বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আর রাখঢাক নয়, এবার খোলাখুলি পোলার্ডদের দুষলেন মুম্বইয়ের কোচিং স্টাফ জাহির
মাঠে নামার আগে মুম্বই ইন্ডিয়ান্স (ছবি:টুইটার)
মাঠে নামার আগে মুম্বই ইন্ডিয়ান্স (ছবি:টুইটার)

আর রাখঢাক নয়, এবার খোলাখুলি পোলার্ডদের দুষলেন মুম্বইয়ের কোচিং স্টাফ জাহির

  • চলতি আইপিএল-এর দ্বিতীয় পর্বের শুরুটা ভালো করতে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স। হারের হ্যাটট্রিক করেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

চলতি আইপিএল-এর দ্বিতীয় পর্বের শুরুটা ভালো করতে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স। হারের হ্যাটট্রিক করেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। ২০২১ আইপিএল-এর প্রথম পর্বে সাতটি ম্যাচের মধ্যে চারটিতে জিতেছিল মুম্বই। কিন্তু বর্তমানে দ্বিতীয় পর্বে এখনও পর্যন্ত তিনটি ম্যাচে মাঠে নেমেছে তারা, তারমধ্যে একটি ম্যাচেও জিততে পারেনি রোহিত অ্যান্ড কোম্পানি।

১৪তম আইপিএল-এর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে ধোনির চেন্নাই সুপার কিংসের কাছে ২০ রানে হারতে হয়েছিল মুম্বইকে। পরের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৭ উইকেটে পরাজিত হয় রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স। এরপরে চলতি আইপিএল-এ নিজেদের দশম ম্যাচে বিরাটের ব্যাঙ্গালোরের কাছে ৫৪ রানে হারে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

এই হারের পরে মুম্বই ইন্ডিয়ান্স ক্রিকেট দলের অপারেশনস ডাইরেক্টর জাহির খান হারের কারণ খোঁজার চেষ্টা করেন। তিনি জানান দলের মিডিল অর্ডারের ব্যাটিং ব্যর্থতার জন্যই এমন ফল হচ্ছে। মঙ্গলবার পঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামার আগে নিজের দলের মিডিল অর্ডারের ব্যাটিং সমস্যা মেটাতে চান জাহির খান।

দলের ব্যর্থতা নিয়ে বলতে গিয়ে জাহির খান জানান, ‘আমি মনে করি এখানকার উইকেট দারুণ। এটা আপনি অন্য দল আমাদের দলের শুরুটা দেখলেই বুঝতে পারবেন। আমার মনে হয় এটা আমাদের ফ্রমের উপর অনেকটা নির্ভর করছে, আপনারা জানেন আমাদের মিডিল অর্ডার ব্যাটিং সেভাবে জ্বলে উঠছেনা। শেষ তিন ম্যাচে এই কারণেই আমাদের উপর চাপ তৈরি হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘প্রথম দিকে রান করা স্বত্ত্বেও পরের দিকে উইকেট হারাচ্ছি যেখান থেকে ফিরে আসা যাচ্ছেনা।’ জাহির খান বিশ্বাস করেন এই অবস্থা থেকে দ্রুত তারা বেরিয়ে আসবে এবং দল পুরানো ছন্দ ফিরে পাবে।  

বন্ধ করুন