বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: সারছে না চোট, CSK-র বাকি ম্যাচে অনিশ্চিত জাদেজা
রবীন্দ্র জাদেজা। ছবি: পিটিআই
রবীন্দ্র জাদেজা। ছবি: পিটিআই

IPL 2022: সারছে না চোট, CSK-র বাকি ম্যাচে অনিশ্চিত জাদেজা

  • সিএসকে শিবির গত কয়েক দিন ধরেই তাঁর চোটের দিকে নজর রেখেছিল। তবে যা পরিস্থিতি, তাতে জাদেজা এখনও চোট সারিয়ে উঠতে পারেননি। যার ফলে বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে জাদেজার খেলার সম্ভাবনা কার্যত নেই। জানা গিয়েছে, টিম ম্যানেজমেন্ট তাঁকে নিয়ে কোনও রকম ঝুঁকি নিতে রাজি নয়।

সময়টা মোটেও ভালো যাচ্ছে না রবীন্দ্র জাদেজার। এমনিতেই এ বার আইপিএলে একেবারেই ছন্দে নেই জাদেজা। তার উপর আবার চোট একেবারে গোদের উপর বিষফোঁড়া। চেন্নাই সুপার কিংসের বাকি ম্যাচে কার্যত অনিশ্চিত হয়ে পড়লেন জাড্ডু।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিং করার সময় জাদেজা শরীরের উপরের অংশে চোট পেয়েছিলেন এবং ফলস্বরূপ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ থেকে বাদ পড়তে হয়েছিল জাদেজাকে।

সিএসকে শিবির গত কয়েক দিন ধরেই তাঁর চোটের দিকে নজর রেখেছিল। তবে যা পরিস্থিতি, তাতে জাদেজা এখনও চোট সারিয়ে উঠতে পারেননি। যার ফলে বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে জাদেজার খেলার সম্ভাবনা কার্যত নেই। জানা গিয়েছে, টিম ম্যানেজমেন্ট তাঁকে নিয়ে কোনও রকম ঝুঁকি নিতে রাজি নয়। এমনও শোনা যাচ্ছে, এ বার আইপিএলে সম্ভবত বাকি ম্যাচে খেলতেই পারবেন না জাড্ডু।

আরও পড়ুন: এই ভুলের জন্য ওরা আফসোস করবে, CSK-র কোন ত্রুটি ধরিয়ে এমন বললেন প্রাক্তনী?

আরসিবি এবং রাজস্থান রয়্যালস যদি আরও একটি খেলায় জিতে যায় এবং ১৬ পয়েন্টে পৌঁছতে সক্ষম হয়, তবে সিএসকে-র আইপিএলের প্লে-অফে ওঠার আর কোনও সম্ভাবনা থাকবে না। চেন্নাই যদি তাঁদের পরের তিনটি ম্যাচ জিতেও যায়, তাহলে সর্বোচ্চ ১৪ ​​পয়েন্টে পৌঁছতে পারে। গুজরাট টাইটানস এবং লখনউ সুপার জায়ান্টস ইতিমধ্যে যথাক্রমে ১৮ এবং ১৬ পয়েন্ট সংগ্রহ করে ফেলেছে।

এই মরশুমটা জাদেজা যত তাড়াতাড়ি সম্ভব ভুলে যেতে চাইবে। ১০ ম্যাচে তিনি মাত্র ১১৬ রান করেছেন এবং ৫ উইকেট নিয়েছেন। গত বার আইপিএলে যে রকম স্বপ্নের ছন্দে ছিলেন জাদেজা, তার ধারেকাছে এ বার পৌঁছতে পারেননি তিনি। অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সম্ভবত জাদেজার কিছুটা বিশ্রামের প্রয়োজন। এবং তার পরেই হয়তো তিনি নিজের সেরা ছন্দে ফিরে আসতন।

বন্ধ করুন