বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > LSG vs MI: ম্যাচ জিতিয়ে বাবার সঙ্গে ভিডিয়ো কল মহসিনের, ICU থেকে ছাড়া পান সোমবারই

LSG vs MI: ম্যাচ জিতিয়ে বাবার সঙ্গে ভিডিয়ো কল মহসিনের, ICU থেকে ছাড়া পান সোমবারই

মহসিন খান। ছবি- পিটিআই (PTI)

১০ দিন আইসিইউতে থাকার পর অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পান মহসিন খানের বাবা। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ শেষের পরই বাবাকে ভিডিয়ো কল করলেন লখনউয়ের এই ক্রিকেটার।

শেষ ওভার। বিপক্ষ দল মুম্বই ইন্ডিয়ান্স। জিততে হলে লখনউ সুপার জায়ান্টসের প্রয়োজন ১১ রান। বোলিং করতে এলেন মহসিন খান। সামনে ক্যামেরন গ্রীন এবং টিম ডেভিড। তাদেরকে একের পর এক করে গেলেন ইয়র্কার ও স্লো ডিলিভারি। তাতেই বাজিমাত। দেন মাত্র পাঁচ রান। মহসিন খানের এই লড়াকু বোলিংয়ের ফলেই প্লেঅফে যাওয়ার আশা ধরে রাখলো লখনউ সুপার জায়ান্টস।

এই অসাধারণ বোলিং করে দলকে জেতানো সোজা ছিল না মহসিনের কাছে। দীর্ঘ প্রায় এক বছর ধরে মাঠের বাইরে ছিলেন তিনি। চোটের জন্য বন্ধ রাখতে হয়েছিল খেলা। এই ম্যাচ খেলতে নামার আগে মানসিক দিক থেকে অনেকটা চাপে ছিলেন তিনি। হাসপাতালে ভর্তি ছিল তাঁর বাবা। মহসিনের খেলতে নামার আগের দিন হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। ম্যাচের পর স্বাভাবিকভাবেই আবেগপ্রবণ হয়ে পড়েন মহসিন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে সম্প্রচারকারী সংস্থাকে তিনি বলেন, 'এটা খুব কঠিন সময় আমার জন্য। এক বছর পর চোট কাটিয়ে মাঠে ফিরছি। গত দশ দিন ধরে আমার বাবা হাসপাতালে আইসিইউতে ছিলেন। গতকালই তিনি ছাড়া পেয়েছেন হাসপাতাল থেকে। আমি এটা বাবার জন্যই করেছি।' সুপার জায়ান্টসদের জয়ের কান্ডারি, ম্যাচের পরেই তাঁর বাবাকে ভিডিয়ো কল করেন। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লেখেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো বাবা।'

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মহসিন তিন ওভারে ২৬ রান দিয়ে ১ উইকেট তুলে নেন। এর সঙ্গে সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের আক্রমনাত্মক ব্যাটারদের সামনে নিজের স্নায়ুকে ঠান্ডা রাখেন। শেষ ওভারে মাত্র ১১ রান বাঁচাতে এসে খরচ করেন ৫ রান। এই বিষয়ে তিনি বলেন, 'শেষ ওভারে বল করার সময় আমার কাছে আসে ক্রুনাল পান্ডিয়া। তখন আমি ওকে বলি আমি যে ভাবে বল করা প্র্যাকটিস করেছি সেই ভাবেই করব। তাই করেছি। আর তাতেই সাফল্য এসেছে।' মহসিন গত বছরও সুপার জায়ান্টসদের হয়ে খেলেন। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে সকলের নজরে আসেন। চোটের কারণে আইপিএল সহ ঘরোয়া মরশুম থেকে ছিটকে যান।

লখনউ সুপার জায়ান্টস ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের তিন নম্বর স্থানে উঠে এসেছে। প্রথম স্থানে রয়েছে গুজরাট টাইটানস। দ্বিতীয় স্থানে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস ছাড়া এখনও কোন দল প্লেঅফে পাকাপাকি ভাবে জায়গা করে নিতে পারেনি। তবে এই ম্যাচ জেতার পরে লখনউ প্লে অফের দৌড়ে অনেকটা এগিয়ে গেল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাতারাতি সরলো নিরাপত্তা, সুরক্ষা চেয়ে পুলিশকে চিঠি বিজেপি বিধায়কের অভিষেক, রাহুলের হেলিকপ্টারে 'তল্লাশি' চালাল নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড লিগশিল্ড জয়ের হাতছানি বাগানের সামনে, প্রথম লেগের ১৪ কার্ডের আতঙ্ক রয়েছে দুই দলেই ভারতের গাজিপুরে রয়েছে লর্ড কর্নওয়ালিসের সমাধি, ঐতিহাসিক স্থানটির এখন হাল কেমন মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.