বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > বেগুনি টুপি নয় আসল টার্গেট অন্য, মনের ইচ্ছার কথা জানালেন চাহাল
উইকেট শিকার করার পরে যুজবেন্দ্র চাহালের সেলিব্রেশন (ছবি-এএনআই) (ANI)

বেগুনি টুপি নয় আসল টার্গেট অন্য, মনের ইচ্ছার কথা জানালেন চাহাল

  • যুজবেন্দ্র চাহাল আরও বলেছেন, ‘আমি আমার শেষ ১০টি রঞ্জি ট্রফি ম্যাচে ৫০টি উইকেট নিয়েছি। অবশ্যই টেস্ট ক্রিকেট আমার প্রথম অগ্রাধিকার থাকবে। আমি মনে করি একজন টেস্ট খেলোয়াড় বলাটা আলাদা সম্মানের। অনেক খেলোয়াড় ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলে কিন্তু টেস্ট ক্রিকেটে আপনার দক্ষতা ও ধৈর্যের পরীক্ষা হয়।’

যুজবেন্দ্র চাহাল এখন পর্যন্ত ২০২২ আইপিএলে ভালো করেছেন। আইপিএল-এর চলতি মরশুমে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। এর পরে অনেক অভিজ্ঞরা বিশ্বাস করেন যে চাহাল টি-টোয়েন্টি বিশ্বকাপে তার জায়গা প্রায় নিশ্চিত করে ফেলেছেন। যদিও এর পরেও চাহাল এখনও নিজের ক্যারিয়ার নিয়ে সন্তুষ্ট নন। সম্প্রতি একটি ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে চাহাল তার ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন।

টেস্ট দলে জায়গা করে নেওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে চাহাল বলেছেন যে তিনি অবশ্যই টেস্ট দলে জায়গা করে নিতে চান। যুজবেন্দ্র চাহাল আরও বলেছেন, ‘আমি আমার শেষ ১০টি রঞ্জি ট্রফি ম্যাচে ৫০টি উইকেট নিয়েছি। অবশ্যই টেস্ট ক্রিকেট আমার প্রথম অগ্রাধিকার থাকবে। আমি মনে করি একজন টেস্ট খেলোয়াড় বলাটা আলাদা সম্মানের। অনেক খেলোয়াড় ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলে কিন্তু টেস্ট ক্রিকেটে আপনার দক্ষতা ও ধৈর্যের পরীক্ষা হয়।’ মজার ব্যাপার হল চাহাল ২০১৮ সালের ডিসেম্বর থেকে কোনও প্রথম-শ্রেণির ম্যাচ খেলেনি।

এখন পর্যন্ত আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছেন যুজবেন্দ্র চাহাল। এই আইপিএলে এখন পর্যন্ত ২৩টি উইকেট নিয়েছেন তিনি। এ ছাড়া চলতি মরশুমে সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। এর পরে অনেক অভিজ্ঞ খেলোয়াড় তাকে আবার টিম ইন্ডিয়াতে দেখতে আগ্রহী। এছাড়াও অনেক অভিজ্ঞরা বিশ্বাস করেন যে চাহাল টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে তার জায়গা নিশ্চিত করেছেন।

বন্ধ করুন