বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs CSK: টুপি খুলে ধোনির সামনে মাথা নত জাদেজার, ভাইরাল ভিডিয়ো, স্যালুটও করা হল ফিনিশারকে

MI vs CSK: টুপি খুলে ধোনির সামনে মাথা নত জাদেজার, ভাইরাল ভিডিয়ো, স্যালুটও করা হল ফিনিশারকে

টুপি খুলে মহেন্দ্র সিং ধোনির সামনে মাথা নত রবীন্দ্র জাদেজার। স্যালুটও দেওয়া হল ধোনিকে। (ছবি সৌজন্যে টুইটার)

IPL 2022: আইপিএলের ‘এল ক্লাসিকোয়’ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের জন্য শেষ চার বলে ১৬ রানের দরকার ছিল চেন্নাই সুপার কিংসের। স্ট্রাইকে ছিলেন মহেন্দ্র সিং ধোনি। সেখান থেকে ফল যেটা হওয়ার কথা, ঠিক সেটাই হয়েছে। শেষ বলে চার বলে চেন্নাইকে জেতান ধোনি। তারপরই রবীন্দ্র জাদেজার বিশেষ অভিব্যক্তি ভাইরাল হয়েছে।

হার কার্যত নিশ্চিত ছিল। সেখান থেকে একজনই জেতাতে পারতেন। ঠিক সেটাই হয়েছে। তারপরই টুপি খুলে মহেন্দ্র সিং ধোনির সামনে মাথা নত করে সম্মান জানালেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রবীন্দ্র জাদেজা। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: MI vs CSK: ধোনির হাতে ‘ফিনিশ’ MI, ৪ বলে ১৬ রানের পর নেট দুনিয়া বলল ‘জোর সে বল' ফিনিশার মাহি

বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের শেষ চার বলে চেন্নাইয়ের দরকার ছিল ১৬ রান। শেষ বলে চার মেরে চেন্নাইকে এবার আইপিএলের দ্বিতীয় জয় এনে দেন ধোনি। তারপরই মাঠে নেমে পড়েন জাদেজা। মাথা নত করে ধোনিকে সম্মান জানান সিএসকে অধিনায়ক। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেইসঙ্গে চেন্নাইয়ের এক সাপোর্ট স্টাফের স্যালুটের দৃশ্যও ভাইরাল হয়েছে।

শেষ ওভারে ধোনির ম্যাজিক

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের জন্য শেষ ওভারে চেন্নাই সুপার কিংসের প্রয়োজন ছিল ১৭ রান। প্রথম বলে আউট হয়ে যান ডোয়েন প্রিটোরিয়াস। দ্বিতীয় বলে এক রান নেন ডোয়েন ব্র্যাভো। তার ফলে চার ফলে দরকার ছিল ১৬ রান। প্রথম বলে মারাত্মক জোরে ছক্কা মারেন ধোনি। পরের বলটি ফাইন লেগের বাউন্ডারিতে চলে যায়। পঞ্চম বলে দু'রান নেন ধোনি। শেষ বলে চার রান দরকার ছিল চেন্নাইয়ের। লেগ স্টাম্পে ভালো ইয়র্কার করেন জয়দেব উনাদকাট। কিন্তু ধোনি তো ধোনিই হন। কবজির মোচড়ে শর্ট ফাইন লেগ দিয়ে বাউন্ডারিতে বল পাঠিয়ে দেন মাহি। শেষপর্যন্ত ১৩ বলে ২৮ রান অপরাজিত থাকেন।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস

বৃহস্পতিবার নবি মুম্বইয়ে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৫৫ রান তোলেন রোহিত শর্মারা। শুরুটা অবশ্য একেবারে জঘন্য হয়েছিল। প্রথম ওভারেই দুই উইকেট পড়ে গিয়েছিল। সেখান থেকে তিলক বর্মা এবং উনাদকাটের সৌজন্যে ১৫০ রানের গণ্ডি পার হয় মুম্বই। তাও একাধিক ক্যাচ ফস্কায় চেন্নাই। রান তাড়া করতে নেমে প্রথম বলেই উইকেট হারায় সিংহ বাহিনী। একটা সময় প্রবল চাপেও ছিল। সেখান থেকে চেন্নাইকে এগিয়ে নিয়ে যেতে থাকেন ধোনি এবং প্রিটোরিয়াস। শেষ ওভারে প্রিটোরিয়াস আউট হলেও নিজের স্বভাবসিদ্ধ কাজটা করে দেন ধোনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা? Anger Controlling Tips: রেগে গেলে কীভাবে নিজেকে নিয়ন্ত্রণ করবেন? রইল ৫টি টিপস ট্রেন থেকে চুরি হয়ে গেল প্যারিস অলিম্পিক্সের নিরাপত্তার ব্লু প্রিন্ট অভিনেতা থেকে নিউজ অ্যাঙ্কর! খবর পড়তে গিয়ে থমকে গেলেন ‘টুয়েলভথ ফেল’ বিক্রান্ত ফের বিজেপিতে ফিরলেন কালিয়াগঞ্জের বিধায়ক, পার্থর হাত ধরে গিয়েছিলেন তৃণমূলে! 'এই গাড়িটা কিনবই!', অনূর্ধ্ব-১৯ দলে থাকার সময়ই রোহিতের কী জেদ ছিল, জানালেন কোচ এই খালি বক্সে কোন সংখ্যাটি বসবে? উত্তর কিন্তু ৬ হবে না! রইল ভাইরাল ব্রেন টিজার Shovan-Sohini: এবার কি শোভন-সোহিনীর বিয়ে? আংটি বদলের চর্চায় মুখ খুললেন গায়ক ৭৫ দিন ‘ব্লক’ থাকবে চিংড়িঘাটায়, কোন পথে গাড়ি যাবে? শুরু মেট্রোর 'ফাইনাল' কাজ জঙ্গি ধরার কায়দায় গ্রেফতার করেছিল পুলিশ, বিজেপি নেতা বিকাশ সিংকে জামিন দিল আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.