বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs RCB: 'আমার পিছনে পড়েছিল, বলছিল ওর ফিল্ডিংয়ে ভরসা নেই?', বেঙ্কির ক্যাচে মুগ্ধ KKR কোচ

KKR vs RCB: 'আমার পিছনে পড়েছিল, বলছিল ওর ফিল্ডিংয়ে ভরসা নেই?', বেঙ্কির ক্যাচে মুগ্ধ KKR কোচ

বেঙ্কটেশ আইয়ারের ক্যাচে মুগ্ধ KKR কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। (ছবি সৌজন্যে, কেকেআর ফাইল এবং ভিডিয়ো আইপিএল)

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে বিরাট কোহলির দুর্ধর্ষ ক্যাচ ধরেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা বেঙ্কটেশ আইয়ার। তারপরই কেকেআর কোচ চন্দ্রকান্ত পণ্ডিত জানান যে ফিল্ডিংয়ে নামানোর জন্য গত তিন-চার ম্যাচ ধরে তাঁর পিছনে পড়েছিলেন বেঙ্কটেশ।

বল করছেন না। তাই কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বোলিংয়ের সময় এতদিন বেঙ্কটেশ আইয়ারকে নামানো হচ্ছিল না। ফলে ফিল্ডিংও করতে পারছিলেন না। তা নিয়ে বেঙ্কটেশের আক্ষেপের শেষ ছিল না বলে জানালেন কেকেআরের হেডকোচ চন্দ্রকান্ত পণ্ডিত। তিনি জানালেন, গত তিন-চার ম্যাচ ধরে তাঁর পিছনে পড়েছিলেন বেঙ্কটেশ। কেন ফিল্ডিংয়ে নামানো হচ্ছে না, তা নিয়ে প্রশ্ন করছিলেন। এমনকী কেকেআর তারকার ফিল্ডিংয়ের উপর কোচের আস্থা নেই নাকি, সেই প্রশ্নও করতে থাকেন। আর বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফিল্ডিংয়ে নেমে বেঙ্কটেশ বোঝালেন, কেন তিনি নিজেকে স্রেফ ব্যাটিংয়ের বৃত্তে আটকে রাখতে চাননি।

বুধবার ব্যাঙ্গালোর যখন তাড়া করছিল, তখন বাউন্ডারি লাইনে গড়িয়ে-গড়িয়ে বিরাট কোহলির দুর্দান্ত ক্যাচ নেন বেঙ্কটেশ। যে ক্যাচটাই ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়। টানা চার ম্যাচে হারের পর অবশেষে জয়ের স্বাদ পায় কেকেআর। তারইমধ্যে বেঙ্কটেশের ক্যাচে মজে যান কেকেআরের কোচ। যে কোচের অধীনে বেঙ্কটেশ রঞ্জি ট্রফিতে খেলেছিলেন। স্বভাবতই তাঁদের সম্পর্ক অত্যন্ত ভালো। অলরাউন্ডারের বিষয়ে খুঁটিনাটি জানেন চন্দ্রকান্ত।

আরও পড়ুন: RCB vs KKR: কোহলি ফিরতেই জারিজুরি শেষ, এবার আরসিবিকে তাদের ঘরের মাঠে হারাল কলকাতা

সেই চন্দ্রকান্ত ম্যাচের মধ্যেই বেঙ্কটেশের ক্যাচের প্রসঙ্গে বলেন যে ‘গত তিনটি-চারটি ম্যাচ ধরে আমার পিছনে পড়েছিল বেঙ্কি (বেঙ্কটেশ)। বলছিল যে ও মাঠে নেমে ফিল্ডিং করতে চায়। ওর ফিল্ডিংয়ের উপর কি আস্থা রাখছি না? ওর ফিল্ডিং করতে নামা উচিত। (বিরাটের) ক্যাচ ধরে ও সেটা (বেঙ্কটেশ যে ভালো ফিল্ডার) প্রমাণ করল।’ উল্লেখ্য, বুধবারও সম্ভবত বেঙ্কটেশকে ফিল্ডিংয়ে নামানো হত না। কিন্তু গত ম্যাচে জেসন রয় হালকা চোট পাওয়ায় কোনও ঝুঁকি নেয়নি কেকেআর। বেঙ্কটেশকে ফিল্ডিংয়ে নামানো হয় এবং রয়ের পরিবর্তে ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ হিসেবে সুয়াশ শর্মাকে মাঠে নামানো হয়।

আরও পড়ুন: RCB vs KKR: বাউন্ডারির সামনে গড়িয়ে গিয়ে অবিশ্বাস্য ক্যাচ আইয়ারের! হতবাক বিরাট- ভিডিয়ো

কীভাবে বিরাটের ক্যাচ ধরেন বেঙ্কটেশ?

১২.১ ওভারে আন্দ্রে রাসেলের বিরাটের সেই ক্যাচটা ধরেন বেঙ্কটেশ। রাসেলের শর্ট বলে পুল মারেন বিরাট। ডিপ মিড-উইকেটের বাউন্ডারি লাইনে নিজের বাঁ-দিকে ঝাঁপিয়ে দুরন্ত ক্যাচ নেন বেঙ্কটেশ। বলটা প্রাথমিকভাবে তাঁর হাত লেগে বেরিয়ে যাচ্ছিল। কিন্তু গড়িয়ে পড়তে-পড়তে ক্যাচটা ধরে নেন। তারপরই উচ্ছ্বাসে মেতে ওঠেন। যে ক্যাচের জন্য ম্যাচের সেরা ক্যাচের পুরস্কারও পেয়েছেন বেঙ্কটেশ।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা কাউকে ছাড়ব না! প্রশ্নফাঁসের অভিযোগ উঠতেই চাকরির পরীক্ষা বাতিল করলেন যোগী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.