বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কোয়ারান্টাইন কাটিয়ে মাঠে ফিরে কী বললেন ডি'ভিলিয়র্স?
আরসিবির নেটে এবি ডি'ভিলিয়র্স। ছবি- রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।
আরসিবির নেটে এবি ডি'ভিলিয়র্স। ছবি- রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

IPL 2021: কোয়ারান্টাইন কাটিয়ে মাঠে ফিরে কী বললেন ডি'ভিলিয়র্স?

  • এবিডি জানান, নেটে ব্যাটে-বলে ভালো সংযোগ হলেও এখনও নিজের সেরা জায়গায় পৌঁছতে কিছুটা সময় লাগবে তাঁর।

আইপিএল শুরুর ঘন্টা বাজতে আর মুহূর্তের অপেক্ষা। জোরকদমে প্রস্তুতি চলছে সব দলেরই। কোয়ারান্টাইন কাটিয়ে এরই মধ্যে মাঠে প্র্যাক্টিসে নেমে পড়লেন এবি ডি'ভিলিয়র্স। প্র্যাক্টিস শেষে ফুরফুরে মেজাজে দেখা গেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সহ-অধিনায়ককে। 

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ২০১৮ সালে। নভেম্বরে আইপিএলের পরে খেললনি আর কোনও প্রতিযোগিতমূলক ক্রিকেট। কিন্তু নিজের ফিটনেস নিয়ে বিন্দুমাত্র চিন্তা নেই তাঁর। সাফ জানিয়ে দিলেন, ‘বিগত দু'সপ্তাহের বেশিরভাগটাই ঘরে বন্দি অবস্থায় কাটিয়েছি। ওখান থেকে বেরিয়েই আমি কাজে লেগে পড়েছি। বেশ কিছু ট্রেনিং সেশন আর অনেকটা সময় জিমে নিজের ফিটনেসের ওপর সময় দিয়েছি। আমি বেশ চনমনে অনুভব করছি ও নিজের সেরাটা দিতে মুখিয়ে আছি।’

৩৭ বছর বয়সী তারকা জানান, নেটে ব্যাটে-বলে ভালো সংযোগ হলেও এখনও নিজের সেরা জায়গায় পৌঁছতে কিছুটা সময় লাগবে তাঁর। আরসিবির হয়ে এটা এবিডি'র দশ নম্বর মরশুম। ব্যাঙ্গালোর ফ্রাঞ্চাইজির প্রতি ভালবাসার কথা অতীতে বারবর ব্যক্ত করেছেন মিস্টার ৩৬০ ডিগ্রি। আরসিবি বাদে অপর কোন দলের হয়ে যে তিনি আইপিএল খেলবেন তাও পরিস্কার জানিয়ে দিয়েছেন এই তারকা। তাঁর অনুভূতির কথা বলতে গিয়ে আবারও একই সুর ধরা পড়ল এবিডির গলায়।

‘এখানে দলের সঙ্গে থাকাটাই আমার কাছে বিশাল আনন্দের। আরসিবির হয়ে আরও একবছর আইপিএল খেলতে পেরে আমি খুবই খুশি। এবছরও দলের সতীর্থদের সঙ্গে সময় কাটাতে ও নতুন স্মৃতি তৈরি করতে আমি উৎসাহিত।’ বলেন ডি'ভিলিয়র্স। ৯ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে এ বছর আইপিএল যাত্রা শুরু করছে আরসিবি।

বন্ধ করুন