বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ওবেদ ম্যাককয়ের ওভারে চার-ছক্কার বন্যা! ৫ বলে ২৬ রান নিল দিল্লি ক্যাপিটলস

IPL 2022: ওবেদ ম্যাককয়ের ওভারে চার-ছক্কার বন্যা! ৫ বলে ২৬ রান নিল দিল্লি ক্যাপিটলস

ওবেদ ম্যাককয়ের ওভার (ছবি:টুইটার)

ম্যাচে নিজেদের রাশ ধরে রাখতে প্রথম থেকেই প্রতি ওভারেই বড় রান চাইছিলেন পৃথ্বী শ ও ঋষভ পন্ত। দিল্লি যখন বড় ওভারের খোঁজ করছিলেন তখনই ম্যাচের নবম ওভার করতে আসেন রাজস্থান রয়্যালসের ক্যারেবিয়ান বোলার ওবেদ ম্যাককয়।

এক ওভারে ২৬ রান দিলেন রাজস্থান রয়্যালসের ক্যারেবিয়ান বোলার ওবেদ ম্যাককয়। ২০২২ আইপিএল-এর ৩৪তম ম্যাচে দিল্লি ক্যাপিটলসের বিরুদ্ধে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস স্কোর বোর্ডে তোলে বড় ২২২/২ রান। ২২৩ রানের লক্ষ্য নিয়ে মাটে খেলতে নেমে প্রথম থেকেই আক্রমণাত্মক খেলতে তাকে দিল্লি ক্যাপিটলস। যদিও ৫.১ ওভারে ৪৮ রানের মধ্যেই ২ উইকেট হারিয়েছিল দিল্লি।

তবু ম্যাচে নিজেদের রাশ ধরে রাখতে প্রথম থেকেই প্রতি ওভারেই বড় রান চাইছিলেন পৃথ্বী শ ও ঋষভ পন্ত। দিল্লি যখন বড় ওভারের খোঁজ করছিলেন তখনই ম্যাচের নবম ওভার করতে আসেন রাজস্থান রয়্যালসের ক্যারেবিয়ান বোলার ওবেদ ম্যাককয়। ওভারের প্রথম বলেই ওবেদকে বাউন্ডারি হাঁকান পৃথ্বী শ। পরের বলেই ছক্কা হাঁকান তিনি।

তৃতীয় বল সম্পূর্ণ করতে দুটি ওয়াইড ও একটি নোবল করেন ও সঙ্গে বাই রান দেন। যখন ওবেদ নিজের তৃতীয় বল শেষ করেন ততক্ষণে তিনি ১৮ রান খরচ করে ফেলেন। সেই ওভারের চতুর্থ বল খেলতে আসেন ঋষভ পন্ত। তিনি চতুর্থ বলে সোজা বাউন্ডারি হাঁকান। পরের বলে আউটের সুযোগ আসে রাজস্থানের সামনে। তবে হেতমায়ার ও পরাগের ভুল বোঝাবুঝিতে বাউন্ডারি পেয়ে যান ঋষভ পন্ত। ওভারের পাঁচ বলেই ২৬ রান করে ফেলেছিল দিল্লি ক্যাপিটলস। ওভারের শেষ বলে রান না এলেও দিল্লির জন্য এটি ছিল একটা বড় ওভার। ৯  ওভার শেষে দিল্লি ক্যাপিটলসের স্কোর বোর্ডে তোলে ৯৫/২ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.