বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: টানা আট ম্যাচ হেরেও চনমনে MI শিবির, মন খুলে স্বাগত জানাল নবাগত বোলারকে
নবাগত কুমার কার্তিকেয়া সিংকে সাদরে স্বাগত জানাল মুম্বই ইন্ডিয়ান্স।
নবাগত কুমার কার্তিকেয়া সিংকে সাদরে স্বাগত জানাল মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2022: টানা আট ম্যাচ হেরেও চনমনে MI শিবির, মন খুলে স্বাগত জানাল নবাগত বোলারকে

  • আর্শাদ খান চোট পাওয়ায় মুম্বই ইন্ডিয়ান্স কুমার কার্তিকেয়া সিংকে দলে নিয়েছে। 

গতকালই মহম্মদ আর্শাদ খানের চোটের জেরে এবারের আইপিএল থেকে ছিটকে যাওয়ার কথা জানায় মুম্বই ইন্ডিয়ান্স। সেই সঙ্গেই তাঁর বদলি হিসাবে বাঁ-হাতি স্পিনার কুমার কার্তিকেয়া সিংকেও দলে নেওয়ার কথা ঘোষণা করা হয় পল্টনদের তরফে। মুম্বই খেলোয়াড় হিসাবে দলে যোগ দেওয়ার পর কুমারকে সাদরে স্বাগত জানাল মুম্বই ইন্ডিয়ান্স।

২০ লক্ষ টাকার বদলে মধ্যপ্রদেশের স্পিনারকে দলে নিয়েছে মুম্বই। অবশ্য তিনি মুম্বইয়ের অপরিচিত নন। এর আগে দলের সঙ্গে নেট বোলার হিসাবে ছিলেন কুমার। নেটে সকলকে প্রভাবিত করার ফলেই আর্শাদের জায়গায় তাঁকে দলে নেওয়া হল। এ মরশুমের প্রথম আট ম্যাচ হেরে মুম্বইয়ের হালত একেবারে খাস্তা। প্লে-অফে যাওয়ার আশা কার্যত নেই বললেই চলে। তবে মুশকিল পরিস্থিতিতেও চনমনে মুম্বই শিবির। মাহেল জয়াবর্ধনে দলের বাকি সদস্যদের সঙ্গে কুমারের পরিচয় করিয়ে দেওয়ার পরেই একেবারে আনন্দে ভেসে তাঁকে স্বাগত জানাল গোটা দল।

জয়াবর্ধনে বলেন, ‘সকলেই জানেন যে আর্শাদ গত সপ্তাহে চোট পাওয়ায় মরশুম থেকে ছিটকে গিয়েছে। কিন্তু ওর পুনর্বাসন প্রক্রিয়া সম্পন্ন করতে ও আমাদের সঙ্গে থাকছে। আমরা (আর্শাদের বদলে) কুমার কার্তিকেয়াকে দলে নিয়েছি। অনেক অভিনন্দন। সবাই জানে ও ভীষণ খেটেছে এবং এটা ওর কাছে দাপুণ সুযোগ। এটাই তো দরকার। প্রতিভাবানরা এখানে আসবে, খাটা খাটনি করবে এবং সুযোগও পাবে। বাকি মরশুমের জন্য অনেক শুভেচ্ছা রইল।’

গোটা সময় কুমারের পাশেই ছিলেন সূর্যকুমার যাদব। মাহেলার স্পিচ শেষ হওয়ার পর, তিনি কুমারকেও কিছু বলার জন্য অনুরোধ করেন। পল্টনদের দলে সুযোগ পেয়ে স্বভাবতই খুশি কুমার। তিনি হাসিমুখে সকলের উদ্দেশ্যে বলেন, ‘দলের অংশ হতে পারাটা খুবই সৌভাগ্যের। এটার অনুভূতিটা একটু ভিন্ন। আমি আগে ওখানে (নেট বোলার) ছিলাম এবং এখন আমি এখানে (মূল দলের সদস্য)।’ কুমারের কথা শুনে সবাই একটু হাসাহাসি করার পাশাপাশি তাঁকে শুভেচ্ছাও জানান। শনিবার (৩০ এপ্রিল) রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে বদ্ধপরিকর হয়ে জয়ের খোঁজেই নামবে পল্টনরা।

বন্ধ করুন