদ সিরাজকে। ফিল সল্টকে বাউন্সার দিয়েছিলেন। সল্ট কিছু একটা বলেন। মেজাজ হারান সিরাজও। ম্যাচ শেষে অবশ্য সকলেই সব ভুলে আড্ডায় মেতে উঠলেন তাঁরা। আকর্ষণের কেন্দ্রে ছিলেন একই শহরের দুই সিনিয়র ক্রিকেটার বিরাট কোহলি এবং ইশান্ত শর্মা। এই ছবিগুলোই হয়তো দেখতে চান ক্রিকেট প্রেমীরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.