বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো: দুরন্ত গতিতে নেটে অলি পোপকে বল করছেন, IPL 2022-এ কি তবে খেলবেন জোফ্রা?
নেটে অনুশীলন শুরু জোফ্রার।

ভিডিয়ো: দুরন্ত গতিতে নেটে অলি পোপকে বল করছেন, IPL 2022-এ কি তবে খেলবেন জোফ্রা?

  • জোফ্রা শেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন প্রায় এক বছর আগে। ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ তাঁর প্রত্যাবর্তন সিরিজ হওয়ার কথা ছিল, কিন্তু তাঁর ডান কনুইয়ের চোট পুরোপুরি না সারায় সিরিজটি তিনি খেলতে না পারলেও, দলের সঙ্গেই রয়েছেন।

ইংল্যান্ডের পেসার জোফ্রা আর্চারের দুরন্ত গতিতে কিছুটা হকচকিয়ে যাচ্ছিলেন অলি পোপ। নেটে জোফ্রাকে পুরনো মেজাজে দেখে, আশার আলো জাগছে মুম্বই ইন্ডিয়ান্সের ভক্তদের মনে। এ বার কি তবে আইপিএল খেলবেন ব্রিটিশ তারকা পেসার? বুমরাহর সঙ্গে জুটি বেঁধে বিপক্ষের ব্যাটিং লাইন আপে তবে কি ধস নামাবেন?

১৬ মার্চ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট শুরুর আগে বার্বাডোসের কেনসিংটন ওভালের নেটে ইংল্যান্ডের ব্যাটসম্যানদের বল করতে দেখা গিয়েছে জোফ্রাকে। আর তার পর থেকেই তাঁর আইপিএল খেলা নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

আর্চার গত বছরের ডিসেম্বরে নতুন করে চোট পেয়েছিলেন এবং তাঁকে ডান কনুইয়ে অস্ত্রোপচার করাতে হয়। যার ফলে আগামী গ্রীষ্ম পর্যন্ত ক্রিকেট থেকেই জোফ্রা ছিটকে গিয়েছেন।

জোফ্রা শেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন প্রায় এক বছর আগে। ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ তাঁর প্রত্যাবর্তন সিরিজ হওয়ার কথা ছিল, কিন্তু আর্চারে ডান কনুইয়ের চোট পুরোপুরি না সারায় সিরিজটি তিনি না খেলতে পারলেও, দলের সঙ্গে রয়েছেন। আর আন্তর্জাতিক ক্রিকেটে আবার ফেরার জন্য জোফ্রাকে ইংল্যান্ডের ব্যাটারদের বল করতে দেখা গিয়েছে।

তবে আইপিএলে খেলা প্রসঙ্গে জোফ্রা মুম্বই ইন্ডিয়ান্সের ওয়েবসাইটে সম্প্রতি বলেছেন, ‘পরিস্থিতি অনুযায়ী (আমার খেলাটা) সব সময়ই পরের বছর সম্ভব ছিল। আমার মনে হয় সকলে যেমনটা ভেবেছিল, আমি তার থেকে একটু দ্রুতই চোট সারিয়ে উঠছি। সময়ের আগে চোট সারতে শুরু করলেও, আমি পরের বছরই খেলতে পারব। আমি কাউকেই মিথ্যা আশা দিতে চাই না, কাউকে হতাশ করতে চাই না। তাই আমার মতে যতদূর সম্ভব পরের বছরই আমি খেলতে পারব।’

বন্ধ করুন