বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘হাউ ইজ দ্য জোশ?’, ব্যাট হতে মাঠে হোক বা সাজঘরের সেলিব্রেশন, সবেতেই ওয়ার্নাররাজ
দারুণ অর্ধশতরানের পর দিল্লির সাজঘরে সেলিব্রেশন লিড করলেন ওয়ার্নার। ছবি- দিল্লি ক্যাপিটালস।

IPL 2022: ‘হাউ ইজ দ্য জোশ?’, ব্যাট হতে মাঠে হোক বা সাজঘরের সেলিব্রেশন, সবেতেই ওয়ার্নাররাজ

  • রাজস্থানের বিরুদ্ধে দিল্লির হয়ে ওয়ার্নার অপরাজিত ৫২ রানের ইনিংস খেলেন।

গত মরশুমের আইপিএলে ডেভিড ওয়ার্নারকে ঘিরে ছিল শুধুই বিতর্ক। তবে সেই অধ্যায় এখন অতীত। মাঠে ফের চমকাচ্ছেন ডেভিড ওয়ার্নারের ব্যাট, সাজঘরেও একেবারে দারুণ মেজাজে অজি তারকা। বুধবার (১১ মে) দিল্লি ক্যাপিটালস রাজস্থান রয়্যালসকে দাপটের সঙ্গে পরাস্ত করার পরেই দিল্লি সাজঘর মাতালেন ওয়ার্নার।

রাজস্থানের বিরুদ্ধে ১৬১ রান তাড়া করতে নেমে ১১ বল ও আট উইকেট হাতে রেখেই ম্যাচ জিতে নেয় দিল্লি। মাঠে ব্যাট হাতে ৪১ বলে অপরাজিত ৫২ রান করে দলকে জয় এনে দেন ওয়ার্নার। এই অর্ধশতরানের সুবাদে গত নয় মরশুমে আট নম্বর বার আইপিএলে ৪০০-র গণ্ডি টপকালেন ওয়ার্নার। ৬১.০০ গড় ও ১৫২.৫০ স্ট্রাইক-রেটে অজি তারকা এ মরশুমে করেছেন ৪২৭ রান। ১০ ম্যাচ খেলে এসেছে পাঁচটি অর্ধশতরান। এরপরেই একেবারে ফিল্মি কায়দায় সাজঘরে সতীর্থদের সঙ্গে উচ্ছ্বাসে ভাসলেন ওয়ার্নার।

ভারতীয় চলচ্চিত্র নিয়ে ওয়ার্নারের আগ্রহের বিষয় সকলেরই জানা। নিজের সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সিনেমার গানে প্রায়শই নাচতে, সিনেমার ডায়ালগ বলতে দেখা যায় ওয়ার্নারকে। এবার এক প্রসিদ্ধ ভারতীয় চলচ্চিত্রের আদলেই দিল্লি সাজঘরের সেলিব্রেশন লিড করলেন তিনি। ওয়ার্নারকে সতীর্থদের উদ্দেশ্যে জিজ্ঞেস করতে শোনা যায়, ‘হাউ ইজ দ্য জোশ?’, জবাবে একেবারে জোর গলায় তাঁর সতীর্থরাও জবাব দেন, ‘হাই স্যার।’ সবমিলিয়ে রাজস্থানকে হারনোর পর সত্যিই দিল্লির জোশ হাই অর্থাৎ বেশ উঁচুতেই থাকার কথা। এই জয়ে দিল্লি লিগ তালিকায় পাঁচ নম্বরে থাকলেও, প্লে-অফের দৌড়ে কিন্তু বেশ সুবিধা হল দলের।

বন্ধ করুন