বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > রোনাল্ডো-মেসির পরেই কোহলি! বিরাটের ইনস্টাগ্রাম ফলোয়ার্স ২৫০ মিলিয়ন টপকাল

রোনাল্ডো-মেসির পরেই কোহলি! বিরাটের ইনস্টাগ্রাম ফলোয়ার্স ২৫০ মিলিয়ন টপকাল

বিরাটের ইনস্টাগ্রাম ফলোয়ার্স ২৫০ মিলিয়ন টপকাল (ছবি-পিটিআই) (PTI)

বিরাট কোহলির ইনস্টাগ্রামে বর্তমানে ২৫০ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। এই মুহূর্তে প্রথম এশিয়ান খেলোয়াড় হিসাবে এই কৃতিত্ব অর্জন করেছেন তিনি। শুধু এশিয়ান খেলোয়াড় নয়, এই তালিকায় খেলোয়াড়দের মধ্যে রোনাল্ডো এবং মেসির পরে তিন নম্বরে রয়েছেন বিরাট কোহলি।

বিরাট কোহলির ইনস্টাগ্রামে বর্তমানে ২৫০ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। এই মুহূর্তে প্রথম এশিয়ান খেলোয়াড় হিসাবে এই কৃতিত্ব অর্জন করেছেন তিনি। শুধু এশিয়ান খেলোয়াড় নয়, এই তালিকায় খেলোয়াড়দের মধ্যে রোনাল্ডো এবং মেসির পরে তিন নম্বরে রয়েছেন বিরাট কোহলি। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ২৫০ মিলিয়ন ছাড়িয়েছে। ইনস্টাগ্রামে ২৫০ মিলিয়ন ফলোয়ার সহ তিনি প্রথম এশিয়ান হয়েছেন।

আরও পড়ুন… তোমার ভাইয়ের দায়িত্ব নিলাম-ধোনির কথায় মুগ্ধ পাথিরানার বোন

এশিয়ায় ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলো করা মানুষের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন ইসরায়েলের অভিনেত্রী গ্যাল গ্যাডট। তার ১০.৩ কোটি ফলোয়ার রয়েছে। তৃতীয় নম্বরে থাইল্যান্ডের সঙ্গীতশিল্পী লিসা, যার ৯৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

আরও পড়ুন… ভিডিয়ো: চিপকের গ্রাউন্ড স্টাফদের মন জিতলেন এমএস ধোনি, সকলের হাতে অটোগ্রাফ ও উপহার তুলে দিলেন

ইনস্টাগ্রামে ২৫০ মিলিয়ন ফলোয়ার সহ তৃতীয় খেলোয়াড় বিরাট কোহলি। এক নম্বরে রয়েছেন পর্তুগালের ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর ফলোয়ারের সংখ্যা ৫৮৫ মিলিয়ন। অন্যদিকে আর্জেন্তাইন ফুটবলার লিওনেল মেসি রয়েছেন দুই নম্বরে। তাঁর ৪৬১ মিলিয়ন ফলোয়ার রয়েছে। আমরা আপনাকে বলি যে বিরাট কোহলিই প্রথম ভারতীয় যিনি ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ারের সংখ্যা পূর্ণ করেছিলেন।

আরও পড়ুন… IPL 2023: গিলের সামনে কমলা টুপি দখলের বড় সুযোগ, জমে উঠেছে বেগুনি টুপির লড়াই

ইনস্টাগ্রামে সামগ্রিক ফলোয়ারের নিরিখে ১৬ নম্বরে রয়েছেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে সর্বাধিক ৬৩১ ফলোয়ার রয়েছে। ভারতে ফলোয়ারের নিরিখে শীর্ষে রয়েছেন বিরাট কোহলি। দ্বিতীয় স্থানে প্রিয়াঙ্কা চোপড়া এবং তিন নম্বরে রয়েছেন শ্রদ্ধা কাপুর। আইপিএলে দারুণ ফর্মে দেখাচ্ছিল বিরাট কোহলিকে। ১৪ ম্যাচে তিনি ৬৩৯ রান করেন। এর মধ্যে রয়েছে ২টি সেঞ্চুরি করেছেন তিনি। যদিও প্লে অফে উঠতে পারেনি বিরাট কোহলির দল আরসিবি। বিরাট কোহলি লন্ডনে পৌঁছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এবার দেখে নেওয়া যাক ক্রিকেট জগতের তারকারা এই তালিকায় কে কত নম্বরে রয়েছেন। প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি ইনস্টাগ্রামে ২৫০ মিলিয়ন ফলোয়ার পৌঁছেছেন। ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলো করা ক্রিকেটার তিনি। তার পরেই রয়েছেন এমএস ধোনি (৪২.৫ মিলিয়ন), সচিন তেন্ডুলকর (৪০.৪ মিলিয়ন), রোহিত শর্মা (২৮.৫ মিলিয়ন), হার্দিক পান্ডিয়া (২৫.৯ মিলিয়ন), সুরেশ রায়না (২৩.৮ মিলিয়ন), এবি ডি ভিলিয়ার্স (২১.৯ মিলিয়ন), যুবরাজ সিং (১৭.৫ মিলিয়ন) মিলিয়ন), কেএল রাহুল (১৪.২ মিলিয়ন) এবং শিখর ধাওয়ান (১৩.৬ মিলিয়ন)।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে? Indian Idol Finale Live: বাংলা থেকে অনন্যা-শুভজিৎ, কে জিতবে ইন্ডিয়ান আইডল? রাজ্যসঙ্গীত দিয়ে শুরু দিদি নম্বর ওয়ান, কী কী বললেন মমতা? আগামিকাল কার আসবে অর্থ, কার লাভ প্রেমে? মেষ থেকে মীনে লাকি কারা? জানুন রাশিফল 'আমার বাচ্চা হয়ে যাচ্ছে…', অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে চিৎকার রণবীরের ধরমশালায় ১০০তম টেস্ট খেলতে নামবেন অশ্বিন,জানুন টেস্ট ফর্ম্যাটে রবির ৫টি বড় নজির আম্বানিদের ডাকে একসঙ্গে প্লেনে চড়লেন শ্বেতা-ঐশ্বর্য, তবে উঠলেন না এক গাড়িতে খেলা হবে বাংলায়! চাকরি ছেড়ে ময়দানে নামছেন বিচারপতি গাঙ্গুলি, কী বললেন কুণাল? Arjit Singh in Jamnagar: আম্বানিদের অনুষ্ঠানে রয়েছে লাইভ শো, স্ত্রী কোয়েলকে নিয়ে জামনগরে হাজির অরিজিৎ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.