বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > MI vs RR: দুর্দান্ত ক্যাচে সুযোগ করে দেন বাটলার, নায়ার সহজ ক্যাচ মিস করায় হ্যাটট্রিক হাতছাড়া চাহালের, ভিডিয়ো
হ্যাটট্রিক হাতছাড়া চাহালের। ছবি- আইপিএল/টুইটার।

MI vs RR: দুর্দান্ত ক্যাচে সুযোগ করে দেন বাটলার, নায়ার সহজ ক্যাচ মিস করায় হ্যাটট্রিক হাতছাড়া চাহালের, ভিডিয়ো

  • অবিশ্বাস্য ক্যাচ ধরে চাহালকে হ্যাটট্রিকের সুযোগ তৈরি করে দিয়েছিলেন জোস বাটলার।

রাজস্থানের ৮ উইকেটে ১৯৩ রান তাড়া করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্সকে একসময় ম্যাচে চালকের আসনে দেখাচ্ছিল। সেখান থেকে অশ্বিন-চাহালের নির্ভরযোগ্য স্পিন জুটিই রাজস্থানকে ম্যাচে ফেরায়। ১৫তম ওভারে অশ্বিন তিলক বর্মার উইকেট তুলে নেন। ১৬তম ওভারে চাহাল পরপর সাজঘরে ফেরান টিম ডেভিড ও ড্যানিয়েল স্যামসকে।

উল্লেখযোগ্য বিষয় হল, যুজবেন্দ্র চাহাল এই ম্যাচে নিশ্চিত হ্যাটট্রিক করে ফেলতেন। তবে করুণ নায়ারের ভুলে পরপর ৩ বলে ৩টি উইকেট নেওয়া হয়নি তাঁর।

১৫.১ ওভারে চাহাল এলবিডব্লিউ-র ফাঁদে জড়ান টিম ডেভিডকে। চাহালের পরের বলে (১৫.২ ওভারে) ড্যানিয়েল স্যামসের দুর্দান্ত ক্যাচ ধরেন জোস বাটলার। তৃতীয় বলে স্লিপে মুরুগান অশ্বিনের সহজ ক্যাচ মিস করেন নায়ার। ফলে হ্যাটট্রিক করা হয়নি যুজবেন্দ্রর। ওভারের শেষে করুণ নায়ার নিজে এসে ক্ষমা চেয়ে নেন চাহালের কাছ থেকে। দু'জনকে আলিঙ্গন করতেও দেখা যায়।

বাটলারের অসাধারণ ক্যাচের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/41825/jos-buttlers-splendid-backward-running-catch

চাহাল শেষ পর্যন্ত ৪ ওভারে ২৬ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। রাজস্থান রয়্যালস ২৩ রানে পরাজিত করে মুম্বই ইন্ডিয়ান্সকে। প্রথমে ব্যাট করে রাজস্থান ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৯৩ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে মুম্বই ৮ উইকেটে ১৭০ রানে আটকে যায়।

বন্ধ করুন