বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: টসে জিতে শিশুসুলভ উচ্ছ্বাস হার্দিকের, ম্যাচের শেষে হাসলেন মায়াঙ্কই!
ময়াঙ্ককে টসে হারিয়ে শিশুসুলভ উচ্ছ্বাসে ভাসলেন হার্দিক পান্ডিয়া। ছবি: আইপিএল

IPL 2022: টসে জিতে শিশুসুলভ উচ্ছ্বাস হার্দিকের, ম্যাচের শেষে হাসলেন মায়াঙ্কই!

  • টস জিতে শিশুর মতো উচ্ছ্বসিত হয়ে পড়েন হার্দিক। দু'হাত তুলে শিশুর মতো উচ্ছ্বাস প্রকাশ করে বসেন মাঠের মধ্যেই। সাধারণত খেলোয়াড়রা কোনও ম্যাচ জেতা বা গুরুত্বপূর্ণ মোমেন্টস জেতার পরেই এইধরনের উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ করে থাকেন।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে গ্রুপ লিগের সব ম্যাচগুলোই খেলা হচ্ছে হয় মুম্বই না হয় পুণেতে। এই ম্যাচের গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হয়ে দাঁড়াচ্ছে টস। তার প্রধান কারণ মাঠে শিশির। ফলে দ্বিতীয় ইনিংসে বল করতে আসা বোলারদের অবস্থা যেন 'ছেড়ে দে মা কেঁদে বাঁচি'। বল এতটাই ভিজে যাচ্ছে যে বল করা তো দূর অস্ত। বলে গ্রিপ পেতেই হিমশিম খাচ্ছেন তাবড় তাবড় বোলাররা। এমন আবহে দাঁড়িয়ে খুব স্বাভাবিকভাবেই যে কোনও দলের অধিনায়কের প্রধান লক্ষ্য হয়ে দাঁড়াচ্ছে টসে জয়। মঙ্গলবার ইদের রাতে ম্যাচে মুখোমুখি হয়েছে গুজরাট টাইটানস এবং পঞ্জাব কিংস দুই দল। আর ম্যাচ শুরুর আগেই মায়াঙ্ক আগরওয়ালকে টসে হারালেন গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া। আর টসে জিতে শিশুসুলভ উচ্ছ্বাস প্রকাশ করে বসলেন হার্দিক। যদিও শেষপর্যন্ত হার্দিকের উচ্ছ্বাস বেশি স্থায়ী হয়নি। 

হার্দিকের এই কাণ্ডকারখানা ক্যামেরাবন্দি হল। যা ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল। হার্দিকের টসে জিতে শিশুসুলভ উচ্ছাস প্রকাশে হাসি চেপে ধরে রাখতে পারেননি মায়াঙ্ক আগরওয়ালও। ২২ গজে দাঁড়িয়েই অট্টহাস্যে ফেটে পড়েন একদা ভারতীয় সিনিয়র দলের দুই নিয়মিত সদস্য হার্দিক পান্ডিয়া এবং ময়াঙ্ক আগরওয়াল। হার্দিকের কাণ্ডকারখানা দেখে বিস্মিত নেটিজেনরাও। টস জিতে শিশুর মতো উচ্ছ্বসিত হয়ে পড়েন হার্দিক। দু'হাত তুলে শিশুর মতো উচ্ছ্বাস প্রকাশ করে বসেন মাঠের মধ্যেই। সাধারণত খেলোয়াড়রা কোনও ম্যাচ জেতা বা গুরুত্বপূর্ণ মোমেন্টস জেতার পরেই এইধরনের উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ করে থাকেন।

চলতি আইপিএলের ৪৮ নম্বর ম্যাচে নামার আগে ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে গুজরাট টাইটানস। এদিন প্রথমে ব্যাট করে গুজরাট তাদের নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে করে ১৪৩ রান। তাদের হয়ে সর্বোচ্চ ৬৫ রান করেন সাই সুদর্শন। কাগিসো রাবাডা পঞ্জাবের হয়ে ৩৩ রান দিয়ে ৪ উইকেট নেন।

বন্ধ করুন