বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: এ বার পিছিয়ে যাচ্ছে CSk-RR ম্যাচও
ধোনারি সঙ্গে বালাজি।
ধোনারি সঙ্গে বালাজি।

IPL 2021: এ বার পিছিয়ে যাচ্ছে CSk-RR ম্যাচও

  • সোমবার সকালে প্রথমে কলকাতা নাইট রাইডার্সের কেকেআর-এর তারকা স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই স্থগিত হয়ে যায় কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ।

করোনা হানায় আইপিএলের একেরপর এক ম্যাচ স্থগিত হয়ে যাচ্ছে। কলকাতা নাইট রাইডার্স-রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের পর ফের স্থগিত হয়ে গেল বুধবারের চেন্নাই সুপার কিংস-রাজস্থান রয়্যালস ম্যাচ। এমনটাই শোনা যাচ্ছে। ম্যাচটির জন্য নতুন সূচি তৈরি করা হবে বলে জানিয়েছেন, বিসিসিআই-এর এক কর্তাও।

বিসিসিআইয়ের সেই কর্তা বলেছেন, ‘সোয়াপ টেস্টের নিয়ম অনুযায়ী, অরুণ জেটলি স্টেডিয়ামে কালকের (বুধবারের) সিএসকে এবং আরআর ম্যাচ স্থগিত হচ্ছে। নতুন করে এই ম্যাচের সূচি তৈরি করা হবে। (লক্ষ্মীপতি) বালাজি সব প্লেয়ারদের সংস্পর্শে এসেছেন, তাই সকলকে কোয়ারেন্টাইনে থাকতে হবে। নিয়মিত ওদের করোনা পরীক্ষা করাতে হবে।’

সোমবার সকালে প্রথমে কলকাতা নাইট রাইডার্সের কেকেআর-এর তারকা স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই স্থগিত হয়ে যায় কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ। তার পরে বেলা গড়াতে খবর পাওয়ার যায় চেন্নাইয়ের দুই সদস্যও করোনায় আক্রান্ত। তার মধ্যে রয়েছেন বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিও।

চেন্নাইয়ের এক কর্তা বলছিলেন, ‘কোচের কোনও করোনার লক্ষণ নেই। যাই হোক বিসিসিআইয়ের করোনা-বিধি অনুযায়ী, করোনা আক্রান্তের সংস্পর্শে যারা আসবে, প্রত্যেককেই ছ'দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। আমরা আমাদের পরের ম্যাচ (রাজস্থান রয়্য়ালস) খেলতে পারব না। করোনা টেস্টের নিয়মাবলী বিসিসিআই ভাল করেই জানে। দেখতে হবে, কতজনের নেগেটিভ আসে। আমরা বিসিসিআইয়ের সঙ্গে যোগাযোগ করেছি। ওরা রাজস্থান রয়্যালসের ম্যাচটির জন্য নতুন করে সূচি তৈরি করছে।’

বন্ধ করুন