বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ক্রিকেট ব্যাট হাতে একের পর এক ছক্কা হাঁকালেন কিং খান, দেখুন ভিডিয়ো
পঞ্জাব কিংসের শাহরুখ খান।
পঞ্জাব কিংসের শাহরুখ খান।

IPL 2021: ক্রিকেট ব্যাট হাতে একের পর এক ছক্কা হাঁকালেন কিং খান, দেখুন ভিডিয়ো

  • ২৫ বছরের শাহরুখ খান এ বার পঞ্জাব কিংসের অন্যতম ভরসা। তামিলনাড়ুর এই অলরাউন্ডার ইতিমধ্যেই নজর কেড়েছেন তাঁর পাওয়ারহিটিংয়ের মাধ্যমে। নেটে তাঁর ছক্কা হাঁকানো দেখেই উচ্ছ্বসিত পঞ্জাব কিংসের কর্তৃপক্ষ।

কিং খান এ বার সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন। একেবারে প্যাড পরে ব্যাট নিয়ে বাকি ক্রিকেটারদের পিছনে ফেলে নেটে একাই মাত করে দিচ্ছেন। আইপিএলের প্র্যাকটিসে অবলীলায় একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। ভাবছেন এটা কী করে সম্ভব?

তবে এটাই সম্ভব হয়েছে। আসলে এই কিং খান কলকাতা নাইট রাইডার্সের কর্ণধার নন। পঞ্জাব কিংসের কিং খান। ২৫ বছরের শাহরুখ খান এ বার পঞ্জাব কিংসের অন্যতম ভরসা। তামিলনাড়ুর এই অলরাউন্ডার ইতিমধ্যেই নজর কেড়েছেন তাঁর পাওয়ারহিটিংয়ের মাধ্যমে। নেটে তাঁর ছক্কা হাঁকানো দেখেই উচ্ছ্বসিত পঞ্জাব কিংসের কর্তৃপক্ষ। দলের হেড কোচ অনিল কুম্বলের তো আবার শাহরুখকে দেখে, কায়রন পোলার্ডের কথা মনে পড়ে যাচ্ছে। 

তিনি বলেছেন, ‘শাহরুখকে দেখে আমার কায়রন পোলার্ড মনে হচ্ছে। আমি যখন মুম্বই ইন্ডিয়ান্সে ছিলাম, তখন দেখেছি নেটে পোলার্ড কতটা বিপজ্জনক। নেটে যখন বল করতাম, পোলার্ডকে বলেছিলাম, সোজা মেরো না। এখন তো বয়স বেড়েছে, শাহরুখকে আর বল করার প্রশ্ন নেই।’ রবিবার শাহরুখ খানের ছক্কা হাঁকানোর ভিডিয়ো পোস্ট করেছে পঞ্জাব কিংস কর্তৃপক্ষ। 

শাহরুখ খান এখনও আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি। প্রথম শ্রেণির ক্রিকেটও তাঁকে খুব বেশি ম্যাচ খেলতে দেখা যায়নি। তবে সীমিত ওভারের ক্রিকেটে নজর কেড়েছেন তিনি। যে কারণে শাহরুখকে আইপিএল নিলামে ৫.২৫ কোটি টাকা দিয়ে কিনে নিয়েছে পঞ্জাব কিংস। এই ক্রিকেটারকে নিয়ে পঞ্জাবের এ বার অনেক প্রত্যাশা।

আইপিএল ট্রফি এখনও অধরা প্রীতি জিন্টার টিমের কাছে। তাই এ বার তারাও চ্যাম্পিয়ন হওয়ার জন্য মরিয়া। তাদের প্রথম ম্যাচ ১২ এপ্রিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

বন্ধ করুন