বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: MI-DC ম্যাচে শুধুই RCB স্লোগান, মুম্বইয়ের জার্সিতে উল্লাস ব্যাঙ্গালোরের ভক্তদের- ভিডিয়ো
মুম্বই-দিল্লি ম্যাচে স্টেডিয়াম মাতালেন আরসিবি সমর্থকেরা।

IPL 2022: MI-DC ম্যাচে শুধুই RCB স্লোগান, মুম্বইয়ের জার্সিতে উল্লাস ব্যাঙ্গালোরের ভক্তদের- ভিডিয়ো

  • মুম্বই যখন দিল্লির প্লে-অফের আশাকে ধূলিসাৎ করেছিল, তখন স্টেডিয়ামে ‘আরসিবি, আরসিবি’ স্লোগানে গমগম করছিল। তখন সব ক্যামেরায় বেঙ্গালুরু সমর্থকদের দিকেই তাক করেছিল। ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বইয়ের জয়ের জন্য তখন উল্লাসে মেতেছিল আরসিবি সমর্থকেরা। তাও আবার মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি পরে।

শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরে দিল্লি ক্যাপিটালস আইপিএলের প্লে-অফে আর উঠতে পারল না। এ দিকে সুবিধে পেয়ে গেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তারা চতুর্থ দল হিসেবে প্লে অফে জায়গা পাকা করে ফেলল। মুম্বই ৫ উইকেটে হারিয়েছে দিল্লিকে। ২৫মে এলিমিনেটরের ম্যাচে আরসিবি মুখোমুখি হবে লখনউ সুপার জায়ান্টসের। আর তার আগের দিন অর্থাৎ ২৪মে প্লে-অফের কোয়ালিফায়ার ওয়ানে গুজরাট টাইটানস আর রাজস্থান রয়্যালস মুখোমুখি হবে।

মুম্বই যখন দিল্লির প্লে-অফের আশাকে ধূলিসাৎ করেছিল, তখন স্টেডিয়ামে ‘আরসিবি, আরসিবি’ স্লোগানে গমগম করছিল। তখন সব ক্যামেরায় বেঙ্গালুরু সমর্থকদের দিকেই তাক করেছিল। ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বইয়ের জয়ের জন্য তখন উল্লাসে মেতেছিল আরসিবি সমর্থকেরা। তাও আবার মুম্বই 

এর আগে ব্যাঙ্গালোরের তরফে মুম্বই ইন্ডিয়ান্সের সাফল্য চেয়ে একটি টুইট করা হয়েছিল। সেখানে লেখা হয়েছিল, ‘আরে @MIপল্টন, পুরো RCB টিম তোমাদের জন্য #OneFamily-এর মতো উল্লাস করবে, আপনি DC-এর বিরুদ্ধে #PlayBold খেলুন!’ বেঙ্গালুুরুর ফ্র্যাঞ্চাইজিটি তার প্রোফাইলের ছবিকে নীল পটভূমিতে পাল্টে দিয়েছিল। মোদ্দা কথা একদিনের জন্য আরসিবি টিম এবং সমর্থকেরা সব মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থক হয়ে গিয়েছিল।

অথচ দিল্লি যদি হারাতে পারত মুম্বইকে, তারা সহজেই প্লে-অফে চলে যেত। এই মরশুমে দিল্লি খুবই দুর্বল টিম। তবু হারতে হয়েছে দিল্লিকে। এই নিয়ে সমালোচনাও কম হচ্ছে না।দিল্লি মুম্বইকে ১৬০ রানের লক্ষ্য দিয়েছিল। জবাবে ব্যাট করতে নেমে ৫ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে যায় মুম্বই ইন্ডিয়ান্স। শেষ ছয় ওভারে ৬৮ রানের প্রয়োজন ছিল, সিঙ্গাপুরের ব্যাটার চারটি ছক্কা ও দু'টি বাউন্ডারি মেরে মুম্বইকে ৫ ম্যাচ জিতিয়ে দেয়।

ম্যাচের ১৪.৪ ওভারে ষষ্ঠ স্টাম্পে রাখা শার্দুল ঠাকুরের বল টিম ডেভিডের ব্যাট ছুঁয়ে পন্তের কাছে চলে যায়। পন্ত বল ধরে আউটের জন্য অ্যাপিল করলেও ফিল্ড আম্পায়ার আউট দেননি। তবে আগ্রহ দেখান শার্দুলও। তবে ডিআরএস নেওয়া হবে কিনা, তা নিয়ে দ্বিধায় ছিলেন পন্ত। শার্দুল ও দিল্লির অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে কিছুক্ষণ আলোচনা করেন। তার পর ডিআরএস নেবেন না বলে ঠিক করেন। পরে অবশ্য রিপ্লেতে দেখা যায়, ডেভিডের ব্যাটে লেগেই বল পন্তের হাতে জমা পড়েছিল। সেই রিপ্লে দেখে রীতিমতো হা-হুতাশ করতে দেখা যায় দিল্লিকে। যে ডেভিড ম্যাচের মোড় ঘোরানো ১১ বলে ৩৪ রান করেন।

শেষ পর্যন্ত, দিল্লি ১৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে শেষ করেছে। আর গুজরাট টাইটানস, রাজস্থান রয়্যালস এবং লখনউ সুপার জায়ান্টস এবং ব্যাঙ্গালোর প্রথম চারে শেষ করেছে।

বন্ধ করুন