বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: হলুদ পঞ্জাবিতে বাঙালি কামিন্স, নববর্ষের মিষ্টি নিয়ে পালানোয় ছাড়লেন না শ্রেয়সকে!

IPL 2022: হলুদ পঞ্জাবিতে বাঙালি কামিন্স, নববর্ষের মিষ্টি নিয়ে পালানোয় ছাড়লেন না শ্রেয়সকে!

হলুদ পঞ্জাবি পরে পুরো বাঙালি হয়ে উঠলেন কামিন্স। (ছবি সৌজন্যে, ভিডিয়ো @KKRiders)

কামিন্সের সতীর্থ অ্যারন ফিঞ্চও পিছিয়ে ছিলেন না। বাংলায় শুভ নববর্ষ বলেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি অধিনায়ক। তারপর সন্দেশ এবং রসগোল্লা খান। এমনকী নিজে থেকেই রসগোল্লা চিনিয়ে দেন।

হলুদ পঞ্জাবি পরে বাংলা নববর্ষে একেবারে আদ্যোপান্ত বাঙালি হয়ে উঠলেন প্যাট কামিন্স। মজে গেলেন নববর্ষের মিষ্টিতে। শুধু তাই নয়, মিষ্টি নিয়ে চলে যাওয়ায় কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক শ্রেয়স আইয়ারকেও ছাড়লেন না অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক।

শুক্রবার বাংলা নববর্ষের সকালে কেকেআরের ভিডিয়োয় দেখা যায়, হলুদ পঞ্জাবি পরে ফটোশ্যুট সারছেন কামিন্স। তাঁর থেকে চোখই সরানো যাচ্ছিল না। তারইমধ্যে মিষ্টি নিয়ে আসেন নাইট অধিনায়ক। তিনি বলেন, ‘এক মিনিট, এক মিনিট, ফটোশ্যুট তো হতেই থাকবে। শুভ নববর্ষ প্যাট। আজ বাংলা নববর্ষ। আমরা আজ মিষ্টি খাই। তুমিও কিছু খাও।’

তারপরই কামিন্সকে রসগোল্লা খাইয়ে দেন শ্রেয়স। খাওয়ার আগে মজা করে কামিন্স জানতে চান, ‘তুমি বানিয়েছ কি?’ শ্রেয়সও মজা করে বলেন, ‘হ্যাঁ, হ্যাঁ, তুমি বলতে পার।’ রসগোল্লায় কামড় দিয়ে কামিন্স বলেন, ‘এটা দারুণ তো।’ তারপর শ্রেয়সকে উদ্দেশ্য করে অজি তারকা বলেন, ‘এই কোথায় যাচ্ছ তুমি? আমি পুরোটা শেষ করব।’ তারপর বাংলায় 'শুভ নববর্ষও' বলেন কামিন্স।

কামিন্সের সতীর্থ অ্যারন ফিঞ্চও পিছিয়ে ছিলেন না। বাংলায় শুভ নববর্ষ বলেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি অধিনায়ক। তারপর সন্দেশ এবং রসগোল্লা খান। এমনকী নিজে থেকেই রসগোল্লা চিনিয়ে দেন। সন্দেশও খান কেকেআরের তারকা বিদেশি। সেইসঙ্গে শুভ নববর্ষের শুভেচ্ছা জানান।

আরও পড়ুন: IPL 2022: ফিঞ্চ নয়, রাহানের জায়গায় ওপেনিংয়ে অনামী ভারতীয় - SRH ম্যাচে কী হবে KKR-র একাদশ?

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কম্বলের তলায় আরমান-কৃতিকার উদ্দাম যৌনতা! বিতর্ক বাড়তে মুখ খুলল জিও সিনেমা দাম কমছে সোনা, রুপোর! সস্তা হবে প্ল্যাটিনাম? বাজেট ২০২৪-এ বড় ঘোষণা নির্মলার Budget 2024: বাজেটে আরও সস্তা হয়ে গেল মোবাইল ফোন, দাম কমছে চার্জারের ‘এখন কেউ বলছে না, পরে…’, অরূপের নেতৃত্বে চলা ফেডারেশনকেই গুগলি দিলেন কুণাল ঘোষ Pakistan Women বনাম United Arab Emirates Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? SL vs IND T20I: ১৬ সদস্যের দলে একাধিক চমক, শ্রীলঙ্কার নয়া অধিনায়ক আসালঙ্কা নির্মলা সীতারমণের বাজেটকে ‘অন্ধ্র - বিহার বাজেট’ বলে কটাক্ষ তৃণমূলের আজ প্রথম মঙ্গলা গৌরী ব্রত, দাম্পত্য জীবনে শান্তি ফেরাতে করুন এই বিশেষ কাজ শ্রাবণ মাসে পার্থিব শিবলিঙ্গের পুজো খুব বিশেষ, বদলায় ভাগ্যের রেখা, আসে সমৃদ্ধি রোহিত শেট্টি অজয়ের সঙ্গে তাঁর ৩৩ বছরের সম্পর্ক নিয়ে যা বললেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.