বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ‘আমার গেম প্ল্যান খুব পরিষ্কার’, দাবি SRH-এর মার্কো জানসেনের

IPL 2022: ‘আমার গেম প্ল্যান খুব পরিষ্কার’, দাবি SRH-এর মার্কো জানসেনের

আরসিবি-র বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করে মার্কো জানসেন।

প্রথমে ব্যাট করতে নেমে আরসিবি আইপিএলের ইতিহাসে পঞ্চম সর্বনিম্ন স্কোর করে। গ্লেন ম্যাক্সওয়েল ১২ এবং প্রভুদেশাই ১৫ রান করা ছাড়া আর কোনও ব্যাটার দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। জানসেন এবং নটরাজন ৩টি করে উইকেট নেন। রান তাড়া করতে নেমে মাত্র ৮ ওভারেই জয়ের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় হায়দরাবাদ।

শুভব্রত মুখার্জি

শনিবাসরীয় রাতে আইপিএলের দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কার্যত খড়কুটোর মতন উড়ে গিয়েছে রয়্যাল চ্যালেজ্ঞার্স ব্যাঙ্গালোর। বিরাট কোহলি, ফ্যাফ ডু'প্লেসি, দীনেশ কার্তিক, গ্লেন ম্যাক্সওয়েল সমৃদ্ধ আরসিবির ব্যাটিং লাইন আপ কার্যত তাসের ঘরের মত ভেঙে পড়ে। ফলে মাত্র ৬৮ রানে অলআউট হয়ে যায় আরসিবি। যা এই বছরের আইপিএলের সর্বনিম্ন স্কোর। আর আরসিবিকে ল্যাজেগোবরে করতে যিনি সাহায্য করেছেন, সেই প্রোটিয়া পেসার মার্কো জানসেন দাবি করেছেন, তাঁর গেম প্ল্যান পরিষ্কার থাকে প্রতি ম্যাচেই।

ম্যাচে সেরা জানসেন জানিয়েছেন, ‘আমি সব সময় সব জিনিস খুব সিম্পেল রাখার চেষ্টা করি। আমার কাছে আমার গেমপ্ল্যান খুব সহজ এবং সব সময় পরিষ্কার থাকে। কিছু সময় এটা (বল) আমার হাত থেকে খুব সহজে বের হয় ,সঠিক লাইন- লেন্থে পড়ে। আজ (শনিবার) প্রথম বলটা করার পরেই বুঝেছিলাম বল সুইং করবে ভালো ভাবে। পরের বলটাই আবার সুইং না করে হাতের অ্যাঙ্গেলের দিকেই যায়। আমি ব্যক্তিগত ভাবে বললে বলব, তৃতীয় উইকেটটা সব থেকে বেশি উপভোগ করেছি। সত্যি বলতে এখনও পর্যন্ত আমার বল করা সেরা সাদা বলের ওভার।’

প্রসঙ্গত, এ দিন প্রথমে ব্যাট করতে নেমে আরসিবি তাদের তথা আইপিএলের ইতিহাসে চতুর্থ সর্বনিম্ন স্কোরটি করে ফেলে। গ্লেন ম্যাক্সওয়েল ১২ এবং প্রভুদেশাই ১৫ রান করা ছাড়া আর কোন ব্যাটার দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। জানসেন এবং নটরাজন তিনটি করে উইকেট নেন। রান তাড়া করতে নেমে মাত্র ৮ ওভারেই জয়ের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় হায়দরাবাদ। অভিষেক শর্মা ২৮ বলে ৪৭ রানের দুরন্ত ইনিংস খেলে দলকে সহজ জয় এনে দেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা আগামিকাল কেমন কাটবে আপনার? কোথা থেকে পাবেন ভালো খবর? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল গায়েব হয়ে যাচ্ছিল গবাদি পশু! অবশেষে 'ঘাতক' লেপার্ড ধরা পড়ল কালচিনিতে 'কোটি-কোটি টাকা কামাচ্ছে, অসাধুদের কাজ', উচ্ছেদ নিয়ে তুলকালাম, চটলেন পুরপ্রধান পুজোয় ফিরবে আগের দার্জিলিং! আরও খোলামেলা, আরও সুন্দরী, বড় পরিকল্পনা পুরসভার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.