বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ফের ওয়াংখেড়েতে করোনা হানা, মুম্বইয়ে ম্যাচ হওয়া নিয়ে শুরু জল্পনা
ওয়াংখেড়ে স্টেডিয়াম।
ওয়াংখেড়ে স্টেডিয়াম।

IPL 2021: ফের ওয়াংখেড়েতে করোনা হানা, মুম্বইয়ে ম্যাচ হওয়া নিয়ে শুরু জল্পনা

  • মহারাষ্ট্রে হুহু করে করোনা সংক্রমণ বাড়ছে। এই পরিস্থিতিতে আংশিক লকডাউন এবং নাইট কারফিউ জারি করেছে প্রশাসন। তবে আইপিএলের উপর কোনও নিষেধাজ্ঞা জারি হয়নি। কিন্তু ওয়াংখেড়েতেই যে ভাবে করোনা সংক্রমণ বাড়ছে, তাতে সমস্যায় পড়ে গিয়েছে বিসিসিআই এবং এমসিএ।

ফের ওয়াংখেড়েতে করোনার থাবা। আরও তিন কর্মীর করোনা রিপোর্ট পজিটিভ। স্বভাবতই এই মাঠে আইপিএল আয়োজন করা নিয়েই প্রশ্ন উঠে গিয়েছে!

আইপিএল শুরুর আগে থেকেই করোনা-হানায় রীতিমতো জেরবার আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলগুলি থেকে শুরু করে আয়োজকরা। গত শনিবার সকালেই ওয়াংখেড়েরই দশ জন মাঠ-কর্মীর করোনা ধরা পড়ে। সেই নিয়ে জলঘোলাও শুরু হয়। এ বার মঙ্গলবার আবার ওয়াংখেড়েরই দু'জন মাঠ-কর্মী এবং একজন প্লাম্বার করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছে, ‘স্টেডিয়ামে কাজ করছেন, এমন আরও তিন জন করোনায় আক্রান্ত। তার মধ্যে দু'জন মাঠ-কর্মী।’

এই মুহূর্তে মহারাষ্ট্রে হুহু করে করোনা সংক্রমণ বাড়ছে। এই পরিস্থিতিতে আংশিক লকডাউন এবং নাইট কারফিউ জারি করেছে প্রশাসন। তবে আইপিএলের উপর কোনও নিষেধাজ্ঞা জারি হয়নি। কিন্তু ওয়াংখেড়েতেই যে ভাবে করোনা সংক্রমণ বাড়ছে, তাতে সমস্যায় পড়ে গিয়েছে বিসিসিআই এবং এমসিএ। এই পরিস্থিতিতে আদৌ কি ওয়াংখেড়েতে ম্যাচ আয়োজন করা সম্ভব হবে? ওয়াংখেড়েত প্রথম ম্যাচ ১০ এপ্রিল, চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের মধ্যে।

চেন্নাই সুপার কিংস দলের এক কর্মীরও করোনা ধরা পড়েছে। দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেলও করোনায় আক্রান্ত। বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের দেবদূত পাডিক্কালের করোনা রিপোর্ট অবশ্য পরে নেগেটিভ আসায় স্বস্তি ফিরেছে। সব মিলিয়ে আইপিএল শুরুর আগে থেকেই করোনা নিজের খেলা দেখিয়ে চলেছে।

বন্ধ করুন